পোস্ট পেইড গ্রাহকদের জন্য জিও নিয়ে এসেছে নতুন ধামাকা প্ল্যান! মাত্র ৩৯৯ টাকায়

0
special offer for jio postpaid customer
জিও ধামাকা

হাজার সংবাদ ডেস্ক: জিও এবার পোস্টপেইড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন ফান্ডা। নতুন নতুন অফার নিয়ে এসেছে জিও পোস্টপেইড গ্রাহকদের জন্য। যদিও এখনও টেলিকম সংস্থার মধ্যে সবচেয়ে বড় সংস্থা হল জিও। প্রথম থেকে গ্রাহকদের জন্য অনেক বেশি সাহায্য করেছে জিও। আর এখনও পর্যন্ত প্রিপেড সহ পোস্টপেইড প্রত্যেকটা গ্রাহক সমানভাবে এনজয় করছে এই জিও কানেকশন। আর এবার নতুন যে পোষ্টপেইড অফার নিয়ে এসেছে তাতে মানুষ অনেক বেশি খুশি কারণ এখন একটা ক্লিকেই প্রিপেইড থেকে পোস্টপেইড এইরকমই বেশ কিছু সুবিধা মিলেছে প্রিপেইড গ্রাহকদের জন্য।

জিও গ্রাহকদের জন্য যা কিছু করেছে তাতে গ্রাহকদের জুড়ি মেলা ভার। বিভিন্ন দিক থেকে প্রাইম কানেকশন যেমন দিয়েছে তার সাথে জিও অনেক বেশি গ্রাহকদের পাশে দাঁড়িয়েছে, নেট পরিষেবা আনলিমিটেড কল পরিষেবা এছাড়াও ডিজনি হটস্টার থেকে শুরু করে নেটফ্লিক্সের মত পরিষেবাও পেয়েছে বিনামুল্যে। তবে সে ক্ষেত্রে সব পরিষেবা হয়তো বিনামূল্যে নয় তবে পোস্ট গ্রাহকদের জন্য এখন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনে হটস্টার পুরোপুরি বিনামূল্যে। তার সাথে রিচার্জ করতে হবে ৩৯৯ টাকা। ৩৯৯ টাকায় বিনামূল্যে ফোন কল এবং তার সাথে রয়েছে নেট কানেকশন ফ্রিতে। আর কোন রিচার্জ এর দরকার নেই ৩৯৯ টাকার মধ্যে পাচ্ছে অনেক রকম প্যাকেজ।

যদিও জিও প্রিপেইড গ্রাহকরাও সাহায্য পাচ্ছে তার থেকে দ্বিগুন সাহায্য পাচ্ছে পোস্ট পেইড গ্রাহকরা। জিও এবার যে নতুন পরিষেবা নিয়ে এসেছে তার সুবিধা দ্বিগুণ। প্রিপেইড গ্রাহক মানুষ একমাস হটস্টার প্রাইম পেয়ে থাকে কিন্তু পোস্ট গ্রাহকের জন্য শুধুমাত্র ডিজনি হটস্টার নয় তার সাথে রয়েছে অ্যামাজন প্রাইম এবং নেটফ্লিক্সের মতো বেশ কয়েকটি ওটিটি। আর এখন যদি কেউ চায় তাহলে সে একটা ক্লিকেই তার প্রিপেড নাম্বার পোস্ট পেতে কানেকশন নিতে পারে খুব সহজেই সেই ব্যবস্থা করেছে জিও।

লকডাউন এর শুরু থেকে এখন পর্যন্ত বিভিন্ন পরিষেবা বিভিন্ন সুবিধা দিয়ে সামনে এসেছে জিও। এছাড়াও বিভিন্ন রকম পরিষেবা যখন লকডাউন এ বাড়িতে বসে বিভিন্ন মানুষের অসুবিধা হচ্ছে বেশ কিছু সমস্যা নিয়ে সেই সমস্ত সমস্যার সমাধান করেছে। জিও এখনো পর্যন্ত সাহায্য করে চলেছে এবং নতুন নতুন অফার ধামাকা নিয়ে এসেছে মানুষের সামনে। গ্রাহকরা অনেক বেশি সুবিধা পেয়েছে এবং জিওর কাস্টমার তা অন্য কোন টেলিকম সংস্থার এত কাস্টমার নেই। তবে টেলিকম সংস্থার মধ্যে এক নম্বর এখন জিও এবং কাস্টমার রয়েছে অনেক বেশি সুবিধা পাচ্ছে তাই কাস্টমার কোনমতেই জিও ছেড়ে অন্য কোথাও যেতে রাজি নয়। এত সুবিধা দেবে কে তার থেকেও বড় কথা জিওর স্পিড অনেক বেশি গুরুত্ব রয়েছে যা হাইস্পিড ইন্টারনেট এর থেকেও অনেক বেশি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন