অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় যজ্ঞ গোটা দেশে

0
the whole world is deserving of amitabh bachchan's recovery
করোনা মুক্তির যজ্ঞ দেশের বিভিন্ন দেশে

হাজার সংবাদ ডেস্ক: করোনা প্রবাহে গোটা দেশ এখন উজাড় হয়ে যাচ্ছে। এই করোনা আক্রান্ত বহু সেলিব্রেটিরা। তার মধ্যেই আমরা কাল থেকে বহুবার শুনেছি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের সংক্রমনের কথা। তিনি আক্রান্ত হয়েছে করোনা ভাইরাসে। ভর্তি আছেন নানাবতী হাসপাতলে। তার ছেলে অভিষেক বচ্চনের পজিটিভ। আজ সকালে জানা গিয়েছে বচ্চনের বাড়ির আরো দুজন সদস্যের করোনা পজেটিভ।

কাল রাতে এই কথা শোনায় অমিতাভ বচ্চনের অনুরাগীরা কাল থেকে মন খারাপ এবং যথেষ্ট শোকাহত। অনেকেই আবার কান্নাকাটি করছে প্রিয় অভিনেতার জন্য। অমিতাভ বচ্চনের ফ্যানেরা আজকের বিভিন্ন জায়গায় যোগ্য করছে তার আরোগ্য কামনা করে। তাছাড়াও বিশ্বের বিভিন্ন জায়গাতে পালন হচ্ছে এই যজ্ঞ। নেপাল লক্ষনউ থেকে শুরু করে কলকাতায় পর্যন্ত যথেষ্ট বড় রকম আয়োজন হচ্ছে ঘৃতাহুতি সঙ্গে সঙ্গে নিয়মাবলী মেনে হচ্ছে এি যজ্ঞ।

বাগমারি মন্দিরেও যজ্ঞের আয়োজন করা হয়েছে। সেই মন্দিরে দেওয়ালে চারিদিকে সাঁটানো রয়েছে অমিতাভ বচ্চনের ছবি এবং এই যোগ্য মহামৃত্যুঞ্জয় যজ্ঞ নামে পরিচিত হয়েছে সেখানে। শুধু অভিনেতার জন্য নই তাঁরা সারা দেশে করোনা মুক্তির জন্য করছে এই যজ্ঞ। এছাড়াও পুজোর থালা হাতে মন্দিরে ঘুরে বেড়াচ্ছে তার বহু ভক্ত অভিনেতার আরোগ্য কামনায়।

আরও পড়ুনঃ অমিতাভ বচ্চন ও অনুপম খের সহ বহু সেলিব্রেটি করোনা আক্রান্ত

বিগ বি এর সুস্থতা কামনা করে বহু জায়গায় পূজা-অর্চনা থেকে শুরু করে খুব বড় বড় যজ্ঞের আয়োজন করা হয়েছে। সেই যজ্ঞে তার আরোগ্য কামনা করে সুস্থ হওয়া নিয়ে প্রার্থনা করছে অমিতাভ বচ্চনের ফ্যানেরা। অনেক ফ্যানেরা জানিয়েছে অনেক শরীর খারাপ অবস্থাতেও প্রিয় অভিনেতার সুস্থতা কামনা করে পুজো দিতে চলেছে বড় মন্দিরে। এক অভিনেতার সংক্রমণে গোটা দেশ কে যেন নাড়া দিয়ে যাচ্ছে। এর আগে সেভাবে প্রভাব ফেলেনি অন্য কোনো অভিনেতা সংক্রমন। ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শুরু করে তিনি দেশের জন্য অনেক ভালো কাজ তাঁর নাম অতুলনীয়। তাই আজ তাঁর অনুরাগীদের ধল মেনেছে রাস্তাই ও মন্দিরে তাঁর আরোগ্য কামনায়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন