২রা অক্টোবর থেকে বন্ধ থাকবে শিয়ালদাহ উড়ালপোল! মেট্রোর কাজে বন্ধ ফ্লাইওভার

0
The Sealdah flyover will be closed for a few days
শিয়ালদাহ উড়ালপোল

হাজার সংবাদ ডেস্ক: মেট্রোর কাজের জন্য ২রা অক্টোবর থেকে ৫ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকছে শিয়ালদার উড়ালপুল এর একাংশ। মেট্রোরেলের কাজ করার জন্য বন্ধ থাকছে। শিয়ালদাহর উড়ালপুল বন্ধ রাখার জন্য আগে থেকে নির্দেশ দেওয়া হয়েছে এবং তার জন্য কোন রোড থেকে গাড়ি কিভাবে যাবে সেটাও জানানো হয়েছে। ২রা অক্টোবর সকাল ৬ টা থেকে ৫ অক্টোবর সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকছে শিয়ালদার উড়ালপুল।

শিয়ালদা উড়ালপুলের জন্য বন্ধ থাকছে কোন কোন ক্রসিং। বন্ধ হচ্ছে এ জে সি বোস রোড ক্রসিং। এবং এর জন্য কোন কোন রাস্তা দিয়ে চলবে ট্রেন বাস এবং যানবাহন তাও জানানো হয়েছে অর্থাৎ শ্যামবাজার থেকে যে যানবাহনগুলো চলবে তাদের জন্য খোলা থাকবে রাস্তা। ঘুরপ্যাঁচ হয়ে কয়েকদিনের জন্য যানবাহন চলবে। যেমন বেলেঘাটা রোডের দিক খোলা থাকছে। মৌলালী থেকে বেলেঘাটা যাওয়ার রাস্তা খোলা রয়েছে অর্থাৎ মাঝখানে শুধু বন্ধ থাকছে এ পি সি বোস রোড ক্রসিং এ জে সি বোস রোড ক্রসিং এবং মহাত্মা গান্ধী রোড ক্রসিং। শুধু মাত্র বন্ধ রাখা হচ্ছে উড়ালপুলের একাংশ খোলা রয়েছে বাকি অংশ টা।

এক্ষেত্রে জানানো হয়েছে অন্যান্য যানবাহন গুলো কোন রাস্তা দিয়ে চলবে। অন্যান্য রোড থেকে যেমন মৌলালী থেকে বেলেঘাটা এবং মৌলালী থেকে বেলেঘাটার যানবাহন যাতায়াতে কোন সমস্যা নেই এবং ঘুরিয়ে চালানো হবে শ্যামবাজার উপর দিয়ে। যদি তা শ্যামবাজারের উপরে। এটা রুটকে প্রাধান্য দিয়ে চলবে কদিন গারি গুলো। যদি শ্যামবাজারের উপরে কোন সমস্যা হয় তাহলে গ্রীস পার্ক এর উপর দিয়ে যাতায়াত করবে সমস্ত যানবাহন। এই দুটো তিনটে দিন ফলতো সাধারন মানুষের যাতে কোন অসুবিধা না হয় তার জন্যই বের করা হয়েছে এই অল্টারনেটিভ রুটের ব্যবস্থা। তাতে সাধারণ এবং নিত্য প্রয়োজনীয় যে সমস্ত মানুষ বাইরে বের হয় এবং অফিসের জন্য বের হয় তাদের জন্য সামান্যতম একটু ঘুরপথে রাস্তায় যেতে হলেও তবে তাদের একেবারে যানবাহন নেই বলে যাতায়াত বন্ধ করতে হবে না।

দু-তিনদিন শিয়ালদার উপর আংশিক কিছুটা বন্ধ রাখা হচ্ছে এটা ঠিক। শুধুমাত্র মেট্রো ট্যাঁনেল এর কাজের জন্য এই দুদিন ঘোরপ্যাঁচ রাস্তায় চলবে সমস্ত যানবাহন। সেইরকমই জানানো হয়েছে সূত্রের খবর অনুযায়ী। সাধারণ মানুষকে যেতে হবে একটু ঘুরে শ্যামবাজার গিরিশ পার্ক এছাড়াও রয়েছে বেলেঘাটা রোড। এই সব রোডের উপর দিয়ে যেখানে শুধুমাত্র বন্ধ রাখা হচ্ছে এ জে সি বোস রোড ক্রসিং এবং এ পি সি বস ক্রসিং এবং এর মধ্যবর্তী স্থান বাকি সমস্ত জায়গায় খোলা থাকবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন