মন্দারমনির সৈকতে বিশালাকার তিমি!

0
mandarmoni sea beach
মন্দারমনি টে বিশালাকার তিমি!

হাজার সংবাদ ডেস্ক: দেশের এত কিছুর মধ্যে মন্দারমণিতে উদ্ধার এক তিমি। মন্দারমনির সমুদ্র সৈকতে চোরাবালির উপর মৃত রক্তাক্ত তিমির দেহ। সমুদ্র সৈকতে এইরকম অদ্ভুত তিমির কিভাবে এলো তা নিয়ে চিন্তিত সেখানকার বাসিন্দা। সকালে হঠাৎ এই দৃশ্য দেখে বন বিভাগে খবর দেয় সাধারন মৎস্য জীবীরা।

খবর পাওয়ায় বনবিভাগ কর্মী এসে জানায় যে তারা এমন তিমি কখনও দেখেনি। তাই তারা ময়না তদন্ত করে জানাবে কেন এই তিমি রক্তাক্ত অবস্থাতে মারা গেছে। এই রকম বিধর্মী তিমি তারা দেখেনি, এটা কোন প্রজাতির তিমি যা নিয়ে তারা তদন্ত করবে বলে জানিয়েছে। সেখানকার মৎস্যজীবীদের অনুমান যে কোনো ট্রলারের ইঞ্জিনের নিচে যে ফ্যান লাগানো থাকে সেই ফ্যানের ধাক্কা খেয়ে তার মৃত্যু হয়েছে। আর উত্তর মুখি হাওয়ায় টা মন্দারমনি সৈকতে এসে পরেছে। এতো বড়ো তিমি এভাবে কখনও সেখানে আসেনি।

সেখানকার জনসাধারণরা তাঁর উচ্চতাও ভালো করে মাপ্তে পারেনি। এই তিমির দেহ কিভাবে সেখান থেকে সরানো হবে টা নিয়ে তারা চিন্তাই আছে। এবং তা যথেষ্ট চওড়া এবং লম্বা প্রাই একটা হাতির মতো হতে পারে। তাঁর উচ্চতা প্রায় ৩৬ ফুট চওড়ায়ও যথেষ্ট। এই তিমি মাছের গায়ের উপরে খাঁজকাটা লম্বা লম্বা দাগ রয়েছে কিন্তু সাধারণত তিমি মাছ যেমন দেখতে হয় এই মাছটা তেমন নয়। এবং কিভাবে রক্তাক্ত অবস্থায় বালির ওপরে বিস্তার করেছে টা তদন্তর পর জানানো হবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন