টলিপাড়ায় করোনার থাবা, বন্ধ হয়ে যাবে কি কোড়া পাখি সিরিয়াল?

0
Surojit bandyapadhay covid test report positive
টলিপাড়ায় করোনা পজিটিভ

হাজার সংবাদ ডেস্ক: বলিউড তথা টলিউডে করোনা প্রকোপ এড়িয়ে বাঁচতে পারেনি কেউই। এর মধ্যে বহু বলিউড অভিনেতা অভিনেত্রী যেমন করনা সংকটে পড়েছে ঠিক একইভাবে করোনা সংক্রমণ ধরা পড়েছে টলিপাড়ায়। বিধিনিষেধ মেনে হলেও তাও কিভাবে করোনা সংক্রমণ হলো তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে শুটিং ফ্লোরে। টলিপাড়ার বেশিরভাগ অভিনেতাদের শুধুমাত্র যাতায়াত রয়েছে শুটিং ফ্লরের সাথে তাহলে কি শুটিং সেট থেকে ছড়াচ্ছে এই সংক্রমন। সেটা জানার বিষয় যদিও রোজদিন সংক্রমণের জন্য একইভাবে সেনিটাইজড করা হচ্ছে সমস্ত শুটিং ফ্লর। তারপরেও কিভাবে সংক্রমণ ঘটছে তা জানার বিষয়।

কোড়া পাখি অভিনীত এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, এবার করোনা পজিটিভ রিপোর্ট হাতে পেয়েছে সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। শুধু তিনিই নয় তার ফ্যামিলির তিনজন মানুষ অর্থাৎ তিনিসহ তিনজনেরই করোনা পজিটিভ। তার স্ত্রী মেয়ে এবং তার নিজেরই। সুরজিৎ বন্দ্যোপাধ্যায় এর মেয়ে দেবপ্রিয়া বন্দোপাধ্যায় জানিয়েছে যে বাবার করোনা পজিটিভ, সাথে মা এবং আমারও। প্রথমে জ্বরের লক্ষণ দেখা দিয়েছিল আমার মায়ের এবং তারপর বাবার গলায় ব্যথা দেখে আমার সন্দেহ হতে আমি টেস্ট করায়ে তিনজনের, টেস্ট পজিটিভ। যদিও আমরা একটা ছোট ঘরের মধ্যে থাকি এক সাথেই তার জন্যই হয়তো এই সমস্যাটা বেশি ভাবে হয়েছে। তাই এই মুহূর্তে কোন টাইমে আলাদাভাবে থাকার কোন ব্যবস্থা নেই।

তবে এই সংক্রমণ কিভাবে ঘটল তা নিয়ে অনেক সংশয় রয়েছে কারণ বাবা শুধুমাত্র শুটিংয়ে যায় তাছাড়া আমরা তিন মাস ধরে বন্দী। ঘর থেকে কিভাবে করোনা সংক্রমণ হতে পারে তা যথেষ্ট চিন্তার। তা বারবার আমরা শুনেছিলাম শুটিং সেনিটাইজড করা হচ্ছে কিন্তু তাহলে কিভাবে করানো সংক্রমণ হল বাবার সেটা বোঝা খুব মুশকিল, সুরজিৎ বন্দ্যোপাধ্যায় এর মেয়ে দেবপ্রিয় জানিয়েছে এই কথা ফেসবুক মাধ্যমে।

সাথে দেবপ্রিয়া আরো অনেক কথা জানিয়েছিল যে এই রকম পরিস্থিতিতে টাকা-পয়সার সমস্যা হওয়ায় বাবাকে আবার শুটিং ফ্লোরে নামতে হয়েছিল। এই রকম পরিস্থিতিতে শুটিং করতে যেতে হচ্ছে বাবাকে তা না হলে আমরা তিন মাস বাড়ি থেকে বের হয়নি কোনভাবেই কোন পরিস্থিতিতে আমরা বাড়ি থেকে বেরোনোর পরিস্থিতিকে এড়িয়ে চলেছি তাহলে কিভাবে সংক্রমণ হলো। শুটিংয়ে যাওয়ার সাথে সাথে এই সংক্রমণ। এই সমস্ত খবর যদিও সেখানকার প্রশাসনের কাছে পৌঁছেছে এবং যথাযথ ভূমিকা নিয়েছে সেখানকার প্রশাসন।

আরও পড়ুনঃ রাজ্যে সমস্ত ব্যাংক সপ্তাহে দুদিন বন্ধ থাকবে! বিস্তারিত জানুন

তবে চিন্তার বিষয় কড়া পাখির শুটিং নিয়ে কারণ প্রথমেই জানানো হয়েছিল যদি কোন অভিনেতার করোনা সংক্রমণ হয় তাহলে তিনদিন করে শুটিং ফ্লোর বন্ধ রাখা হবে। কিন্তু এক্ষেত্রে কি করা হবে তা নিয়ে যথেষ্ট চিন্তিত যদি তাদের একতরফা জানিয়েছে 10 দিন আগে লাস্ট শুটিং করেছিলেন সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, তাই তেমন কোন ভয়ের কারণ নেই কারণ 10 দিন আগে তিনি এখানে এসেছিলেন। তারপর তিনি আর আসেনি তাই কোনোভাবেই শুটিং বন্ধ করার প্রশ্ন ওঠেনা। তাই শুটিং যে বন্ধ হবে না তা নিয়ে নিশ্চিত করে জানিয়েছেন শুটিং ফ্লোর থেকে।

তবে সুরজিৎ বন্দ্যোপাধ্যায় সংক্রমণ সবাইকে যেন নাড়া দিয়ে যাচ্ছে বারবার বুঝিয়ে দিচ্ছে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গেছে। তার প্রমান সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের ফ্যামিলি এবং সুরজিৎ বন্দ্যোপাধ্যায় নিজে। গোষ্ঠী সংক্রমনের জন্য রাজ্য যেভাবে এগোচ্ছে ঠিক সেভাবেই আজ প্রমাণ পাওয়া গেল গোষ্ঠী সংক্রমণ সত্যিই শুরু হয়েছে। তাই এবার থেকে যথাযথ নিয়ম এবং বিধিনিষেধ মেনে চলা বাধ্যতামূলক।

আরও পড়ুনঃ সুশান্ত সিংয়ের শান্তি কামনায় শুরু হবে পবিত্র রিস্তা-২

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন