অবশেষে ভোটের আগে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের করোনা পজিটিভ! ভর্তি রয়েছে হাসপাতালে

0
US President Donald Trump's corona positive so he has been admitted to hospital
করোনা পজিটিভ

হাজার সংবাদ ডেস্ক: প্রত্যেকদিন এর আক্রান্তের সংখ্যা এখন নিরিখে। একের পর এক বাড়ছে আক্রান্তের সংখ্যা যদিও এখনো পর্যন্ত ভারতে করোনা সংক্রমণের হার অনেক বেশি কিন্তু সে জায়গায় মৃত্যুর হার অনেক কম। তাই ভারত এখন সবার থেকে সংক্রমনের জায়গায় নিরিখে থাকলেও সুস্থ হওয়ার হারে একটু হলেও স্বস্তি রয়েছে ভারতের। কিন্তু কিভাবে সংক্রমণ আটকানো সম্ভব যে ভাবে একের পর এক বাড়তে চলেছে প্রত্যেকদিন প্রায় এক লাখ ছুঁই ছুঁই।

আর এর মধ্যেই জানা গেছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট এবং ফার্স্ট লেডি ভর্তি রয়েছেন হাসপাতালে। ভর্তি থাকবে আগামী আরো বেশ কিছুদিন।করোনা সংক্রমনে আক্রান্ত তিনি। করোনায় দেশ যখন একেবারে ইউজার তখন নিজে যুদ্ধ করেছেন কিন্তু এখন তিনি একেবারেই অসুস্থ হয়ে পড়েছেন। করোনার সংক্রমণ হয় এবং যদিও মৃদু উপসর্গ থাকলেও তেমন ভয়ের কোন কারণ নেই। কিন্তু নিজেও সুরক্ষার জন্য তিনি আরও বেশ কিছু দিন হাসপাতালে থাকার প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে। আগামী বেশ কিছুদিন তিনি হাসপাতালে থাকবেন সেরকমই জানা গেছে সম্প্রতি বেশকিছু সংবাদমাধ্যম থেকে।

মৃদু উপসর্গ দেখে পরীক্ষা করানোর পর তিনি জানতে পারেন যে তাঁর করণা হয়েছে এবং তিনি তড়িঘড়ি করে ভর্তি হয়েছেন হাসপাতালে একেবারে সেখানেও তিনি যুদ্ধ করেছেন। যদিও করোনার প্রথম সময় কালিন তাকে কখন মাস্ক পরতে দেখা যাইনি। তবুও তিনি দেশ বাছিয়েছে আর এখন অবশেষে তিনি করণা সংক্রমণে আক্রান্ত। তিনি এবং তার স্ত্রী বাড়ির সমস্ত মেম্বারদের করোনা পরীক্ষা করা হয়েছে তবে সেখানে রিপোর্ট এসেছে নেগেটিভ। ভোটের আগেই করণা সংক্রমণ কিভাবে সামলাবেন সবকিছু তা একেবারে চিন্তার পাহাড় মাথায়। তবে সমস্ত অফিসিয়াল কাজকর্ম চলছে হাসপাতালে বসেই চলছে। সব কাজ এখন আগামী বেশ কিছুদিন সেখান থেকেই চলবে বলে জানানো হয়েছে।

হাসপাতালে ভর্তির আগে ট্রাম্পকে দেওয়া হয়েছে করোনা এন্টি বডি মেডিসিন আর তিনি সেই মেডিসিন নেওয়ার পরেই ভর্তি হয়েছেন হাসপাতালে এবং আগামী বেশ কিছুদিন তিনি হাসপাতালে থাকবেন এবং সেখান থেকে সমস্ত কাজকর্ম করবেন বলে জানিয়েছেন এবং সেই অনুযায়ী সমস্ত কাজকর্ম সেখান থেকে সারা হচ্ছে তবে সেই সূত্রে জানানো হয়েছে ভোটের আগে এই রকম একটা বড় ক্ষতি কিভাবে সামলাবেন। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন এটা ঠিক কথা কিন্তু ভোটের আগে এই রকম একটা নিউজ মানুষের কাছে একটা দুঃখজনক ঘটনা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন