বিশ্বকাপের ভবিষ্যৎ উজ্জ্বল, টি ২০ পর বিশ্বকাপ নিয়ে নিশ্চিত

0
world cup
বিশ্বকাপের ভবিষ্যৎ উজ্জ্বল, টি ২০ পর বিশ্বকাপ নিয়ে নিশ্চিত

হাজার সংবাদ ডেস্ক: শেষ পর্যন্ত বিশ্বকাপের ভবিষ্যৎ কিছুটা ও চেঞ্জ হবে বলে মনে হচ্ছে। তার কারণ অক্টোবর বিশ্বকাপ কিন্তু কবে হবে তা এখনো নির্ধারণ হয়নি এবং তা কিভাবে সম্ভব হবে তা নিয়েও যথেষ্ট চিন্তিত আইসিসি বোর্ড। শেষ পর্যন্ত আইসিসি বৈঠকে ঠিক হয়েছে একমাস পর পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নেওয়া হবে কবে থেকে শুরু করা সম্ভব বা কবে থেকে শুরু হবে টি ২০ ম্যাচ। আইসিসি বোর্ড শেষ পর্যন্ত দেখতে চাই কতটা পরিস্থিতির উন্নতি হয়। অনেকে বলেছেন এবার হয়তো বিশ্বকাপের আয়োজন করা সম্ভব নয়। কিন্তু তার মধ্যে বেশ কয়েক জন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক বলেছেন এই অবস্থায় বিশ্বকাপ আয়োজনে অনেকটা ঝুঁকি থাকতে পারে।

তাই অনেকটাই এগিয়েছে এড়িয়ে চলছে এই ব্যাপারটাকে, শুক্রবার অস্ট্রেলিয়া তরফ থেকে অস্ট্রেলিয়া সরকারের ঘোষণাতে বিশ্বকাপের ভাগ্য কিছুটা উজ্জ্বল হলো বলে মনে হচ্ছে সামনের মাস থেকে। সরকারের নির্দেশ অনুযায়ী অস্ট্রেলিয়ার দর্শকরা খেলা দেখতে পারবে স্টেডিয়ামে বসে। তবে বেশ কিছু নির্দিষ্ট নিয়ম মেনে চলবে দর্শকদের খেলা দেখা যাবে।এখন স্টেডিয়াম ভর্তি দর্শক নিয়ে হবে না খেলা। যেখানে ৪০ হাজার দর্শকের স্টেডিয়াম সেখানে ২৫ শতাংশ আসতে পারে। এই নিয়ম চালু হয়ে যাচ্ছে জেনে এই

ব্যাপারটা নিয়ে আলোচনা হয় বাকি নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।চিফ মেডিক্যাল অফিসার ব্রেন্ডন মারফি তিনি জানান করোনা ভাইরাসের প্রকোপ এখানে অনেকটা কেটেছে অর্থাৎ অস্ট্রেলিয়ায় এখন এই সিদ্ধান্ত নেওয়ায় সক্ষম হতে পারে। এবার থেকে আর দর্শক শূন্য মাঠে খেলতে হবে না বিরাট কোহলিদের। জুলাই মাস থেকে যদি টি-টোয়েন্টি ম্যাচের কথা হয়। তাহলে সমস্যা হবে না বিস্বাকাপে কারন তার আরও দুই থেকে তিন মাস পর বিশ্বকাপ। তাই বিশ্বকাপের ভবিষ্যৎ নিয়ে একটু হলেও নিশ্চিত থাকা যায় কিছুটা হলেও বিশ্বকাপের ভাগ্য ফিরেছে বলে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন