তৃতীয় বার পরিবর্তন হল আগস্ট মাসের লকডাউনের দিন

0
The days of lockdown have changed
লকডাউনের পরিবর্তন

হাজার সংবাদ ডেস্ক: তিনবার পরিবর্তন লকডাউন সময়সূচী। আবার পরিবর্তন হয়েছে লকডাউন এর সময়সীমা। সময়সীমা। আগস্ট মাসের শুরু থেকে এখনো পর্যন্ত আলাদা আলাদা ভাবে সপ্তাহে দুদিন করে লকডাউন এর সিডিউল তৈরি করা হয়েছিল। যদি এই সেডুল জুলাই মাসে বেশ কিছুদিন চলেছে অর্থাৎ জুলাই মাসের দুটি সপ্তাহে দুদিন করে লকডাউন রাখা হয়েছিল রাজ্যের।

জুলাই মাসের 28 তারিখে রাজ্য থেকে ঠিক করা হয়েছিল আগস্ট মাসের কোন দিন গুলোতে থাকবে লকডাউন সময়সূচী দেওয়ার ঘণ্টাখানেকের মধ্যে পরিবর্তন করা হয়েছিল নতুন সময়সূচি কারণ বেশ কিছু সামাজিক অনুষ্ঠান থাকার জন্য সেই সময় সূচি পরিবর্তন করতে হয়েছিল যেমন মুসলিমদের বকরি ঈদ এবং রাখি বন্ধন গণেশ চতুর্থী এইরকম বেশকিছু অনুষ্ঠানের জন্য সময়সীমার পরিবর্তন করতে হয়েছিল রাজ্যের লোক ডাউনের। তবে আবারও আগস্ট মাসের লকডাউন শুরু হওয়ার আগেই পরিবর্তন হলেও পূর্ববর্তী লকডাউন এর নির্ধারিত দিন।

কোন সংক্রমণ রুখতে এখনো পর্যন্ত দেশে বিভিন্ন দফায় লকডাউন চলেছে কিন্তু কোনভাবেই করনা উর্ধ্বমুখী হওয়াকে আটকানো যায়নি তার জন্য ঊর্ধ্বমুখী করো না থেকে রাজ্যকে বাঁচাতে সপ্তাহে দুদিন করে লোকজনের সিদ্ধান্ত তবে জনসাধারণের নির্দেশে এবং সামাজিক অনুষ্ঠান গুলিকে মাথায় রেখে বহুবার সেই ডেট পরিবর্তন করতে হয়েছে সোমবার থেকে আবারো নতুন সূচি জানানো হয়েছে। আগের নির্ধারিত দ্বীনের উপর দাঁড়িয়ে ছিল আগস্ট মাসের 5 তারিখ 7 তারিখ ও 15 16 21 22 এবং 30 কিন্তু এবারের নির্ধারিত সময়সূচি অনুযায়ী আগামী আগস্ট মাসের ৫,৮, ২০, ২১, ২৭, ২৮ এবং ৩১ এই দিনগুলি ঠিক করা হয়েছে। তৃতীয় বার লকডাউনের সময় সীমার পরিবর্তন।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন