টি-টোয়েন্টি বাতিল, হবে আইপিএল হবে নির্দেশ দিল বোর্ড কর্তারা

0
t 20World Cup is canceled
টি টোয়েন্টি বিশ্বকাপ বাতিল

হাজার সংবাদ ডেস্ক: করোনা পরিস্থিতিতে বিভিন্ন ভাবে বিভিন্ন কারণে থেমে গেছে আইসিসি বোর্ডের নির্দেশ। টি-টোয়েন্টি ম্যাচের জন্য বিভিন্ন রকম ভাবে নিয়ম করার কথা হয়েও সে কাজ সম্পন্ন হয়নি তবে এবার উচ্চ বৈঠকের মাধ্যমে আইসিসি বোর্ডের নির্দেশ জানানো হয়েছে এবছর টি-টোয়েন্টি ম্যাচ হবে না। অধির আগ্রহে বসে ছিল সমস্ত আগ্রহীরা তবে এবার জানা গেল টি-টোয়েন্টি ম্যাচ হবে না এইরকম একটা পরিস্থিতিতে কোনোভাবেই ম্যাচ হবার নির্দেশ দেওয়া সম্ভব নয় তাই বাতিল হয়েছে টি-টোয়েন্টি।

আইসিসি টি-টোয়েন্টি অনুযায়ী আইপিএলের নির্দেশ দেওয়ার কথা হয়েছিল তবে অনেকদিন আগে থেকে আইসিসি বোর্ড বিভিন্ন রকম ভাবে অজুহাত দেখিয়ে দেরি করায় আইপিএল ম্যাচ নিয়ে বিভিন্ন সমস্যা হয়েছিল। আইপিএল ম্যাচের কর্মকর্তারাও যথেষ্ট চিন্তাই ছিল আইপিএল বোর্ড নিয়ে বিভিন্ন রকম ভাবে ঝামেলা হয়েছিল নির্দিষ্ট কোন নিয়ম না হওয়ায়। এবার জানলো হল টি-টোয়েন্টি হচ্ছে না তবে এবার আইপিএলের কিছুটা প্রশস্ত হয়েছে এবার আইপিএল নির্দেশ দেবে কিভাবে খেলা সম্ভব। কিভাবে করবেন তা নিয়ে নির্দেশ দেওয়া হচ্ছিল না বলে আইপিএল এক পাও এগোতে পারছিল না টি-টোয়েন্টি নির্দেশ দেওয়ার শেষ এবার শুরু হবে আইপিএলের নির্দেশ।

আইপিএলে নির্দেশ অনুযায়ী দুবাইয়ে হবে আইপিএল ম্যাচ হবে এবং সমস্ত স্পন্সরদের কে বলা হয়েছে সেভাবেই প্রস্তুতি নিতে ভারতে কোনোভাবেই সম্ভব নয়। করনা মহামারীতে যেভাবে গুরুতর আকার নিয়েছে সেখান থেকে কোন ভাবেই সম্ভব নয় আইপিএল ম্যাচ ভারতে করার। তাই এবারের দুবাই হবে আইপিএল ম্যাচ তার জন্য সমস্ত ফ্রেঞ্চাইজি থেকে শুরু করে সমস্ত স্পন্সরদের কে বলা হচ্ছে দুবাইয়ের খেলা হবে সেই ভেবে ব্যবস্থা নিতে। তবে কবে হবে তা নিয়ে এখনও নির্দিষ্ট কিছু বলা হয়নি তবে আইপিএল খেলা যে নিশ্চিত জানিয়ে দিয়েছে বোর্ড কর্তারা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন