ধর্ষণ এবং অ্যাসিড হামলার হুমকি স্বস্তিকা মুখার্জিকে

0
Swastika is threatened with rape and acid attack
অ্যাসিড হামলার হুমকি স্বস্তিকাকে

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকে বহুবার বহু রকম ভাবে এই অভিনেত্রী রিয়েল লাইফ থেকে শুরু করে টলিউড বলিউডে বোমা ফাটিয়েছে। প্রথমে সুসান্ত সিং এর মৃত্যু নিয়ে নেপোটিজম কথাটার বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। শ্রীলেখা বলা কথাতে কটাক্ষে প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। অনেক রকম ভাবে নেপোটিজম কথাটা ব্যঙ্গ করে বলেছিল কিন্তু স্বস্তিকা সেটা না মানায় বহু রকম ভাবে তর্ক-বিতর্ক হয়েছে সোশ্যাল মিডিয়ার তথা টলিউডে।

এবার আরও এক সমসস্যার মুখমুখি হয়েছে সস্তিকা। মুখে থেকে না বলা কথা নিয়ে ব্যঙ্গ করে বেশকিছু সংবাদ মাধ্যমে ছড়িয়েছে বলে দাবি তাঁর। সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকে তিনি যথেষ্ট শোকাহত ছিলেন। কারণ তার শেষ দিল বেচারা ছবি তে অভিনয় করেছিলেন সুশান্ত সিং। স্বস্তিকা এই ছবি এক অন্যরকম চরিত্র পালন করেছে। একইসাথে এক কাজ করার বেশ কয়েকদিন পরে অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেনি এই অভিনেত্রী। তিনি প্রত্যেকদিন নায়কের স্মৃতিচারণ করে বহু রকম ছবি পোস্ট করে ইনষ্টা এবং টুইটারেও। এর মধ্যেই তিনি বহুবার লিখেছেন তোমার হাসির মধ্যে বাঁচিয়ে রাখব তোমাকে। এছাড়াও দিল বেচারা ছবির ট্রেলার রিলিজ পাওয়ার দিন তিনি আরও অনেক ভালো কথা লিখেছিলেন সুশান্ত সিং রাজপুতের নিয়ে কিন্তু তার মধ্যে এক সংবাদ মাধ্যম স্বস্তিকাকে নিয়ে ব্যঙ্গ করে বেশ কয়েকটি কথা লিখেছে তা নিয়েই আবারও মামলায় ঝরাতে হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় কে।

আরও পড়ুনঃ মুখ্য চরিত্রে অভিনয়ের সাথে সাথে উচ্চ মাধ্যমিকে তাক লাগানো রেজাল্ট দিতিপ্রিয়ার!

এক সংবাদমাধ্যমে স্বস্তিকাকে নিয়ে লিখেছিল “মৃত্যুটা এখন ফ্যাশন যেকোনো দিন যে কেউ হঠাৎ করে মৃত্যু মৃত্যুবরণ করতে পারে” এই কথাটা স্বস্তিকা মুখোপাধ্যায় বলেননি কিন্তু তাও এক সংবাদমাধ্যম নিজেদেরকে বেশি করে যাচাই করতে এই রকম একটা বোমা ফাটিয়েছে। কিন্তু তার বিরোধী করে বিরোধিতায় কথা বলেছে স্বস্তিকা মুখোপাধ্যায়। তাদেরকে নিয়ে মামলাও করেছে এবং সেই কথা বলার জন্য বেশ কয়েকজন তাকে অ্যাসিড হামলা এবং ধর্ষণের হুমকি দিয়েছে এই অভিনেত্রীকে। এই ঘটনার জন্য সাইবার ক্রাইমে মামলা দায়ের করেছে এবং তার মধ্যে ধরা পড়েছে বেশ কয়েকজন।

এক সংবাদ মাধ্যমে এই খবর দেওয়া হয় এবং তারপর সেই সংবাদমাধ্যমের কর্তাকে ধরা হয় এবং সে স্বীকার করেছে সেই কথা। তার সাথে স্বস্তিকার ইনস্টা পোস্টে আসা ধর্ষণ এবং এসিড হামলার জন্য যারা হুমকি দিয়েছিল তাদের মধ্যেও দুজনকে ধরা হয়েছে। তারা সেই স্বীকারোক্তি মেনেও নিয়েছেন তাই নিয়ে মামলা এখনও চলছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন