বিগ-বি’র জন্ম দিন পালন হল যেন সারাদেশের রাজকীয় অনুষ্ঠানের মত! সারাদেশের মানুষের অনেক শুভ কামনা শাহেনসাহ জন্য

0
whole world celebtate birth day of amitabh bachchan
বচ্চন জন্মদিন

হাজার সংবাদ ডেস্ক: বিগ-বির জন্মদিন উপলক্ষে করে রবিবার দিন কলকাতায় জাঁকজমক ভাবে উদযাপন করলো অনুরাগীরা. এর আগে তিনি যখন করণায় আক্রান্ত হয়ে গেছিলেন তখনও বিভিন্ন জায়গায় তাঁর আরোগ্য কামনায় যোগ্য করেছিল অনুরাগীরা। বিভিন্ন যজ্ঞের মাধ্যমে তাকে আরোগ্য লাভের আবেদন করেছিল সমস্ত মানুষ আর এবার তার অনুরাগীরা তার জন্মদিন পালন করে কলকাতার বিভিন্ন জায়গায় তথা সারা দেশে বলা যায় অনেকেই রয়েছে যারা দুঃস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছে আবার অনেকেই রয়েছে মাক্স স্যানিটাইজার এর সাথে চাল-ডাল এছাড়াও বেশ কিছু সামগ্রী বিতরণ করেছে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

তাদের কাছে যেন এটা একটা বড় উৎসব তারা তাদের নিজেদের মনের মতো করে জন্মদিন পালন হয়তো করেছে অর্থাৎ কেককেটে হয়তো বিগ বিকে খাওয়াতে পারিনি কিন্তু শাহেনশাহ নামে তারা দুস্থ মানুষের সাহায্য করেছে এবং তাঁর আরোগ্য কামনা করেছে এবং সুস্থতা কামনা করেছে। এর আগে যখন অমিতাভ বচ্চন অসুস্থ হয়ে পড়ে ঠিক সেই সময়ে সারাদেশে বিভিন্ন জায়গায় বড় বড় যোগ্য করা হয়েছিল তার আরোগ্য কামনা করে। আর এবার তার জন্মদিন সেলিব্রেট করেছে সারাদেশ বিভিন্ন জায়গায়। বিভিন্ন রকম ভাবে কেউ বা তার ছোট থেকে শুরু করে এই বয়স পর্যন্ত সমস্ত পাসপোর্ট ছবি এবং বিভিন্ন রকম ছবি নিয়ে তারা তার সামনে পুজো দিয়েছে আবার কেউবা আরতী করেছে কেউ কেউ দুস্থদের পরিবারের পাশে দাঁড়িয়েছে বিগ-বির ব্যানার তৈরি করে। তাদের কাছে যেন খুব বড় একটি উৎসব এর জন্মদিন পালন করাটা। তারা পুরো নিয়ম করে শাহেনশাহ জন্মদিন পালন করেছে শুধু তাই নয় তারা দুস্থ মানুষের পাশে যেমন দাঁড়িয়েছে তেমন সুরক্ষার জন্য তারা অনেক কাজ করেছে বিগবির জন্মদিন উপলক্ষে করে।

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনও বাবাকে দিয়েছে বেশ কিছু উপহার এবং ছোটবেলার বেশ কয়েকটি ছবি বাবাকে উপহার দিয়েছে এবং সেই ছবির সামনে দাঁড়িয়ে বাবার জন্মদিনের বেশ কিছু মুহুর্ত শেয়ার করেছে নেটিজেনদের সাথে এবং তিনি নিজে জানিয়েছে এই জন্মদিন অনেক শুভ হোক এছাড়াও শুধুমাত্র ছেলে নয় সারা দেশবাসী জানিয়েছে জন্মদিন শুভ হোক তার আয়ু কামনা করেছে অনেক। জনপ্রিয়তা এতটাই বেশি যে তুলনা করা যায় না এর আগে কোন বলিউড অভিনেতার জনপ্রিয়তা তৈরি হয়েছে বাংলার মানুষ তথা সারা দেশে কিন্তু এরকমভাবে কোন জায়গায় জনপ্রিয়তা দেখা যায়নি তিনি যে মানুষের কাছে এত ভালোভাবে মন কাড়তে পেরেছে তা নিয়ে অনিশ্চিত হওয়ার কিছু নেই তার জনপ্রিয়তা মানুষের কাজে কর্মে বোঝা যায়। তার জনপ্রিয়তার অনুরাগীদের দেখলে বোঝা যায় এতটা বেশি জনপ্রিয়তা বেড়েছে যেখানে তার অনুরাগীরা তার অসুস্থতায় ভেঙে পড়েছিল অনেক বেশি। তবে এবারের সুস্থতা এবং তার জন্মদিন পালন করে আরো বেশি সুস্থতা কামনা করেছে তার অনুরাগীরা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন