কঙ্কনা বাড়ির সামনে গুলির আওয়াজ! প্রভাবশালিদের প্রভাব নাকি দিক ভ্রস্ট করার জন্য এমন কাজ

0
The sound of gunfire in front of Kankana's house
গুলির আওয়াজ কঙ্কনার বাড়ির সামনে

হাজার সংবাদ ডেস্ক: আরও একবার উচ্চ প্রকাশ বলিউড তারকা কঙ্কনাকে নিয়ে। সুশান্ত সিংয়ের মৃত্যুর পর প্রতিবাদের জেরে বার বার উঠে এসেছে এই অভিনেত্রীর নাম। তাহলে কি প্রতিবাদে মাসুল গুনছে অভিনেত্রী। নাকি তদন্তের দিকভ্রষ্ট করার জন্য এবার কঙ্গনা রাওয়াত এর বাড়ির সামনে গুলি। পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী মানালির বাড়িতে রাত সাড়ে এগারোটা নাগাদ গুলির আওয়াজ শুনে হকচকিয়ে জান।

হঠাৎ করে তিনি এই আওয়াজ শুনে ভাবেন যে কুলু মানালিতে এখন কোন পর্যটক আসে না তাহলে এই বমা ফাটার আওয়াজ হল কিভাবে। আওয়াজ শোনায় প্রহরিকে জিজ্ঞাসা করায় সে জানাই যে বাচ্ছারা করেছে বোধয়। কিন্তু কঙ্কনার সন্দেহ তাতেও কমেনি, সাথে সাথে বাড়ির সমস্ত সদস্যরাও সেই একই আওয়াজ শুনেছে বলে জানায় কঙ্কনা কে। তারপর বাড়ির সদস্যসহ তিনি নিজে পুলিশে জানায়। হিমাচল প্রদেশের পুলিশকর্মীরা কঙ্কনার বাড়িতে আসে ওই রাতে। পুলিশের প্রাথমিক তদন্তে কোনো ক্লু পায়নি গুলির আওয়াজ নিয়ে।

তবে তিনি আবার কটাক্ষ করে বলেছেন যে অভিনেতার মৃত্যুর করার জন্য এই ফাঁদ করা হচ্ছে। সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকে নেপোটিজম নিয়ে কথা বলেছেন তিনি। সুশান্তের মৃত্যুর যে নিজের থেকে আত্মহত্যা নয় তাকে খুন করা হয়েছে সেটা তিনি বারবার প্রকাশ করতে চেয়েছেন এই সমান ধন্য অভিনেত্রী। সুশান্ত আত্মহত্যা করেনি তাকে এটা নিছকই একটা খুন, এই কথা নিয়ে তিনি বহুবার সবর হয়েছেন তিনি।

কঙ্গনা রানাউতের বাড়ির সামনে গুলির আওয়াজ এটি কি শুধুমাত্র নিছক একটা আওয়াজ নাকি প্রতিবাদ করার ফল। প্রভাবশালীদের প্রভাব দেখাতে এই কাজ হয়েছে বলে মনে করছে অনেকে। তবে তার তদন্ত চলছে এবং তিনি কোনোভাবেই ছেড়ে দেবার পাত্রী নন। তিনি তা নিয়ে যথেষ্ট বিচার চান। তবে একটা জিনিস এখান থেকে নিশ্চিত সুশান্তের মৃত্যুর নয়া মোড় সামনে আসছে তদন্তের ঠিক সেইসময় কঙ্গনা রানাউতের বাড়ির সামনের এইগুলি আওয়াজ তা কি দিক ভ্রষ্ট করার জন্য নাকি প্রভাবশালিদের প্রভাব দেখাতে এই কাজ। অপরাধীরা যদি ভেবে থাকে আমাকে ভোই দেখিয়ে সুশান্তের মৃত্যুর কারন চাপা পর্বে তাহলে ভুল ভাবছে জানিয়েছে কঙ্কনা রানাউত। তবে তিনি এদিকে নিশ্চিত যে যাই হয়ে যাক না কেন সুশান্ত সিং এর মৃত্যুর রহস্য সামনে আসুক কিন্তু সামান্য একটা গুলি নিয়ে এত চিন্তার কারন নেই এটি তিনি বারবার জানিয়েছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন