বন্ধ হয়ে যাবে জি বাংলা ধারাবাহিক কাদম্বিনী!

0
Zee bangla Kadambini serial will be stop
কাদম্বিনী

হাজার সংবাদ ডেস্ক: বন্ধ হতে পারে জি বাংলা ধারাবাহিক কাদম্বিনী। টিআরপি কম আসছে তার জন্যই বন্ধ হতে পারে কাদম্বিনী। তেমন ভাল টিআরপি পাওয়া যায়নি প্রথম থেকেই। প্রায় একসাথে কিছুদিনের ফারাকে শুরু হয়েছিল প্রথমা কাদম্বিনী এবং জি বাংলার কাদম্বিনি সিরিয়াল। কিন্তু জি বাংলা ধারাবাহিক প্রথমা কাদম্বিনী টিআরপি ভাল ছিল তার সাথে একেবারে অচল জি বাংলা ধারাবাহিক কাদম্বিনী। তবে কাদম্বিনী সিরিয়াল না চললেও তার মধ্যে রয়েছে অনেক লুকানো কথা যা প্রযোজকরা সামনে আনতে চাইছে না। বারবার বলছে টিআরপি পাওয়া যাচ্ছেনা ত্রিকোণ প্রেমের গল্পে দর্শকরা বেশি আগ্রহী। অনেক বেশি আগ্রহী রয়েছে ত্রিকোণ প্রেমের গল্পের জন্য। জিবাংলা অন্যান্য সমস্ত সিরিয়াল মনোযোগ সহকারে দেখে দর্শকরা বেশির ভাগটাই সেই ত্রিকোণ প্রেমের গল্পের ওপর। প্রথমা কাদম্বিনী একটা মানুষের জীবনী হলেও সেই গল্পটাই টিআরপি পাচ্ছে না সমাজে প্রযোজকরা এইরকম ভাবে কথাটা জানালেও এটা সত্য নয়। দর্শকদেরকে পুরো উল্টো ভাবে যাচাই করা হচ্ছে জি বাংলা থেকে।

যদি তাই হবে তাহলে ত্রিকোণ প্রেমের গল্প যদি ভালোবেসে থাকে দর্শক তাহলে কেন প্রথমা কাদম্বিনী সিরিয়ালের টিআরপি পাওয়া যাচ্ছে। শুধুমাত্র জি বাংলা ধারাবাহিক এটি পাওয়া যাচ্ছে না সেই কথাই সম্প্রতি এক সংবাদমাধ্যমে কাদম্বিনী গঙ্গোপাধ্যায় এর পরিবার থেকে কোন একজন জানিয়েছিল যে তাদের পরিবারের পূর্ব পরিচিত কাদম্বিনী গঙ্গোপাধ্যায় এর গল্পটি ভুল এবং বেশ কিছু জায়গায় ভুল ভাবে দেখানো হচ্ছে তার জীবনীতে। আদৌ ঘটেনি লেখাতেও সেই ঘটনা নেই এই কথা বলার অনেক বড় অপমান বোধ করেছিল এবং সেখানটাতে জি বাংলা দর্শকদের উপর দায় চাপানো হয়।

তিনি জানিয়েছেন কাদম্বিনী জীবনীতে যে ঘটনা ঘটেনি তা দেখানো হচ্ছে তা শুধুমাত্র যে তারা জানে এমনটা নয় অনেকে কাদম্বিনী জীবনী ও পড়েছে তাই সেই জীবনী পড়ার পর যখন সিরিয়াল দেখছে অনেক জায়গায় মিল পাচ্ছে না তাই অনেকেই এই সিরিয়াল হয়তো মন থেকে দেখছে না বা ভালো দর্শকরাও সরে গেছে এই সিরিয়াল থেকে। তাই বলে এই নয় যে সিরিয়াল খারাপ হচ্ছে জি বাংলার। সমস্ত সিরিয়াল যথেষ্ট ভালো কিন্তু কোথাও একটা গল্প ভুল হওয়ায় অনেক সমস্যা হয়েছিল জি বাংলা তে। দশটার এপিসোড পরে শোনা গিয়েছিল বন্ধ হয়ে যাবে কিন্তু যদিও হয়নি তা, প্রথমা কাদম্বিনী ও কাদম্বিনী সিরিয়াল দুটো একসাথে শুরু হয়েছিল বলে জানানো হয়েছিল হয়তো জি বাংলা সিরিয়াল বন্ধ হতে পারে কিন্তু কোনোভাবেই বন্ধ হয়নি সেই সিরিয়াল। তারপরে আবারো বন্ধ করতে যাচ্ছে ১০০ তম পর্বের কাছে এসে ৬ অক্টোবর পর্যন্ত শুটিং করা হবে এবং তারপরে সমস্ত কলাকুশলীদের জানিয়ে দেওয়া হয়েছে যে আর শুটিং হবে না বন্ধ হচ্ছে কাদম্বিনী।

একই রকমভাবে রানী রাসমণি সিরিয়ালের টিআরপি পাওয়া যাচ্ছে না কিন্তু সেই ঘটনাটা অবশ্যই সত্য যার জন্য সেই সিরিয়াল চলছে অবশ্য তা বন্ধ করার তেমন কোনো নির্দেশ নেই তবে কাদম্বিনী বন্ধ হচ্ছে খুব শীঘ্রই। সেরকমই জানা গেছে জি বাংলার খবর অনুযায়ী। রানী রাসমণি এখনো অনেক বেশি টিআরপি পেয়েছিল প্রথমদিকে। এখন টিআরপি পাচ্ছে না সেটা শুধুমাত্র জি বাংলার কথা কিন্তু সেই কথা শুনে আদৌ মনে হয় না যে রানী রাসমণি এখনো ভালো হচ্ছে না। বারবার মনে হচ্ছে একটা ভুলের জন্য বারবার দর্শকদের কে দোষি করছে জি বাংলা।

এই সূত্রে স্টার জলসার তরফ থেকে খবর পাওয়া গেছিল যে প্রথমা কাদম্বিনী যথেষ্ট ভাল টিআরপি পাওয়া যাচ্ছে তাই কোনভাবেই প্রথমা কাদম্বিনী দর্শক দেখছেন এমনটা নয় ত্রিকোণ প্রেমের গল্প দর্শকরা বেশি ভালোবাসে এটা ভুল কথা। হ্যাঁ এখন হয়তো হ্যাবিট হয়ে গেছে সবার কারণ প্রত্যেকটা সিরিয়ালের ত্রিকোণ প্রেমের গল্প অনেকেও জানিয়েছে। এর মধ্যে যেটি বেশি বেড়েছে শ্রীময়ী মোহোর এইরকম বেশ কিছু গল্পের উপর। তবে তাই বলে এমন নয় মানুষ জীবনে বাস্তবায়িত হচ্ছে সেটা দেখবে না। গল্প কোথাও ভুল ছিল তাই টিআরপি কম এসেছে যারা জানে তারা অনেকেই দেখছেনা জিবাংলা কাদম্বিনী। তবে প্রথমা কাদম্বিনীর গল্প একেবারেই সত্যি এবং তা প্রমান পাওয়া যাচ্ছে দুটো সিরিয়ালে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন