বিয়ের একমাস যেতে না যেতেই ইয়ামি গৌতমকে বিদেশি মুদ্রা বেনিয়মে লেনদেনের জন্য ডাক ED-র তরফে

0
Summons on behalf of ED for irregular money transactions
বিদেশি টাকা লেনদেনের জন্য সমন

হাজার সাংবাদ ডেস্ক: বিয়ে হতে না হতেই বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমের বাড়ি হানা দেয় ইডি(ED)। কেন কি প্রসঙ্গে তা সঠিকভাবে জানা না গেলেও তবে ইডির তরফ থেকে জানানো হয়েছে যে ইয়ামি গৌতমের এক একাউন্ট থেকে বিদেশি মুদ্রার কিছু বেনিয়মের জন্য এবং সরকারি নিয়ম লঙ্ঘন করার জন্য তাকে সমন পাঠানো হয়েছে। ২ই জুলাই ইডির তরফ থেকে এই কথা জানানো হয়েছে ইয়ামি গৌতমের কাছে। ৭ তারিখে কি মুম্বাইয়ের ইডি অফিসে দেখা করার কথা জানানো হয়েছে। যদিও এ বিষয়ে ইয়ামি গৌতম এখনো পর্যন্ত কোনো সাড়া দেয়নি এবং প্রসঙ্গত এ নিয়ে কোনো কথা বলেননি তিনি।

সংবাদ মাধ্যমের সামনে এই প্রসঙ্গে তিনি একবারও আসেন নি এবং এডিতরফ থেকে যে কথা তোলা হয়েছে সেই প্রসঙ্গে অনেক প্রমাণও রয়েছে। এর আগে বেশ কিছুদিন ধরে বিদেশি মুদ্রার লেনদেন হচ্ছিল সেই অ্যাকাউন্ট থেকে এবং সেই একাউন্টে নিয়মের চালানো হচ্ছিল না। বিদেশি মুদ্রা লেনদেন এবং বিদেশি মুদ্রা লেনদেনের জন্য যে নিয়ম পালন করা হয় এবং যে নিয়ম বিধি নিষেধ মানা হয় সেই নিয়ম এবং বিধি-নিষেধ কোনটাই মনেননি ইয়ামি গৌতম। সেই একাউন্টে অনেক ভুল-ভ্রান্তি অবস্থায় বেনিয়ম এ সরকারের অনুমোদন ছাড়া বিভিন্নভাবে টাকা লেনদেন হয়েছে। কারন সরুপ সেই কারণে এটি তরফ থেকে সমন পাঠিয়েছে।

কয়েকদিন আগেই ইয়ামি গৌতম গাঁটছড়া বেঁধেছিলেন আদিত্যের সাথে। “উরি-দ্য সার্জিক্যাল স্ট্রাইক” অভিনয় করার পর সেই ছবি ডিরেক্টরের সাথে তিনি গাঁটছড়া বাঁধেন তবে তিনি। তবে বিয়ে বিয়ে নিয়ে প্রকাশ্যে সেভাবে কোনও বার্তা আসেননি এবং আনুষ্ঠানিক ভাবেও হইনি সেই বিয়ে। বা খুব বড় এবং তোড়জোড় করে হয়নি হঠাৎ করেই 4 জুন ইনস্টাতে পোস্ট করায় ইয়ামির ছবি দেখে বোঝা গেছিল যে তিনি বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন এবং সেই সৌভাগ্যবান ছিলেন আদিত্য। তবে কি এমন হলো কীভাবে এই টাকার লেনদেন বিয়ের একমাস হতে না হতেই ইয়ামি গৌতমের বারি সমন ইডির। এখনো পর্যন্ত সেভাবে কিছু জানা না গেলেও এটুকু স্পষ্ট যে সঠিক বিচার বিবেচনা ছাড়া ইডির তরফ থেকে সেভাবে কোন ডাক পাঠাবে না ইডি। ওই অ্যাকাউন্ট থেকে দেড় মাস ধরে চেক করা হচ্ছে এবং তারপরেই প্রমাণ স্বরূপ প্রমাণ হাতে নিয়ে ইয়ামি গৌতমের বাড়ি সমন পাঠিয়েছে ইডি অফিসাররা।

বলিউডের একজন নামকরা অভিনেত্রী ইয়ামি গৌতম এর আগে বলিউডে বিভিন্ন বই করেছেন, হিন্দি, তামিল, তেলেগু তে অনেক রকম মুভি করেছেন। বিভিন্ন কাহিনীতে তাকে দেখা গেছে এবং হঠাৎ আজ কিভাবে বিদেশি মুদ্রার লেনদেন নিয়ে তার নামে অভিযোগ?

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন