সুশান্ত সিংয়ের মৃত্যুর মত কি সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে জড়িয়ে আছে অনেক রহস্য

0
what is the reason of lost the soul of sirdharth sukla
মৃত্যুর কারন কি?

হাজার সংবাদ ডেস্ক: ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট কি বলছে কিভাবে মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। হঠাৎ করে সিদ্ধার্থ শুক্লা এই মৃত্যু চিকিৎসকদের মধ্যে একরকম চিন্তা। সিদ্ধার্থ শুক্লা হঠাৎ মৃত্যু এই বিষয়টা নাগরিকদের মধ্যে একরকম জল্পনা শুরু হয়েছে এই সুশান্ত সিং এর মৃত্যুর সঙ্গে কোনরকম ভাবে এই সিদ্ধাত শুক্লা মৃত্যুর মিল খুঁজে পাচ্ছে। বুধবার রাত্রে হঠাৎ মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লা। জানা যায় হঠাৎ তার বুকে প্রচণ্ড ব্যথা করছিল তারপর সিদ্ধার্থ শুক্লা মা বাড়ির চিকিৎসককে ডেকেছিলেন।

কিন্তু শারীরিকভাবে আরও অসুস্থ হওয়ায় তাকে ভর্তি করা হয়েছিল মুম্বাইয়ের কুপার হসপিটালে সেখানকার চিকিৎসা তাকে মৃত বলে ঘোষণা করে। চিকিৎসাকে ধারণা সিদ্ধার্থ শুক্লা মৃত্যুর কারণ চিকিৎসকরা বলছেন তিনি রোজ অনেক করে ওষুধ খেতে সেই কারণে হার্ট অ্যাটাক হতে পারে। বা এটা হতে পারে অত্যাধিক জিম করার কারণে এসব সমস্যা দেখা দেয়। তবুও চিকিৎসকরা অভিনেতার হঠাৎ মৃত্যু কোন রহস্য আছে কিনা তা দেখার জন্য রিপোর্ট করেছিলেন। সেই রিপোর্টে বলছেন তার মৃত্যুর টা স্বাভাবিক। তবুও ফাইনাল ময়না তদন্ত রিপোর্টের জন্য অপেক্ষায় আছে চিকিৎসকেরা। সিদ্ধার্থ শুক্লা জয়ী হয়েছিলেন বিগ বস এ।

এই বিগ বস জয়ি মাত্র ৪০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন হৃদরোগে আক্রান্ত হয়ে। অনেক কম বয়স থেকেই তিনি নানা ধরনের মডেলিং করতে তার থেকে তিনি ধারাবাহিকে সুযোগ পেয়ে যায়। তিনি কয়েকটা ধারাবাহিকে অভিনয় করে অনেকের মন জয় করে নিয়েছিল সিদ্ধার্থ। যেমন দিল সে দিল তাক। বালিকা বধূ সিরিয়াল গুলিতে দর্শকের কাছে খুব প্রিয় ছিল সিদ্ধার্থ। হামটি শর্মা কি দুলহানিয়া এই বলিউড ছবি তে অভিনয় করেছিল সিদ্ধার্থ শুক্লা। বিশেষ করে সিদ্ধার্থ শুক্লা খুব বেশি জনপ্রিয় হয়ে উঠেছিল বিগ বস জেতার পর। এরপরে আর তাকে কোন অভিনয় টিভির পর্দায় দেখা যায়নি। তার পরেই হঠাৎ মৃত্যু এটা একটা শোকের ছায়া পড়েছে নেটাগরিকদের মধ্যে। দেখা যাক লাস্ট পর্যন্ত ফাইনাল ময়নাতদন্তের রিপোর্টে কি বলছে চিকিৎসকরা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন