এই সপ্তাহ কেমন কাটবে আপনার!

0
weekly horoscope
সাপ্তাহিক রাশিফল

মেষঃ আপনার বিবাহিত জীবনে সুখের প্রভাব পড়বে। সংগিত শিল্পীদের জন্য সপ্তাহ ভালো চলবে। বেকারদের জন্য কাজের যোগ আসতে পারে। প্রেমে জন্য বাড়িতে ঝামেলা বাড়তে পারে। আপনার শরীররে দিকে একটু খেয়াল রাখুন। তাড়াহুড়ো করে কোন মত প্রকাশ করবে না।

বৃষঃ সপ্তাহের শুরুতেই কর্ম যোগ আছে। ন্তুন কাজের যোগ আছে। উপহার পেতে পারেন প্রিয় মানুষের থেকে। তবে প্রেমে বিরোধ বাঁধতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। অযথা কারো সাথে ঝামেলা তে জরাবেন না। বাইরে কোথাও একটু ঘুরে আসুন মন ভালো থাকবে।

মিথুনঃ পারিবারিক অশান্তি বাড়তে পারে। শিল্পীদের জন্য সপ্তাহটা ভালো যাবে, নতুন কাজের সুযোগ আছে। বাবা মায়ের সাথে অশান্তি হতে পারে প্রেমের বিষয়ে। শ্বাস কষ্ট হাপানি রুগীদের জন্য সমস্য টা বাড়তে পারে। ব্যবসাতে সমস্যা আসতে পারে কাস্টমারের সাথে।

কর্কট- নিজের জন্য একটু সময় দিন টাতে আপনার মন ভালো থাকবে। বাড়ির লোকের থেকে অনেক প্রশংসা পাবেন। আপনার চাকরির জন্য প্রমোশন হতে পারে। নতুন জায়গা কেনা হতে পারে।

কন্যা – প্রতিবেশীদের কাছে পাওনা টাকা আদায় করতে পারবেন। গাড়ি ও বাড়ি কেনা যোগ আছে। ব্যবসায়ীদের লোকসান হতে পারে। আপনার দাম্পত্য জীবনে ভালো সময় যাবে। বেকারদের চাকরির যোগ আছে। প্রেমের ব্যাপারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। দাম্পত্য জীবনে সুখি হবে।

সিংহ- আপনার বন্ধুদের সাথে সম্পর্ক ভালো থাকায় আপনার কঠিন পরিস্থিতিতে সাহায্য পাবেন। বাড়তি ইনকাম আসার সম্ভবনা আছে। শ্বাসকষ্টতে ভুগতে পারেন। একটি নিয়ম মেনে চলুন। প্রেমের জন্য সপ্তাহ টা ভালো ভাবে। কাছের মানুষের সাথে আলাদা সময় কাটাতে পারেন। শিক্ষার্থীদের জন্য ভালো সময় যাবে।

তুলা – সঙ্গিত শিল্পীদের বা মৃৎ শিল্পীদের জন্য নতুন সুযোগ রয়েছে। দারিদ্র্য সেবায় ভালো ফল আছে। দাম্পত্য জীবন মতের অমিল দেখা দিতে পারে তবে সপ্তাহের মাঝামাঝি টা মিটে যাবে। শরীর দুর্বল থাকতে পারে। সন্তানের বেশ কিছু কাজে আপনার মনবল ভেঙে যেতে পারে।

বৃশ্চিক – আপনার মামলা সংক্রান্ত ব্যাপারে সুখবর আসবে। পেটের সমস্যা বাড়তে পারে, সংযত ভাবে খাবার খান। এই সপ্তাহে বিদেশী কোন উপহার আসতে পারে আপনার বাড়িতে। সন্তানের পড়াশোনা নিয়ে একটু দুশ্চিন্তা বাড়তে পারে। চাকরি ক্ষেত্রে আপনার সুনাম বাড়তে পারে। বিয়ের যোগ আছে।

ধনু – আপনার রাশির জন্য সপ্তাহ টা খুব সুখকর নয়। ভুল সিধান্তের জন্য চাকরি খোয়া যেতে পারে। বাবা মায়ের স্বাস্থ্য ভালো থাকবে না থাকায় চিন্তা বাড়তে পারে। ব্যচেলারদের জন্য সময় টা খুব ভালো যাবে। চাইলে নতুন ব্যাবসার জন্য মননিবেশ করতে পারেন টাতে ফল ভালো হবে। সাইন্যাপ্সের সমস্যা বাতে পারে।

মকর – আপনার নিজ ব্যবসায় উন্নতি আসবে। শেয়ার ব্যবসায় সামান্য লোকসান হলেও টা মিটে যাবে। আপনি আপনার পরিজনের সাথে সময় কাটান টাতে আপনার মন ভালো থাকবে। লটারিতে ভালো ফল পাবেন। মাতা পিতার শরীর অসুস্থ হতে পারে। আপনার স্ত্রীর কাজে আপনি প্রশংসিত হবেন।

কুম্ভ – আপনার জন্য এই সপ্তাহ মোটামুটি ভালোই যাবে। চাকুরি ক্ষেত্রে উন্নতি যোগ আছে। প্রতিবেশীদের আপনার কাজে খুসি হবে। জায়গা সমস্যা মিটবে। বাবা মা আপনাকে বিয়ে খুব গর্ব অনুভব করবে। প্রেমের জন্য এক্তুউ বিরহ থাকলেও সপ্তাহের শেষে টা মিটে

যাবে।

মীন -এই রাশির জাতক জাতিকাদের ভ্রান্ত ধারনার জন্য নিজের জীবনে ভালো কাজ হাত ছাড়া হতে পারে। অ্যায় বাড়বে। কর্ম ক্ষেত্রে সুনাম অর্জন করবেন। পরে থাকা কাজ সম্পন্ন হবে। প্রেমের জন্য সপ্তাহটা ভালো। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। তবে সন্তানের শরীর নিয়ে একটু চিন্তার কারন। দাম্পত্য জীবনে দ্বন্দ্ব হতে পারে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন