রিয়া ও অভিনেতার পরিবার পাল্টা দাবীতে CBI হাতে থাকবে কি তদন্তের ভার! কি রায় দেবে সুপ্রিম কোর্ট

0
Sushant Sigan's suicide case is investigated by the CBI or the police
সুশান্ত সিং

হাজার সংবাদ ডেস্ক: সুসান্ত সিং এর মৃত্যু তদন্তের ভার সিবিআই হাতে যাওয়ার জন্য প্রতিবাদ জানিয়েছে রিয়া চক্রবর্তী তথা অভিনেতার পরিবার। এদিকে সুশান্তের পরিবার থেকেও দাবি জানিয়েছে প্রথম থেকে সুশান্তের মৃত্যু তদন্তে গাফিলতি করেছে মহারাষ্ট্র পুলিশ। তাই মহারাষ্ট্র পুলিশ কোনভাবেই তদন্ত করতে পারে না প্রথম থেকে জালিয়াতি করেছে প্রত্যেকটা কাজে।

তাই দুপক্ষের এই পাল্টা দাবিতে আদৌ সিবিআই তদন্ত করবে নাকি সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী সিবিআই তদন্তের ভার মুম্বাই পুলিশের ওপর যাবে তা নিয়ে তদন্ত চালানো হচ্ছে। যদিও এ দিকে রিয়া জানিয়েছে যদি সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী সিবিআই তদন্ত করা হয় তাহলে এই তদন্ত মানতে রাজি কিন্তু যদি বিহার পুলিশের মদদে সিবিআই তদন্ত হয় সেই তদন্ত মানতে রাজি নয় কারণ প্রথম থেকে শুরু করে এখনো পর্যন্ত বিহার পুলিশ বিভিন্ন রকম ভাবে মিথ্যে প্রবঞ্চনার দিচ্ছে। যেটা কোনোভাবেই সত্যি নয় কিছু না জেনে বুঝে মিথ্যে ঘটনাকে সত্যি করছে বিহার পুলিশ। তাই বিহার পুলিশ আইনি ভাবে এই মহারাষ্ট্রের দায়-দায়িত্ব নিতে পারেনা। মহারাষ্ট্রের দায়িত্ব নেবে শুধুমাত্র মুম্বাই পুলিশ তাই বিহার পুলিশের এখানে নাক গলানোর কোন দরকার নেই বলে জানিয়েছে রিয়া চক্রবর্তী।

এদিকে সিবিআই তদন্ত নিয়ে সুপ্রিম কোর্টেও দায়ের করেছে সুশান্তের পরিবার তারা জানিয়েছে মহারাষ্ট্র পুলিশ এতদিন আমার কোন তদন্তের কাজ করেনি বরং সেটা আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেছে। সিবিআই হাতে আসার পর একের পর এক নতুন সত্যিই আমরা জানতে পেরেছি তাই আমরা কোনভাবেই চাইনা যে আবার মুম্বাই পুলিশ তদন্ত চালাক। এনফর্সমেন্ট ডিরেক্টর তরফ থেকে যেখানে একটা তদন্ত শুরু হয়ে গেছে সেখানে আবার তদন্ত বন্ধ হয়ে যেতে পারে না বলে জানিয়েছে অনেকে। এখন দুটো তরফ থেকে আলাদা আলাদা রকম পাচ্ছে সুপ্রিম কোর্ট। তাই সুপ্রিম কোর্টের বিচার দিকে তাকিয়ে আছে বিভিন্ন মানুষ অভিনেতার পরিবার তথা দেশবাসীর।

সুসান্ত সিং এর মৃত্যু রহস্য টা একের পর এক তদন্ত করা থেকেও বড় কথা এখন রাজনীতিতে পরিণত হয়েছে সুসান্ত সিং এর মৃত্যু রহস্য। এবার রাজনীতির দিকে গড়াচ্ছে আদৌ কি মৃত্যুর আসল রহস্য সামনে আসবে নাকি রাজনীতির দিকে পড়ে আবারো মিথ্যা কিছু সামনে আসবে। তা নিয়ে এখনো জলঘোলা হচ্ছে এর মধ্যে সুসান সিং এর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে দিশা সালিয়ান এবং আরো বেশ কয়েকজন সুপ্রিমকোর্টের কাছে সিবিআই মামলার জন্য দায়ের। করেছে তারা চাই সিবিআই তদন্ত হোক এই মামলার তা যেন মুম্বাই পুলিশের হাতে না যায়। সবাই এখন অপেক্ষায় বসে আছে সুপ্রিম কোর্টের রায়ের ওপর আদৌ সুপ্রিম কোর্ট সিবিআই তদন্তের রায় দেবে কিনা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন