শুভশ্রীর করোনা রিপোর্ট কি এলো? রাজ চক্রবর্তীর বাড়ির সবাই কি অসুস্থ

0
The corona report of everyone in Raj Chakraborty's family has come negative
শুভশ্রী গাঙ্গুলি

হাজার সংবাদ ডেস্ক: বেশ কিছুদিন আগে ভর্তি হয়েছিলেন বাবা হাসপাতালে এবং সেখানে বেশ কিছু চিকিৎসা করানো হয়েছিল এবং তার সাথে চিকিৎসা করানো হয়েছিল কোভিড টেস্টের। রিপোর্ট এসেছিল বাবার নেগেটিভ কিন্তু হঠাৎ করে যখন আমাদের বাড়ির সমস্ত মেম্বার এর টেস্ট করানো হয় সেখানে আমার রিপোর্ট এসেছিল পজিটিভ। দ্বিতীয়বার বাড়ির সমস্ত সদস্যদের টেস্ট করানো হয়েছে।

তবে সেই রিপোর্ট এখনো এসে পৌঁছায়নি বলে জানিয়েছিলেন সোমবার রাজ চক্রবর্তী। তবে নিশ্চিত করে জানিয়েছেন রাজ চক্রবর্তী মঙ্গলবার সকালে আসার কথা ছিল বাড়ির সমস্ত সদস্যদের রিপোর্ট। এবং মঙ্গলবার বিকেলে জানিয়ে দেয় বাড়ির অন্যান্য সদস্যদের নেগেটিভ রিপোর্ট এসেছে। বাড়ির সবাই ভালো আছে এবং আমি বেশি চিন্তায় ছিলাম আমার স্ত্রীকে নিয়ে এবং সাথে বাবা মাক্র নিয়েও।

তিনি এখন ভালো আছে অর্থাৎ যেহেতু তিনি সন্তানসম্ভবা তাই চিন্তায় পড়ে ছিল শুভশ্রী অনুরাগীরাও। বেশ কয়েকদিন আগে সাধ খাওয়ানোর ছবি নিয়ে টুইট করেছিল শুভশ্রী গাঙ্গুলী তথা রাজ চক্রবর্তী। তারা যে অনেক আনন্দে আছে সে কথা শেয়ার করেছিল সবার সাথে। এই লকডাউনে ভালো সময় কাটিয়েছেন তারা কিন্তু হঠাৎ করে কভিড রিপোর্টার রাজ চক্রবর্তীর পরিবারে একটা কালো মেঘের ছায়া দেখা দিয়েছিল। কারণ সব থেকে চিন্তার বিষয় ছিল যেটা সন্তানসম্ভবা স্ত্রীকে নিয়ে রিপোর্ট কোনভাবেই যেন পজিটিভ না আসে। প্রে করুন সবাই এইরকম বলে বার্তা প্রদান করেছিলেন। কিন্তু তারপর তিনি সবাইকে সাবধানে থাকতে বলেছেন এবং বাড়ির যে রিপোর্ট করতে দিয়েছেন সে কথাও জানিয়েছিলেন সোমবার দিন।

তিনি নিজে জানিয়ে দিলেন বাড়ির সমস্ত সদস্যদের নেগেটিভ সবাই ভালো আছে এবং সবাই সেপারেশনে রয়েছে। প্রত্যেকে আলাদা আলাদা রুমে নিজেদের মতো করে রয়েছে আইসোলেশনে। আমরা বাড়িতেই আছি হসপিটাল এর কোন ব্যবস্থা নেই সেখানে কারণ তারা বাড়িতেই ভালো আছে। এবং রাজ চক্রবর্তী ও জানিয়েছে যে তিনি যথেষ্ট সুস্থ হয়েছেন। এখন তিনি অনেক ভাল আছেন যদিও এখনও আইসোলেশনে রয়েছেন তারপর রিপোর্ট নেগেটিভ এলে আবার সাধারণ অবস্থায় ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন