বিবিসিআই প্রেসিডেন্টের মেয়াদ কি আর এক সপ্তাহ? আজ রায় দেবে সুপ্রিম কোর্ট

0
The Supreme Court will rule on a case involving the extension of the BBCI board's president
এক সপ্তাহ পর কি পদ ছারতে হবে সৌরভকে

হাজার সংবাদ ডেস্ক: বিবিসিআই প্রেসিডেন্টের নিয়ে সুপ্রিম কোর্টে মালালা দায়ের করা হয়েছিল মেয়াদ বাড়ানোর দাবীতে। 6 বছরের বেশি কোন প্রেসিডেন্ট থাকতে পারে না একি বোর্ডে। তাই নিয়ে মামলা দায়ের হয়েছিল সুপ্রিম কোর্টে। মেয়াদ বাড়ানো নিয়ে মামলা চলছিল সুপ্রিম কোর্টে 6 বছরের বেশি প্রেসিডেন্ট থাকতে পারেনা কিন্তু আদিত্য বর্মা নিজে জানিয়ে দিয়েছে যে 6 বছরের বেশি ও যদি তাদেরকে রাখা হয় তাহলে কোন অসুবিধা নেই।

লোধা কমিটির সুপারিশ অনুসারে রাজ্যে কোন বোর্ডের কোন পদে ছয় বছরের বেশি থাকা যাবে না তবে সৌরভ গাঙ্গুলী কে নিয়ে যে জলঘোলা হয়েছিল যে বিষয়ে প্রেসিডেন্ট বছরের বেশি দাদাকে থাকতে দেয়া যাবে না। কিন্তু তার সময়সীমা বাড়ানোর জন্য মামলা দায়ের করা হয়েছিল সুপ্রিম কোর্টে। আজ তার শুনানি এবং তার সাথে বেশ কিছু কথা বলবেন বলে জানা যাচ্ছে সুপ্রিম কোর্ট থেকে।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বিহার সচিব আদিত্য বর্মা জানিয়েছে যে আমাদের কোনো অসুবিধে নেই এই বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে দাদা থাকলে কারণ দাদার কাজের কোন তুলনা হয় না। আমরা দাদার মেয়াদ বাড়ানোর জন্য যথেষ্ট আগ্রহী। দাদা এবং জয় দুজনেই যথেষ্ট ভালোভাবে কাজ করেছে। তবে করোনাভাইরাস এর জন্য যে সমস্ত কাজের একটু অসুবিধা হয়েছে তার সময় পেলে ঠিকঠাক সামলে নেবে বলে তাদের দাবি।

বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে সৌরভ গাঙ্গুলীর আর এক সপ্তাহ বাকি তাহলে কি এক সপ্তাহ পরে পথ থেকে খারিজ করা হবে সৌরভ গাঙ্গুলী কে নাকি সময়সীমা বাড়ানো হবে তার নির্দেশ দেবে আজ সুপ্রিম কোর্ট। তার সাথে কিছু বিধিনিষেধ এবং নিয়ম ও জানাবেন বলে মনে করা হচ্ছে। তবে ক্রিকেট বোর্ড অ্যাসোসিয়েশন এবং বিহার বোর্ড থেকে কোন অসুবিধা নেই বলে জানিয়েছে যথেষ্ট আস্থা রেখেছে সৌরভ গাঙ্গুলী এবং জয়ের উপর। যদিও জয় শাহের মেয়াদ অনেকদিন আগেই শেষ হয়েছে তবুও তাকে পদে রাখা হয়েছিল কিন্তু আজকের দুজনের একসাথে পদের মেয়াদ বাড়ানোর মামলার রায় সুপ্রিম কোর্টের অপেক্ষায় বসে রয়েছে বহু মানুষ এবং জানতে চাই দাদা এখনো পর্যন্ত পদে থাকবেন কিনা। সবাই ভোট দাদার দিকে তাই কি হয় এখন সেটা দেখার।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন