সুশান্ত কেসের রায় বেলা ১১ টায়! কি রায় দেবে শীর্ষক আদালত?

0
The Supreme Court will pronounce the suicide case of Sushant Singh
সুশান্ত সিং

হাজার সংবাদ ডেস্ক: আজ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রায় দেবে সুপ্রিম কোর্ট। এখনো পর্যন্ত সুসান সিং এর মৃত্যু নিয়ে সঠিক বিচার পায়নি সুশান্তের পরিবার। আজ 11 টায় শীর্ষক আদালতের রায়ে পেশ করার দিন। এই রায়ের দিকে তাকিয়ে রয়েছে সারা দেশের মানুষ। এখন আর সুশান্ত সিং এর মৃত্যু টা দোষীদের পরিবার এবং সুসান্ত সিং এর পরিবারের জড়িয়ে নেই জড়িয়ে রয়েছে সারাদেশে। বিভিন্ন শাখা প্রশাখা বেরিয়েছে তদন্ত করতে করতে মৃত্যুর মধ্যে জড়িয়ে আছে আরো অনেক কারণ। শুধুমাত্র একটা কারণে সুসান্ত সিং এর মৃত্যু রিয়া চক্রবর্তী প্রতি জানিয়েছিলেন যে রিয়া চক্রবর্তী চাই। বিহার পুলিশের হাত থেকে সেই মামলার দায় আসুক মুম্বাই পুলিশের হাতে।

রিয়ার আইনজীবীর হলফনামা পেশ করা হয়েছিল এবং সাথে সুশান্তের পরিবারের হলফনামার বিচারে আজ অনুরাগীদের দাবি ছিল সুপ্রিম কোর্ট রায় সিবআইয়ের হাতে দেয়। সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী নির্ভর করছে সবকিছু। বিভিন্ন রকম ভাবে রিয়া সিমপ্যাথি নিচ্ছে। এখন শুধু সুশান্তের মৃত্যু রহস্য নয় এর মধ্যে জড়িয়ে রয়েছে আরও অনেকের গল্প তাই সিবিআই তদন্তের হাত ধরে সুসান্ত সিং এর মৃত্যু রহস্য ফাঁস করার কথা হলে তাহলে অন্য প্রভাবশালী মানুষের দুষ্কৃতী সামনে আসবে।

তারা এতদিন যে ভুল অন্যায় করেছে সেগুলোর সাবধান হবে কিন্তু তা না হলে মুম্বাই পুলিশের হাতে দিলে তা কখনোই সঠিক বিচার পাবে না তা নিয়ে জানিয়েছে সুশান্তের পরিবার। দেশবাসী তথা সুশান্তের পরিবার এবং অনুরাগীরা অপেক্ষায় আছে সিবিআই তদন্তের জন্য? তদন্তের ভার কারা পাবে তা জানার জন্য প্রথম থেকে রিয়া যে নাটক করেছে সেই নাটক এখন ধরা পড়বে তবে সেটা যদি সিবিআইয়ের হাতে আসে। সুসান্ত সিং এর মৃত্যুর পর থেকে একের পর এক নতুনত্ব তথ্য সামনে এসেছে শুধুমাত্র মৃত্যু জড়িয়ে নয় আরো অনেক কিছু জড়িয়ে রয়েছে এর মধ্যে। তাই সিবিআই তদন্ত খুব জরুরী।

বেলা এগারোটার সময় সুপ্রিম কোর্ট আদালতে রায় দেবে। তার ওপর তাকিয়ে আছে দেশবাসী তবে খুব শীঘ্রই শেষ করতে চলেছে সুপ্রিমকোর্ট এবং অপেক্ষায় বসে আছে সেই রায়ের জন্য যারা অনুরাগী এবং সুশান্ত শুভাকাঙ্ক্ষী ছিল। এই নিয়ে সুশান্তের পরিবার একটা ফেয়ার ডেকেছে তাই যথেষ্ট বড় করে আয়োজন করা হয়েছে। এই রায়ের দিন তাই যা হবে সেটা খুব ভালোই হবে তবে তা যদি সিবিআই হাতে যায়। তাহলে সারা দেশবাসী তথা সুশান্ত অনুরাগীরা অনেক খুশি হবে কারণ সিবিআই তদন্তের জন্য সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সমস্ত জায়গায় সরকারের কাছে আর্জি জানিয়ে ছিল। আদালতের রায় দেখা যাক কি আসে সেই রায়ের কথায় এখনো পর্যন্ত পরিস্থিতির চিত্র এইরকম। তবে এগারোটার পরে কি হবে তা দেখার বিষয়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন