সুশান্ত সিংয়ের বায়োপিক খুব শিগ্রই আসছে! বিস্তারিত জানুন

0
Sushant Singh's biopic is coming very soon
সুশান্ত সিংয়ের বায়োপিক আসতে চলেছে খুব তাড়াতাড়ি

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকে একের পর এক বহু প্রযোজক এবং পরিচালক তাকে নিয়ে বিভিন্ন রকম চরিত্র আনার কথা জানিয়েছিল। কিন্তু তা যে এতটা কার্যকরী হবে তা কোন অনুরাগীরা ভাবতে পারেনি। তবে খুব শীঘ্রই আসতে চলেছে সুশান্ত সিং বায়োপিক। যেখানে এখন আর নেই সুশান্ত সিং তবে তার বিপরীতে অভিনয় করবে আরও এক সুশান্ত সিং। তবে অন্য কাউকে নিয়ে নয় সুশান্ত সিং এর মত হুবহু দেখতে আর একজন অভিনেতাকে দিয়ে। সেই ছবির নাম Suicide or Murder, A Star was Lost

সুশান্ত এর বিপরীতে কাকে নেয়া হবে তা নিয়ে বহুদিন ধরে জলঘোলা হচ্ছে আলাপ-আলোচনা চলছে পরিচালক এবং প্রযোজনা সংস্থার মধ্যে। কাকে নিয়ে করা হবে ছবির নায়ক এর ভূমিকা। তবে যেহেতু বেশ কয়েকদিন ধরে কথাটা নিয়ে যথেষ্ট ভাবে জলঘোলা হয়েছে প্রত্যেক প্রযোজনা সংস্থা তাই কোন সোসাইটির কাউকে দিয়ে নয় এবার ইন্ডাস্ট্রিতে পরিচিত কোন মুখ নয় আসবে এবার টিক টকে পরিচিত একটি মুখ। তিনি টিক টক এ ভিডিও বানিয়েছে টিক টক স্টার শচীন তিওয়ারিকে হুবহু দেখতে সুশান্ত সিং এর মত। সুশান্ত সিং এর মৃত্যুর পর সবাইক অবাক হয়েছিল তাকে দেখে এবং কয়েকদিনের মধ্যে খুব ভাইরাল হয়ে পড়েছিল এই শচীন তিওয়ারি নামে ছেলেটি। এবারে সুশান্ত সিং এর বিপরীতে অভিনয় করবে শচীন তিওয়ারি।

প্রযোজনা সংস্থা এই ছবিটিকে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক বলে প্রচলিত করেননি। তারা বহুবার স্বীকার করেছে এটি একটি সিনেমা যেখানে নেপোটিজম এবং প্রতিভা থাকা সত্ত্বেও অনেক অভিনেতা-অভিনেত্রী সুযোগ পায় না সেই গল্পটি ফুটিয়ে তোলার জন্য এই সিনেমা। যদিও তার মধ্যে অনেক গল্প মিলবে সুশান্ত সিং রাজপুতের সাথে তবে এই গল্পটি সিংয়ের বায়োপিক বলতে তারা একেবারেই রাজি নন। দেশে এক ছোট অভিনেতার সুপারস্টার হওয়ার ছোট্ট একটি গল্প যেখানে প্রতিভার প্রকাশ পায়নি এরকই রকম বেশ কিছু ঘটনা নিয়ে এই ছবি।

সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে শচীন তিওয়ারি যদিও এটি সরাসরি সামনে প্রকাশ হয়নি কিন্তু তাঁর টিকটক অ্যাকাউন্টে সেখানেই দেখা যায় এই রকম একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁর একটি প্রজেক্ট এর নাম হিসেবে দিয়েছে এই সিনেমার নাম Suicide or Murder, A Star was Lost দেখেই বোঝা যায় যে তিনি এই সিনেমায় অভিনয় করবেন এবং মুখ্য চরিত্রে অভিনয় তাকেই দেখা যাবে সুশান্ত সিংয়ের বিপরীতে। এই ছবি ২৫ শে ডিসেম্বর রিলিজ হবে বলে জানা গেছে। খুব তাড়াতাড়ি শুরু হবে শুটিংয়ের কাজ।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন