পাক জঙ্গিদের নিশানায় আবার মুম্বাইয়ের তাজ হোটেল!

0
tajmohol hotel in mumbai
তাজমহল হোটেলে জঙ্গি হামলা

হাজার সংবাদ ডেস্ক: ফের জঙ্গি নিসানায় মুম্বায়ের তাজ হোটেল। আবারো নতুন আতঙ্কে রয়েছে মুম্বাইয়ের সাধারণ মানুষ সাথে পুলিশ কর্মীরাও। সোমবার রাতে তাজ হোটেলের ল্যান্ড ফোনে ২০০৮ এর ২৬ নভেম্বরের কথা মনে করিয়ে হুমকি জঙ্গিদের। সোমবার রাতে এই ফোন আসাই হোটেল কর্তৃপক্ষ তড়িঘড়ি করে ফোন করে জানায় মুম্বাই পুলিশ কর্মীর কাছে। হোটেলে ফনে জানানো হই পাকিস্থান থেকে এসেছে এই ফোন। তাতে পুলিশ কর্মীরা নিরাপত্তা বারিয়েছে হোটেল এবং মুম্বাইয়ের বিভিন্ন জায়গায়।

তবে একি সাথে ফোন এসেছিল এই দুই তাজ হোটেলে কোলাবায় তাজমহল প্যাসেল হোটেল এবং বান্দ্রা তাজ এন্ড হোটেল। তবে পুলিশ কর্মীরাও তদন্ত চালাচ্ছে যে এই ফোন কোথা থেকে এসেছিলো। আদউ পাকিস্থান না অন্য কোথাও। কল ট্রাক করছে পুলিশ কর্মীরা।

এই ফোন কলে বার বার আঁতকে উঠছে হোটেল কর্মী এবং জনসাধারণ। ২০/১১র কথা এখনও মানুষ ভুলে পারেনি। তিন দিন ধরে জঙ্গিদের সাথে যুদ্ধ করে মুম্বাইকে বাঁচিয়েছিল কমান্ডো বাহিনি। তখন সসুধু তাজ হোটেল নয় তাঁর সাথে যুক্ত ছিল ছত্রপতি সিবাজি রেল স্টেশন। সেই ঘটনা এখনও মানুষের মন থেকে মোছেনি। তাই আবারও সেই দুর্ঘটনা কে উস্কে দেওয়ায় মুম্বাইয়ে নিরাপত্তাকর্মী অনেক বাড়িয়ে দিয়েছে পুলিশকর্মীরা এবং যথাযথ ব্যবস্থা নিচ্ছে। পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত চালানো হচ্ছে বলে দাবী পুলিশ কর্মীদের।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন