সকাল সকাল ইংলিশ ব্রেকফাস্ট করতে চলে এলেন রাজশ্রী পার্কস্ট্রিটে এক রেস্টুরেন্টে ! যেখানে বহুবার এর আগে এসেছেন যশ-নুসরাত

0
sunday breakfast plan raj & shubhoshree at parkstreet restaurent
রাজ ও শুভশ্রী সকাল সকাল টিফিন প্লান নিয়ে পার্ক স্ট্রীটে

হাজার সংবাদ ডেস্ক: সোমবার সকাল সকাল পার্ক স্ট্রীটে পৌঁছে গেল এই সুখী দম্পতি রাজ-শুভশ্রী। যে জায়গাটা ছিল বেশ কিছু অভিনেত্রীর পছন্দের জায়গা। এর আগে এখানে যশ ও নুসরাত, তারা প্রায়ই এ জায়গাটা এসেছে। সেখানে নিয়ে গেল রাজ তার স্ত্রী শুভশ্রী কে নিয়ে। কোন কাজের জন্য যায়নি তারা গিয়েছিল সকাল সকাল নিজেরা একার মত কিছুটা সময় কাটাবে আর শুভশ্রীকে ইংলিশ ব্রেকফাস্ট করাবে। এতাই ছিল সেদিন কার একাকিত্ত কাটানো কিছু মুহূর্ত। তারা পার্ক স্ট্রিটের একটা রেস্তোরাঁয় গিয়েছিল তারা একান্তে অনেকটা সময় কাটিয়েছে ওই রেস্তোরাঁতে।

রবিবার ছিল রাখি পূর্ণিমা। সঙ্গে ইউভান এর প্রথম রাখি বন্ধন সেখানে উপস্থিত ছিল শুভশ্রীর দিদি, রাজ চক্রবর্তীর, দিদি বাড়ির সবাই রাখি উৎসব নিয়ে পরিবারের সকলে খুব হইচই আনন্দ করেছে। সোমবার সকাল থেকে রাজ-শুভশ্রী দুজন আবার শুটিং এর পথে পা দিয়েছে। করণা দ্বিতীয় ঢেউয়ের আবহের পর সব অভিনেত্রীরাই শুটিং শুরু করে দিয়েছে টলি সিনেমার কাজও শুরু হয়েছে। তাই সোমবার শুটিংয়ে পাওয়া দেওয়ার আগে শুভশ্রীকে নিয়ে রাজ চক্রবর্তী সকালবেলা চলে গেল রেস্তোরাঁয় তারা একান্তে কিছু সময় কাটানোর জন্য।

অঙ্কুশ এর বিপরীতে শুভশ্রী কাজ করেছিল। মা হওয়ার পর তার প্রথম বাবা যাদবের সিনেমায় কাজ। সিনেমার পাশাপাশি ডান্স বাংলা ডান্স বিচারকের দায়িত্বে। সুন্দর ভাবে গুছিয়ে নিয়েছে নিজের কেরিয়ার জীবন। আর তার সাথে তিনি তার সংসার জীবন ও কাতাচ্ছেন সুন্দর ভাবে। প্রত্যেক দিন নতুন করে বাঁচার আসা দিচ্ছে এবং নিজেও নিজের মত করে সাজিয়ে নিচ্ছে নিজের জীবন। তাই রবিবার আলাদা সময় কাটাতে নিজেদেরকে খুজে পেতে গিয়েছিলেন এই দম্পতি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন