আজ রিলিজ হবে সুশান্ত সিংয়ের শেষ ছবি, দুঃখ প্রকাশ করেছে বহু অভিনেতা-অভিনেত্রীরা

0
The last movie of Sushant Singh will be released in Disney Hotstar
আজ সন্ধ্যে হটস্টারে লাইভ দেখতে পাবে দিল বেচারা ছবিটি

হাজার সংবাদ ডেস্ক: অধীর অপেক্ষার পর আজকে রিলিজ হচ্ছে দিল বেচারা ছবিটি। সুসান্ত সিংয়ের এটাই ছিল শেষ ছবি আর সেই ছবি রিলিজ হওয়ার কথা বহুদিন থেমে থাকার পর শেষ পর্যন্ত রিলিজ হচ্ছে ডিজনির হটস্টারে। ৭.৩০ মিনিট নাগাদ সবাই লাইভ দেখতে পাবে এই দিল বেচারা ছবিটি। সুশান্ত অনুরাগীরা নয় বহু অভিনেতা-অভিনেত্রীরা অপেক্ষা করে আছে এই একটা ছবির জন্য। বহু অভিনেতা এবং অভিনেত্রীরাও এই ছবিটি মন থেকে দেখতে চাই সুশান্ত সিং কে আরো একবার মনে করতে। এই ছবিটি এমন একটি ছবি যেখানে সুশান্ত সিং কি কাজ করে গেছেন তা অনেকেই জানেনা। সেই ছবির মধ্যে কেমন টুইস্ট রয়েছে এবং সেই ছবিটা সুসান্ত সিংয়ের অবস্থান ছাড়াই দেখতে হবে সবাইকে। সেটা খুব দুঃখজনক একটা কথা কিন্তু তাও সবাই অনেক আগ্রহী এই ছবিটি দেখার জন্য।

সুসান্ত সিং এর জীবন ব্যাখ্যা করতে গেলে তার সাথে এই ছবিটির যদি লিঙ্ক করানো যায় তাহলে গল্পটা বড্ড ট্র্যাজিক। তবে তাতেও সবাই সুসান্ত সিং কে শান্তি কামনা করছে সাথে আজ তার ছবির অনেক শুভকামনা রয়েছে তার জন্য। কেউ কেউ আবার জানিয়েছে অগোচরে যেখানেই থাক না কেন এই ছবি শেষ হলেও যেখানে আছে সেখান থেকে দেখবে সারা বিশ্বে তার বিশ্বজোড়া নাম হবে আজকের সাড়ে সাতটার পর।

বেশ কয়েকদিন আগে সুশান্ত সিং এর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে, যে সুসান্ত সিং এর মৃত্যুর এত দিনের মধ্যে কোন সোশ্যাল মিডিয়াতে যুক্ত ছিলোনা, কোনোভাবেই শোক কাটাতে পারেনি। সে হঠাৎ করে 40 দিন পর সুসান সিং কে নিয়ে একটি পোস্ট করেছিলেন। তারপরে হঠাৎ করে একদিন তিনি মোমবাতি জ্বালিয়েছে যীশু খ্রীষ্ট এবং মা মেরীর সামনে প্রার্থনা করছিলেন প্রাক্তন প্রেমিকের জন্য। তিনি সেই পোস্ট ইনস্টাগ্রামে পাঠিয়েছিলেন এবং তার সাথে তিনি লিখে পাঠিয়েছিলেন যে যেখানেই থাকুক ভালো থাকুক মায়ের সাথে আজ হয়তো সে অনেক ভালো আছে। সে ভগবানের সন্তান ভগবান তাকে আঁকড়ে রাখবে। ভগবানের কাছে একটাই প্রার্থনা ছিল তার ভগবান ওকে দেখে রেখো। আজও প্রতিনিয়ত একইভাবে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা লোখান্ডে কিন্তু তাও ভুলতে পারেনি প্রেমিকের সমস্ত কথা। সামান্য কিছু ভুল বোঝাবুঝিতে ছাড়াছাড়ি হয়েছিল তাদের কিন্তু মনের দিক থেকে কোনদিনই ছাড়াছাড়ি হয়নি দুটো মনের।

একটি ফেসবুক পেজ খোলা হয়েছিল, দু-তিন দিন আগে সুশান্ত সিং এর নিয়ে সেই পেজের বহু অডিয়েন্স ছিল এবং তারা সবাই সুসান্ত সিং এর মৃত্যু শান্তি কামনা করে বাতি জ্বেলে ছিল সেখানেও অঙ্কিতা লোখান্ডে এবং কঙ্গনা রাওয়াত বাতি জেলে ছিল তার শান্তি কামনায়। তবে সেদিন দেখা যায়নি সুসান্ত সিং এর প্রেমিকা রিয়া চক্রবর্তী কে। তা নিয়েও প্রশ্ন উঠেছে এবং অপমান করেছে সুশান্ত অনুরাগীরা রিয়াকে। তবে সমস্ত ঘটনা দেখার পর মনে হয় অঙ্কিতা লোখান্ডের মত এত ভালো প্রেমিক এবং মনের মানুষ পাওয়া কঠিন। সামান্য ভুল বোঝাবুঝি ছাড়াছাড়ি হওয়া তাদের উচিত হয়নি কারণ মারা যাবার পর থেকে এখনও পর্যন্ত অঙ্কিতা লোখান্ডে তাকে স্মরণ করতে চাই। তার জন্য পবিত্র রিস্তা সিরিয়াল টি ফিরিয়ে আনার আবেদন জানিয়েছে তার সাথে প্রতিনিয়ত তার আত্মার শান্তি কামনা করে ভগবানের কাছে প্রার্থনা করছেন অঙ্কিতা।

আজ দিল বেচারা ছবির রিলিজের দিন আজকে অনুপম খের থেকে শুরু করে বহু অভিনেতা-অভিনেত্রী এবং শিল্পা সেটটি ও পর্যন্ত অভিনন্দন জানিয়েছে বিভিন্ন পোস্ট এর মাধ্যমে। যেখানে থাকুক ভালো থাকুক তার এই কাজ সবাই মন ভরে আজকে দেখতে চাইবে এবং সবাই যথেষ্ট আগ্রহী তার শেষ কাজ দেখার জন্য। সবাই অপেক্ষা করছে 7:30 বাজার তারপরেই হটস্টার এর সামনে বসে পড়বে সবাই কারণ সুসান্ত সিং এর মৃত্যুর পর থেকে আজও তার বহু অনুরাগীরা তার মৃত্যু শোক ভুলতে পারেনি তবে এই ছবির মধ্যে কোথাও তাকে খুঁজে পাবে। প্রাণ ফিরে পাবে সেই অভিনেতার। অনেক আশা নিয়ে বসে আছে বহু মানুষ অভিনেত্রী তথা অভিনেতারা প্রযোজক তথা প্রযোজনা সংস্থা গুলো। এমন একটা দিনে সুশান্ত সিং কাছে নেই কিন্তু তাঁর ছবির দেখার জন্য বহু মানুষ উদ্বিগ্ন হয়ে রয়েছে। আজ সে থাকলে অনেক খুশি হত তার ভক্তরা কিভাবে ঝাঁপিয়ে পড়েছে তার একটা ছবির উপরে। তবে তা এখন অতীত তা ভাবা শুধুই স্বপ্ন তবে সুসান্ত সিংয়ের অনুরাগীদের মনে আজও সুশান্ত সিং একইভাবে জীবিত রয়েছে একইভাবে তার সমস্ত কাজ দেখতে পারছে। তবে ভবিষ্যৎ জীবনে আর হয়তো তাক লাগিয়ে দিতে পারবে না কিন্তু এখনো পর্যন্ত যা কিছু করেছে তাকে বাঁচিয়ে রাখার জন্য তার অনুরাগে অভিনেতা-অভিনেত্রী এবং অঙ্কিতা লোখান্ডে হয়তো যথেষ্ট।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন