শ্যামার কৃষ্ণকলি ২১ পা দিল! জন্মদিন পালনের ধুমধুমা সুবানের

0
Tiyasa turned 21 years old
কৃষ্ণকলির শ্যামা

হাজার সংবাদ ডেস্ক: লকডাউন কিন্তু তাও আনন্দের ছুটি নেই। জন্মদিন পালন করলেন কৃষ্ণকলির শ্যামার রিয়েল স্বামী সুবান। এবার একুশে পা দিলেন কৃষ্ণকলির শ্যামা কিভাবে জন্মদিন পালন হবে তা নিয়ে শ্বশুরবাড়িতে তোড়জোড় চলছে দুদিন আগে থেকে। খুব ব্যস্ত রয়েছে স্বামীর সুবান, ডেকোরেশন খাওয়া দাওয়া মেনু ঠিক সব কিছু নিজেই করছে। আগের দিন থেকে বাড়িতে বন্ধুরা এসেছে এবং হৈ-হুল্লোড় করছে। তার সাথে খুব ব্যস্ততায় মধ্য দিয়ে স্ত্রীকে কিভাবে সারপ্রাইজ দেবে সেই চিন্তা ঘুরছে সুবানের মাথায়।

15 আগস্ট রাত পোহালেই জন্মদিন কিভাবে পালন হবে সেই জন্মদিন তা নিয়ে যথেষ্ট ব্যস্ত হয়ে পড়েছে সুবানের বাড়িতে। যদি প্রত্যেক বছর জন্মদিনে রয়েছে বিভিন্ন সারপ্রাইজ তার সাথে এ বছর কোন ছুটি নেই লকডাউন বলে অনুষ্ঠানেরও কোন কমতি নেই। তোড়জোড় চলছে জোড় কদমে সেখানে যেমন বাড়ির জন্য তোড়জোড় করছে আশীর্বাদী নিয়ম কানুন। ঠিক সেরকম চলেছে সারপ্রাইজ দেওয়ার জন্য এবছর জন্মদিনের স্পেশাল গিফট হয়তো জানা যায়নি। কিন্তু তার আগে একটা সুন্দর গিফট করেছে তিয়াসাকে।

সাড়ে নটা বাজতে না বাজতেই একটা সুন্দর নিজের কল্পনাই এক কেক অর্ডার করেছেন সুবান। জন্মদিনের প্রথম এবং সেরা গিফট ছিল সেটি। কেকের উপরে একটি মেয়ে এবং পাশে ছিল একটা মানিব্যাগ এবং ফোন অন্যদিকে তার সবকিছু মিলিয়ে তার পুরো জগৎটা কি তুলে দিয়েছিল ওই কেকের মধ্যে। অনুরাগিদের তিনি জানিয়েছেন এর থেকে বড় গিফট আর কি হতে পারে আর।

এই কেক এর সংজ্ঞা দিতে গিয়ে সুবান জানিয়েছে যে এগুলি পছন্দ করেন কিন্তু এখানে ওই মেয়েটির চরিত্রে কে? সেই সূত্রে জানিয়েছে ওই মেয়েটিকে আবার কে ওটা তো তিয়াসা। কারণ ও কাজ ছাড়া যখনই বাড়িতে থাকে তখনই ঘুমের মধ্যেই থাকে তাই তুলে ধরেছি আর ফোন খুব পছন্দ করে তার সাথে ভীষণ পছন্দের মানিব্যাগ। খুব ভালবাসে তাই সব মিলিয়ে গিফট করতে চেয়েছিলাম তবে সুবান জানিয়েছে এছাড়াও তার জন্য রয়েছে আরও একটি ভাল গিফট তবে তা জানাননি কি রয়েছে। 15 তারিখ রাত পহাতেই একের পর এক উইস। 16 শুরু করে একুশে পা দেবে তিয়াসা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন