আজকের দিনটা কেমন যাবে আপনার?

0
horoscope
রাশিফল

মেষ- এই রাশির জাতক জাতিকাদের আজকের জন্য আর্থিক সম্ভবনা অনেক ভালো। দাম্পত্য জীবন ভালো যাবে। ব্যাবসার জন্য লোকসানের সম্ভবনা। পারবারিক অশান্তির জন্য যথেস্ত চিন্তাই থাকবেন। অতিরিক্ত চিন্তায় আপনার স্বাস্থের পক্ষে ক্ষতিকর।

শুভ রং – লাল
শুভ রত্ন- লাল প্রবাল
শুভ সংখ্যা- ১২

বৃষ- সব মিলিয়ে আজকের দিন আপনার ভালো কাটবে। নিজের বিষয়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে থেকে অনেক সুখ আসতে পারে। সব বাঁধা কাটিয়ে প্রেমে সাফল্য আসবে। ব্যবসায়ীদের জন্য অর্থ লাভ হতে পারে। ভুল সিধান্তের জন্য বেশ কিছু ক্ষতির আশংক্ষা। সাংসারিক দিকে থেকে অর্থ ব্যয় হতে পারে। হৃদ রোগের রুগীরা একটু সাবধানতা অবলম্বন করবেন। পরিবারের মানুষের সাথে দিনটা ভালো কাটবে।

শুভ রং – সাদা
শুভ রত্ন- সাদা প্রবাল
শুভ সংখ্যা- ৯৬

মিথুন- আজ আপনি পাওনা টাকা আদায় করতে পারবেন। আজ আপনার স্বাস্থ ভালো থাকবে। আপনার স্ত্রীর সাথে একটু বিরোধ বাঁধতে পারে। বড়ো কোন সিদ্ধান্ত নেওয়ার আগে বিশ্বস্ত মানুষের সাথে আলোচনা করুন। তাড়াহুড় করে কোন কাজে এগোবেন না। প্রেমের বিষয়ে বাড়িতে ঝামেলা হতে পারে।

শুভ রং – কালো
শুভ রত্ন- পান্না
শুভ সংখ্যা- ৬৪

কর্কট- নতুন চাকরির খোঁজ পেতে পারে। পড়াশুনা জন্য আজকের দিন টা ভালো কাটবে। দাম্পত্য জীবনে কলোহ বাঁধতে পারে। ব্যবসায় উন্নতি ঘটতে পারে। সন্তানের সাফল্যে আপনার মুখ উজ্জ্বল হবে। সব মিলিয়ে দিনটা ভালো যাবে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাড়তে পারে।

শুভ রং – সবুজ
শুভ রত্ন- মুনস্টোন
শুভ সংখ্যা- ২৩

কন্যা- খনিজ দ্রব্য বিক্রেতাদের আজকের লাভ অনেক ভালো হবে। আজকের ব্যবসায়ী লাভ হবে। চাকরির ক্ষেত্রে অনেকেরই পরিশ্রম একটু কমবে। স্ত্রীকে নিয়ে আজ বাইরে কোথাও ঘুরে আসুন। মা-বাবা শরীর-স্বাস্থ্য আজ ভালো যাবে সব মিলিয়ে আজকের দিনটা অনেক ভালো।

শুভ রং – সবুজ
শুভ রত্ন- নীলা
শুভ সংখ্যা- ৮৮

সিংহ- আজকের দিনে এই রাশির জাতক-জাতিকারা তাদের নিজেদের ইচ্ছে পারবে জ্ঞাপন করতে পারবে। প্রেমের জন্য এই রাশি আজকে ভালো কাটবে। ছেলে মেয়েদের শরীর স্বাস্থ্য নিয়ে একটু চিন্তায় থাকতে হতে পারে। বেকার ব্যক্তিরা চাকরির চিঠি পেতে পারে।

শুভ রং – সাদা
শুভ রত্ন- সাদা প্রবাল
শুভ সংখ্যা- ১৮

তুলা – গরিবদের কিছু দান করলে আজকে ভালো ফল পাওয়া যাবে। ব্যবসায় মালিকদের সাথে বিরোধ বাঁধতে পারে। পেটের অসুখে আজকে ভুগতে পারেন। তার জন্য খাওয়ায় অনীহা থাকতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে অশান্তি হতে পারে। বিতর্কের জন্য তা পরিস্থিতির পরিবর্তন হতে পারে।

শুভ রং – হলুদ
শুভ রত্ন- রূপা
শুভ সংখ্যা- ৫৫

বৃশ্চিক – ব্যবসায় উন্নতি ও চাকরিজীবী মানুষের ক্ষেত্রে প্রমোশন হতে পারে। ছোটখাটো বিপদে প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাওয়ার ভাগ্য রয়েছে। সাংসারিক শান্তি বজায় রাখবে আজকে। সন্তানের ব্যবহারে মনোকষ্ট পেতে পারেন।

শুভ রং – নীল বা কালো
শুভ রত্ন- নীল প্রবাল
শুভ সংখ্যা- ৩৬

ধনু – হস্তশিল্পীদের জন্য আজকে খুব ভালো একটি দিন। ব্যবসার উন্নতির সাথে সাথে তাদের মনও ভালো থাকবে। কর্ম স্থানে আপনার সহকর্মী আপনাকে বিপদে ফেলতে পারে। পরিবারের সদস্যের শরীর স্বাস্থ্য ভালো না থাকায় অর্থব্যয় হতে পারে। কোন শুভ কাজে যাওয়ার আগে ঠাণ্ডা মাথায় যান বাড়তি চিন্তা এড়িয়ে চলুন। বেশ কিছু ভালো কাজের জন্য অনেক আনন্দিত হবেন আজকে। সব মিলিয়ে ভালোই কাটবে।

শুভ রং – লাল
শুভ রত্ন- লাল প্রবাল
শুভ সংখ্যা- ৭৬

মকর – স্থগিত কাজ আজকে হাসিল করতে পারবেন। গুরু সেবাই ভালো ফল রয়েছে। চাকরির ক্ষেত্রে অলসতা আপনার বিপদ ডেকে আনতে পারে। প্রতিবেশীদের সঙ্গে আজ বিবাদ ঘটতে পারে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে। দাম্পত্য জীবনের জন্য দিন টা ভালো। জলপথে ভ্রমণ হতে পারে।

শুভ রং – কমলা
শুভ রত্ন- পান্না
শুভ সংখ্যা- ৩২

কুম্ভ – আজকের দিনে গুরুজনদের কথা মেনে চলুন। ছেলে মেয়েদের স্বাস্থ্য নিয়ে একটু বিচক্ষণ থাকুন। গুরুজনদের কথা শুনলে আজকে বেশ কিছু ভালো ফল আসতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটা আজকে খুব ভালো যাবে। অর্থ উপার্জন বাড়বে। আটকে থাকা কাজ আজকে সফল হবে। বাড়তি অশান্তির জন্য স্ত্রীর সাথে বিতর্কে না আসাই ভাল।

শুভ রং – বেগুনী
শুভ রত্ন- সোনা
শুভ সংখ্যা- ৯

মীন – দিনের শুরুটা ভালো হলেও শেষের দিকে আপনি একটু বিপদে পড়তে পারেন। তা নিয়ে একটু বিচক্ষণ থাকা দরকার। সঙ্গীত শিল্পীদের জন্য আজকের দিনটি বেশ চিন্তার হতে পারে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা আছে। আপনার অজান্তে আপনি কাউকে কষ্ট দিয়ে ফেলতে পারেন। আজ আপনার স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। দাম্পত্য জীবনে খুব সুখী হবেন।

শুভ রং – সবুজ
শুভ রত্ন- পান্না
শুভ সংখ্যা- ১২

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন