আত্মহত্যা নয় খুন করা হয়েছিল দিশা সালিওনকে! তা নিয়ে সুশান্ত ভয় পেয়ে দিদিকে জানিয়েছিলেন তাকে ফাঁসানো হচ্ছে

0
Sushant was scared of Disha's death
সুশান্ত সিং রাজপুত

হাজার সংবাদ ডেস্ক: ৮ই জুন আত্মহত্যা করেন দিশা সালিয়ান। তবে সূত্রের খবর অনুযায়ী এখন জানা যাচ্ছে তিনি আত্মহত্যা করেন নি তাকে খুন করা হয়েছে। আর সেই খুনের পরের দিন অর্থাৎ 9 জুন সুসান সিং ভয় পেয়েছিলেন এবং তিনি জানিয়েছিলেন যে তাকে ফাঁসানো হচ্ছে এবং তাকে মেরে ফেলা হতে পারে। এরকম ইঙ্গিত করেছিলেন তিনি দিদি নিতু সিংয়ের কাছে। আর তারপরেই 14 ই জুন বান্দার ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন বলে জানা গেছে সুসান্ত সিং কিন্তু আদৌ সেটা আত্মহত্যা নাকি আদপে খুন এই মেসেজের মধ্যে উঠে এসেছে অনেক তথ্য এবং বিভিন্ন মহল থেকে বিভিন্ন রকম ভাবে প্রশ্ন করছে একের পর এক।

প্রায় চার মাস হতে গেল একটা মৃত্যু তদন্ত এখনো খুঁজে বের করা যাচ্ছে না আদৌ কিভাবে মৃত্যু হয়েছিল নাকি সেটা আত্মহত্যা কোন রকম ভাবেই তার প্রমাণ বেরোচ্ছে না। আর তার মধ্যেই দিশা সালিওনের মৃত্যু সামনে এসেছে কারণ তিনি আত্মহত্যা করেনি তাকে খুন করা হয়েছে আর তার সাথে সুশান্তের এই মেসেজের মধ্যে কি জড়িয়ে আছে সুশান্ত হত্যার আসল রহস্য নাকি অন্য কিছু। সুসান্ত সিং 9 জুন অর্থাৎ দিশা সালিয়ান এর মৃত্যুর পরের দিন তিনি নাকি তার রুমমেট সিদ্ধারত পিঠানিকে বলেছিলেন তার সাথে একই রুমে থাকার কথা। তিনি এতটাই ভয় ছিলেন জানিয়েছেন সিদ্ধাত পিঠানি। ৮ই জুন সুসান্ত সিং এর বাড়িতে পার্টিতে কি হয়েছিল তা নিয়ে প্রশ্ন উঠছে কেনই বা খুন করা হবে দিশা সালিয়ান কে তা নিয়ে বারবার প্রশ্ন তুলছে এছাড়াও জানানো হয়েছে যে সেই পার্টিতে ছিল দিশা সালিওনের বন্ধু রহান রায় সেই প্রত্যক্ষদর্শী। সে সবটাই জানে এবং তা নিয়ে প্রতিবাদ জানিয়েছে বিজেপি নেতা নিতিস রানে। তিনি বলেন আসল সত্য সামনে আসুক তার জন্য তিনি অনেক বেশি সাহায্য করতে পারে রোহান রায় এবং তিনি জানিয়েছেন যে সালিওনের বন্ধুকে যেন অনেক বেশই সুরক্ষা দেওয়া হয় এবং সেজন্ন আবেদন জানিয়েছে মুম্বাই পুলিশকে।

এদিকে সুসান সিং এর মৃত্যু রহস্যের খোঁজ করতে গিয়ে একের পর এক মাদক যোগে যুক্ত রয়েছে বলিউডের বিভিন্ন অভিনেতা অভিনেত্রী। বিভিন্ন বড় বড় অভিনেতা অভিনেত্রীর নাম একের পর এক জড়িয়েছে এই মাদক চক্রে। আদৌ কে কে এই মাদকের সঙ্গে জড়িয়ে আছে তা এখনো জানা নেই। তার মধ্যে মাদকচক্রের জন্য নারকটিকস কন্ত্রল ব্যুরো থেকে একের পর এক তদন্ত চালানো হচ্ছে এবং তদন্তে উঠে এসেছে দীপিকা পাডুকোন এছাড়াও রয়েছে শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানের মত অভিনেত্রীদের নামও। আগামীকাল দীপিকা পাডুকোনকে সনম জানানো হয়েছিল এনসিবির তরফ থেকে এবং বিভিন্ন জিজ্ঞাসাবাদও করা হতে পারে।

2017 সালের একটি পার্টিতে দীপিকা পাডুকোন এর লেখা কয়েকটি মেসেজ নিয়ে তোলপাড় হয়েছেন নেট দুনিয়াতে। তিনি বারবার জানতে চেয়ে ছিলেন সেখানে মাদক পাওয়া যায় কিনা এবং তিনি কখন যাবেন কখন আসবেন কখন সেটি পেতে পারেন। তা নিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল সেই চ্যাট সামনে কোন এক বন্ধুর সাথে। এই নিয়ে এনসিবি তরফ থেকে জানানো হয়েছে দীপিকা পাডুকোনকে এছাড়াও দীপিকা পাডুকোনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তার সাথে শ্রদ্ধা কাপুর এ ছাড়াও আরও বেশ কয়েকজন বলিউডের অভিনেতা অভিনেত্রীরা ছিলেন। আর এবার তাহলে কি এবার একের পর এক নাম জড়িয়ে পড়বে এই মাদক চক্রে পুরো বলিউডের।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন