মার্কিন যুক্তরাষ্ট্রের মাটিতে পাক বিনান বন্ধ হল!

0
usa air port
পাক বিনাম নামা বন্ধ মার্কিন যুক্তরাষ্ট্রে

হাজার সংবাদ ডেস্ক: আমেরিকার মাটিতে পাক পিআইএ ‘র বিমান নামা বন্ধ হল। লকডাউন আগে আমেরিকায় আটকে পড়া বহু মানুষ অর্থাৎ পাকিস্তান বাসীদেরকে ফেরানোর জন্য পিআইএ’র 12 টি বিমান চালু রাখা হয়েছিল। তার মধ্যে 6 টি বিমান পাঠানো হয়েছে পাকিস্তান এবং তার মধ্যে বাকি বিমান রয়ে গেছে আমেরিকায়।

পাকিস্তানের মাটিতে ল্যান্ড করার আগে বিমান ভেঙে পড়ে এক বিমান। এবং তার সাথে ৯৭ জন মানুষ নিহত হয়। তারপর দুই দেশ থেকে বন্ধ করা হয়েছিল ছমাসের জন্য পিআইএ’র বিমান। তারমধ্যে আন্তর্জাতিক দলীয় বৈঠকে পাক বিমানমন্ত্রী গোলাম সারওয়ার জানিয়েছে যে পিআইএ’র দেড়শো জন পাইলট যাদের কোন চাকরির স্বীকৃত শংসাপত্র নেই। ভুয়ো শংসাপত্রের মাধ্যমে চাকরি পেয়েছে তারা। সর্বসমক্ষে স্বীকার করা এই কথাটি যথেষ্ট প্রভাব ফেলেছে প্রত্যেক দেশের উপরে। সেই কারণেই বন্ধ করা হয়েছে পাক বিমানগুলি। মার্কিন যুক্তরাষ্ট্রের মাটিতে নামানোর জন্য আর কোন রিস্ক নিতে চাইনা মার্কিন প্রেসিডেন্ট।

আমেরিকার এই সিদ্ধান্ত খুব বড়ো প্রতিক্রিয়া ফেলবে। এই বিষয়ে সত্যতা স্বীকার করে পাকিস্থান উড়ান সংস্থা। তবে টা যত তাড়াতাড়ি সমাধান হয় তাঁর আসায় চেয়ে রয়েছে পাক বিমান সংস্থা। এতো বড়ো একটা খবর মেনে নিতে সমস্যা হচ্ছে মার্কিন উড়ান সংস্থার। তাই এখন বন্ধ করেছে তবে টা কতদিন ল্পরে টা চালু করবে টা দেখার।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন