বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন বিরুস্কা জুটি! খুব শিগ্রই বাবা হতে চলেছন বিরাট

0
Virat Koholi is going to be a father
জুটি বিরুস্কা

হাজার সংবাদ ডেস্ক: লকডাউন ঘোড় বন্দি থেকেও মানুষ বিনোদনের জগতে বিভিন্নভাবে আনন্দ পেয়ে চলেছে। বিভিন্ন রকম ভাবে নতুন নতুন খবর নিয়ে এসেছে বিনোদনের বেশির ভাগ বিনয়ীরা। বেশ কিছুদিন আগে রাজ চক্রবর্তী তথা শুভশ্রীর ছবি সামনে এসেছিল এবং তারা জানিয়েছিল যে সেপ্টেম্বরের মাসে খুব ভালো একটি সুখবর আসবে এবং তাদের সাধের ছবিও শেয়ার করেছিল তারা এর মধ্যে বিভিন্ন টলিউডে বিভিন্ন নায়ক নায়িকাদের সুন্দর সুখবর সবার সাথে শেয়ার করেছে।

আর এবার জুটি বিরুষ্কা দের নিয়ে। এই জুটি এবার জানিয়েছে তাদের সুখবরের কথা বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা দুজনেই একই ফ্রেমে বাঁধা পড়ে ছবি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে এবং জানিয়েছে জানুয়ারি 2021 সালে ওই সুখবরটি আসবে। খুব বেশিদিনের বাকি নেই তবে আর কয়েকটা দিন তার মধ্যে সুখবর পেতে চলেছে অনুরাগিরা।

বিরাট কোহলি তাঁর ফেসবুক তথা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে এই ছবি। ছাড়া অনুষ্কা শর্মা আনন্দের মুহূর্ত শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের সাথে এবং লিখেছেন তাদের ফ্যামিলি এবার একটু বড় হল তিন জন মেম্বার হতে চলেছে খুব শীঘ্রই। 2021 সাল তার জন্য নিয়ে আসছে নতুন আনন্দ।

বিরুষ্কা এই আনন্দের খবর নেটাগরিক তথা অনুরাগীদের জানিয়েছে শুভেচ্ছা বার্তা এবং তারা খুশি। তারা খুশি সেই কথা প্রকাশ করেছে নেট দুনিয়ায় ক্রিকেট অনুরাগীরা। বলিউড অনুরাগীদের জন্য একটা সুখবর এছাড়াও ক্রিকেট বোর্ডগুলো এই সুখবর আনন্দিত এবং তারা সবাই শুভেচ্ছাবার্তা জানিয়েছে। বিরাট কোহলির এই সুন্দর একটা মুহূর্তে অনুষ্কা এবং বিরাট কোহলির ছবি সামনে এসেছে প্রায় তিন বছর পর একটা সুখবর নিয়ে আসতে চলেছে এই জুটি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন