রাজনৈতিক দলাদলিতে বাড়িতে আগুন জোড়া খুন কুলতলিতে!

0
two murder in political conflict in kultoli
কুলতলিতে জোরা খুন

হাজার সংবাদ ডেস্ক: রাজনৈতিক দলাদলি জেরে আবারো দুটো খুন কুলতলী থানার মইপিঠ গ্রামে। এস ইউ সি আই ও তৃণমূলের দুই নেতার খুন। আমফান ঝড়ে বিধ্বস্ত হওয়া পরিবার ত্রাণ পাইনি অভিযোগ এসইউসিআই-এর। থানায় জানাল এই অভিযোগ। সেই রাতেই খুন এসইউসিআই-এর দলনেতার এবং তারপর তৃণমূল কংগ্রেসের দলনেতার।

শুধু মৃত্যুতে থেমে থাকেনি এই দ্বন্দ্ব এসইউসিআই পার্টির সমস্ত কাঁচা বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। জ্বলন্ত কুলতলী পুলিশ হেফাজতে থাকলেও সেখানে পুলিশ কিছু করতে পারেনি। তবে অনেক শেষে পুলিশ কর্মী এবং সিভিকদের সহযোগিতায় আগুন নেভাতে হয়। দু-দল দুপক্ষকে দোষ দিয়ে চলেছে। গ্রামের মানুষের দাবী ওই তৃণমূল নেতার নামে আগেও মার্ডারের অভিযোগ এসেছে। আর তৃণমূলের এই নেই খুন করেছে এসইউসিআই এর নেতার। একি ভাবে তৃণমূল থেকে পাল্টা দাবী এসইউসিআই দলের উপর।

এসইউসিআই-এর দাবি ছিল প্রত্যেকটা কাজে জনসাধারণের টাকা আত্মসাৎ করছে তৃণমূল। তাদের ক্ষমতা আছে বলে সাধারণ মানুষকে অবহেলা করছে তারা। বড়লোকেরা ভোগ করছে তাতে দারিদ্রদের পাওনা টাকা ছেড়ে দিতে হচ্ছে। আমফানে প্রচুর কাঁচা বাড়ি পরে গেছে বিভিন্ন ক্ষয়ক্ষতি হয়েছে। সেই সমস্ত পরিবার কোন সাহায্য পায়নি। পেয়েছে দু তিন তলা বাড়ির মালিকরা। বা নেতাদের আত্মীয়-স্বজন। এছাড়াও সাধারণ জনতার ক্ষয়ক্ষতির দরখাস্ত জমা নেওয়া হয়নি বলে জানিয়েছে তারা।

কোথায় দাঁড়িয়ে আমাদের দেশ ২০২১ সালে। আজ এখানে, কাল ওখানে প্রত্যেকটা জায়গায় রাজনৈতিক হিংসা দলাদলিতে থেকে শুরু করে ক্ষয়ক্ষতিও করে চলেছে মানুষের। তা কোথায় থামবে। ভোটের আগে আমাদের রাজ্যের অবস্থা ঠিক কি। মানুষ শান্তি চায়। রাজনৈতিক দিক এবার মানুষে মানুষে হিংসা ভরিয়ে দিচ্ছে। বীরভূমেও একি সমস্যা নিয়ে দ্বন্দ্ব মানুষে মানুষে। এবং একই দিনে একই ঘটনা নিয়ে বহু ঝামেলা চলছে

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন