কেমন কাটবে আপনার এই সপ্তাহ, জেনে নিন

0
weekly horoscope
কেমন কাটবে সপ্তাহ

মেষঃ এই রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে আর্থিক সম্ভবনা অনেক ভালো। দাম্পত্য জীবন ভালো যাবে। গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যাবসার জন্য লোকসানের সম্ভবনা। পারবারিক অশান্তির জন্য যথেস্ত চিন্তাই থাকবেন। অতিরিক্ত চিন্তায় আপনার স্বাস্থের পক্ষে ক্ষতিকর। আপনার সহকর্মী আপনার ভুল সামলে দেবে। যেচে কাউকে উপকার করতে জাবেনা তাতে হেনস্তা হতে পারেন।

বৃষঃ নিজের বিষয়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি বাড়তে পারে। এই সপ্তাহে আপনি পেটের সমস্যায় ভুগতে পাড়েন। প্রিয়জনের কাছে থেকে অনেক সুখ আসতে পারে। পুরান বন্ধুদের সাথে যোগাযোগ হতে পারে। ব্যবসায়ীদের জন্য অর্থ লাভ হতে পারে। সাংসারিক দিকে থেকে অর্থ ব্যয় হতে পারে। অজথা কারো সাথে কোন তর্কে যাবেন না। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। পরিবারের মানুষের সাথে এই সপ্তাহ আপনার ভালো কাটবে।

মিথুনঃ আজ আপনি পাওনা টাকা আদায় করতে পারবেন কিন্তু পারিবারিক খরচ বৃদ্ধি পেতে পারে। কর্ম সুত্রে আপনি মানসিক ছাপে থাকতে পারেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ খুব একটা ভালো থাকবে না। আপনার স্ত্রীর সাথে একটু বিরোধ বাঁধতে পারে তবে সপ্তাহের সেস্র দিকে তা মিটে যাবে। বাবা মায়ের সাথে একটু ঝামেলা বাঁধতে পারে। তাড়াহুড় করে কোন কাজে এগোবেন না। প্রেমের বিষয়ে বাড়িতে ঝামেলা হতে পারে।

কর্কটঃ নতুন চাকরির খোঁজ পেতে পারে। পড়ুয়াদের জন্য এই সপ্তাহ ভালো কাটবে। দাম্পত্য জীবনে অনেক সুখি অনুভব করবেন। ব্যবসায় উন্নতি ঘটতে পারে। নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। সব মিলিয়ে সপ্তাহটা ভালো যাবে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা – ছোটো খাটো ঘুরতে যাওয়ার সম্ভবনা রয়েছে। কাজের ছাপ বাড়তে পারে। ব্যবসায়ীদের জন্য একটু চাপ যাবে। সপ্তাহের প্রথম দিকে কাজের সুত্রে ভালো খবর আসতে পারে। চাকরির ক্ষেত্রে অনেকেরই পরিশ্রম একটু কমবে। স্ত্রীকে নিয়ে বাইরে কোথাও ঘুরে আসতে পারেন। মা-বাবা শরীর-স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

সিংহ- বাবা মায়ের সাথে জায়গা সংক্রান্ত বিষয়ে ঝগড়া ঝামেলা হতে পারে। প্রেমের জন্য এই রাশির সপ্তাহ ভালো কাটবে। আপনার উৎশৃঙ্খল ব্যবহারে অনেক সমস্যা আসতে পারে পরিবারে। গরিবদের সাহায্যের জন্য কিছু দান করুন। বেকার ব্যক্তিরা চাকরির চিঠি পেতে পারে।

প্রেমে সমস্যা মিতে যাবে।

তুলা – সিল্পিদের জন্য এই সপ্তাহ তা ভালো যাবে। ব্যবসায় মালিকদের সাথে বিরোধ বাঁধতে পারে। পেটের অসুখে ভুগতে পারেন। পরিশ্রম করুন এই সপ্তাহে তাতে ফল ভালো পাবেন। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে অশান্তি হতে পারে। বারিতে ঝামেলা হতে পারে কিন্তু বিতর্কের জন্য তা পরিস্থিতির পরিবর্তন হতে পারে।

বৃশ্চিক – বারিতে পুজা পাঠে আনন্দ হবে। ব্যবসায় উন্নতি ও চাকরিজীবী মানুষের ক্ষেত্রে প্রমোশন হতে পারে। এই সপ্তাহে আপনি সঞ্চয় হবে। ছোটখাটো বিপদে প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাওয়ার ভাগ্য রয়েছে। সহকর্মীর দ্বারা ভুল সংশোধন হবে। সন্তানের ব্যবহারে মনোকষ্ট পেতে পারেন। তবে সপ্তাহের সেস্র দিকে বাড়িতে আনুষ্ঠানিক কারনে মন ভালো থাকবে।

ধনু – ছোটো খাটো ব্যপারে বন্ধুদের সাথে সমস্যা তে পরতে পারেন। কাজের ভাগ্য খুব ভালো নয় এই সপ্তাহে। সপ্তাহের শুরু তে শান্তি থাকলেও শেষে দিকে একটু অশান্তি বাড়তে পারে। হসদের জন্য আজকে খুব ভালো একটি দিন। কর্ম স্থানে আপনার সহকর্মী আপনাকে বিপদে ফেলতে পারে।

মকর – বন্ধুদের জন্য অর্থব্যয় হতে পারে। বেশ কিছু ভালো কাজের জন্য অনেক আনন্দিত হবেন। মাথা ঠাণ্ডা রেখে এই সপ্তাহে কাজ করুন ফল ভালো হবে। সপ্তাহের মধ্য ভাগে আপনার সপ্ন পুরন হওয়ার সম্ভবনা আছে। চাকরি নিয়ে সুখবর পেতে পারেন।

কুম্ভ – অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনবে। পেটের সমস্যা বাড়বে। গুরুজনদের কথা মেনে চলুন। জল পথে বিপদের আশংক্ষা। অর্থ উপার্জন বাড়বে। আটকে থাকা কাজ আজকে সফল হবে। সঙ্গিত সিল্পিদের সময় শুভ যাবে এই সপ্তাহে। কর্ম স্থানে আপনার সম্মান বাড়বে।

মীন – আপনার কথায় কর্ম স্থানে অশান্তি বাড়তে পারে। বাড়ির লকের কাছে আপনি অনেক ভালোবাসা পাবেন। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা আছে। আপনার অজান্তে আপনি আপনার কাছের কাউকে কষ্ট দিয়ে ফেলতে পারেন। আপনার স্বাস্থ্য খুব ভালো যাবে। স্ত্রীর সাথে বিবাদ মিটে যাবে। সুন্দর কোন উপহার পেতে পারেন।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন