আলিয়া ভাটের ছবি সাড়াক-২! যার ভিউস নেই একেবারে তলানিতে ঠেকেছে

0
There is no viewer of Mahesh Bhatt's bollyfilm of SADAK 2
সারাক-২

হাজার সংবাদ ডেস্ক: কাল ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে সারাক-২। এইমুভি সবাই দেখতে পারট কিন্তু মুভিটি কেউ দেখেনি বরং লাইকের থেকে বেড়েছে ডিজলাইক। সমস্ত দিকেই নেগেটিভ পয়েন্ট বেড়েছে বেশি। কারন এটি মহেশ ভাট আলিয়া ভাট এবং পূজা ভাটের সিনেমা তাই এখানে সঞ্জয় দত্ত থাকা সত্বেও এই সিনেমায় দর্শক সেভাবে দেখেনি। বরং খারাপ চোখে দেখেছে কটুক্তি করেছে এই ছবি নিয়ে এটি এমন একটা ইতিহাস হয়ে যায়। কারণ বেশ কয়েকদিন আগে এ সুসান্ত সিং এর মৃত্যু নিয়ে এখনো পর্যন্ত তদন্ত চালানো হচ্ছে এব সেই তদন্তের সঙ্গে বহুবার মহেশ ভাট এবং আলিয়া ভাটের নাম উঠে এসেছিল এবং বারবার তখনই সুশান্ত অনুরাগীরা বলেছিল যে বয়কট মহেশ ভাট কারণ জোহার এবং আলিয়া ভাট তথা আরো বেশ কয়েকটি প্রভাবশালী অভিনেতাদের প্রোডাকশন হাউসের নাম।

সেই রূপে যখন রিলিজ হলো সাড়াক-টু ট্রেলার তখনও ইউটিউব তথা সমস্ত সোশ্যাল মিডিয়ায় লাইকের থেকে বেড়েছে অনেক বেশি ডিসলাইক। যদিও এটা ঠিক নয় তার কারণ এই ছবি মহেশ ভাটের পরিচালিত তাই বিভিন্ন অনুরাগীদের মনে খুব বাজে কটুক্তি হয়েছিল। ট্রেলার দেখার আগেই সবাই যেখানে সঞ্জয় দত্ত অভিনয় করেছেন সেই মুভি রিলিজ হওয়ার পরে অর্থাৎ 28 তারিখে যখন এই মুভি রিলিজ হলো তারপরও সেই মুভি ভিউয়ারস পাওয়া যায়নি তেমন ভাবে। যেখানটাতে নতুন হিন্দি সিনেমা সঞ্জয় দত্ত কিংবা কোনো প্রভাবশালী শিল্পীদের দিয়ে করানো হয়েছিল সেই সমস্ত অভিনেতার সিনেমা এত কম ভিউয়ার্স কখনো আসেনি।। যেখানে শুধুমাত্র বাড়ছিল 1.1 স্কোর টা অনেক বেশি দূর এগোতে পারতো কিন্তু শুধুমাত্র মহেশ ভাট আলিয়া ভাটের সঙ্গে যুক্ত থাকায় তা কোনোভাবেই হয়নি। বিশেষত আলিয়া ভাট এই ছবির মূল চরিত্রে ছিল তাই সেই ছবি দেখেছে খুব কম মানুষ।

অনলাইনে ট্রেলার দেখানোর পরেও এই ছবির ভবিষ্যৎ কেমন হবে তখনই সবাই বুঝে গেছিল কিন্তু এবার তা প্রমাণ পেল সুসান্ত সিং এর ছবি যেভাবে ভিউয়ার্স বেড়েছে তা ইতিহাসের পাতায় লেখা হয়ে থাকবে। সারা জীবন মনে রাখবে সব মানুষ দিল বেচারা ছবি একই সাথে এত ভিউয়ার্স পাওয়া গেছে এবং এখনো পর্যন্ত যা রিপোর্ট পাওয়া যাচ্ছে যা ভাবনারও বাইরে শুধুমাত্র তাই নয় সুসান্ত সিং এর মৃত্যুর পর থেকে অভিনয় করা তার সমস্ত মিডিয়া এখনো মানুষ দেখে চলেছে লাইকের উপরে লাইক বাড়ছে। তাদের সমস্ত জায়গায় তার জন্য নতুন করে যদিও কোনো কিছু ভাবা হয়নি ঠিকই কিন্তু মহেশ ভাটের পরিচালনায় যে ছবি রিলিজ হয়েছে সেই ছবির অবস্থা খুব খারাপ তা বোঝা যাচ্ছে।

সাধারণ মানুষের মনে অনেক বড় একটা কটূক্তির ছায়ায় এসে পড়েছে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর। সুসান্ত সিং এর মৃত্যুর সঙ্গে বহুবার জড়িয়েছেন মহেশ ভাটের নাম। ইদানিং নতুন করিয়া রিয়া চক্রবর্তীর মেসেজের মধ্যে পাওয়া গেছিল মহেশ ভাট চ্যাট আর ঠিক তার পরেই রিলিজ হল সড়ক 2। এই ছবি রিলিজ হলেও সেভাবে কোন নাম কামাতে পারি নি ডিজনি হটস্টারে। রিলিজ হলেও কোনো ভাবেই সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে ওঠে নি বরং ছবিটি একেবারে মরে গেছে বললেই হয় তার কারণ এত কম ভিউয়ার্স এর আগে কোন হিন্দি সিনেমা কে এসেছে বলে মনে হয় না। অর্থাৎ বলিউড যথেষ্ট চাহিদা যায় রয়েছে সেই জায়গা থেকে বলি ফিল্ম এইরকম একটা জায়গা আসবে কেউ ভাবতেও পারেনি একটা।

অভিনেতার মৃত্যুতে বড় বড় প্রভাবশালী পরিচালক তথা বড় বড় ইন্ডাস্ট্রিজ সমস্ত ছবি এখন মানুষ বয়কট করছে খুব নিজে চোখে দেখছি আদৌ কে জড়িয়ে রয়েছে সুসাট সিং এর মৃত্যুর সঙ্গে তা হয়তো জানা নেই কিন্তু মানুষের মনে এখন এমন ভাবে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে যেখানে বড় বড় প্রভাবশালীদের বই দেখতে নারাজ সমস্ত দেশবাসী। তাই কোনভাবেই ডিজনি হটস্টারে টেলিকাস্ট হলেও সেই মুভি দেখার মানুষ ছিল খুব কম। দুর্ভাগ্যজনকভাবে ছবির কোন ভিউয়ার্স পাওয়া যায়নি তেমনভাবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন