অনেকটাই সুস্থ সৌমিত্র চট্টোপাধ্যায়! আজ সকালে হাসপাতালে বেডে শুয়ে শুনেছেন রবীন্দ্র সঙ্গিত কথা বলেছেন বাড়ির লোকের সাথে!

0
Soumitra chetterjee physical condition is well
ভালো আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

হাজার সংবাদ ডেস্ক: সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোণা রিপোর্ট নেগেটিভ এসেছে গতকাল। তা নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে জানানো হয়েছে এবং তিনি যথেষ্ট ভাল চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং তার অবস্থা আগের থেকে অনেক বেশি স্থিতিশীল। তিনি সুস্থ হয়ে এসেছেন অনেক বেশি। ডাক্তার সূত্রের খবর অনুযায়ী তারা জানিয়েছে যে তিনি এখন অনেক সুস্থ আগের থেকে। আগের পরিস্থিতি থেকে অনেক বেশি ভালো রয়েছেন তিনি কিন্তু এই বয়সে করোনা রিপোর্ট নেগেটিভ তার উপরে রয়েছে তার শারীরিক জটিলতা তারপরেও তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন এটাই আমাদের কাছে অনেক বড় পাওয়া জানিয়েছেন বেলভিউ হাসপাতালের ডাক্তাররা।

করোণা সংক্রমণ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন রিপোর্ট করাতে গিয়ে সোফায় বসে থাকতে থাকতে হঠাৎ করে শরীর অসুস্থ তাই তিনি বেহুঁশ পড়ে যান এবং সেখান থেকেই তিনি ভর্তি হন হাসপাতালে তারপর একের পর এক তার বিভিন্ন রকম চিকিৎসা চলছে এবং অবস্থার অনেক বেশি অবনতিও হয়েছিল আশা ছেড়ে দিয়েছিল অনেকেই কিন্তু তারপর হঠাৎ করেই মিরাক্কেল। তিনি সুস্থ হয়ে ওঠেন সাড়া মিলেছে চিকিৎসকদের চিকিৎসায়। তারপরে বিভিন্ন রকম ভাবে তার শারীরিক উন্নতি দেখে ডাক্তাররা অবশ্য তারা নিজেরাও ভাবতে পারিনি এতটা মিরাক্কেল ঘটতে পারে। আর হঠাৎ করেই তিনি আজ সকাল থেকে রবীন্দ্র সংগীত শুনছেন এবং কথা বলছেন চোখ খুলে তাকিয়েছেন রাতেও ভালো ঘুমিয়েছেন এরকম খবর মিলেছে। যেখানে ডাক্তার সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছিল তিনি নাকি মস্তিষ্কের সমস্ত ফাংশন কাজ না করাই ভাল ভাবে রেসপন্স করছেন না সেখানে আজকে সকাল থেকে তিনি রবীন্দ্রসঙ্গীত শুনছেন এবং তিনি চোখ বুঝে তা অনুভব করছেন সেটিও ডাক্তাররা জানিয়েছে এবং সকালবেলা তিনি যথাযথ ভাবে বাড়ির লোকের সাথে কথা বলেছেন। এবং চোখ খুলে তাকিয়েছেন বারবার কথা বলছেন এবং তার ইচ্ছের কথা জানাতে পারছেন যেখানে বেশ কয়েকদিন ধরে একেবারেই নির্বাক হয়েছিলেন সত্যজিৎ।

অবশেষে তিনি সুস্থ হওয়ার খবরে বাংলায় দুম দুমা কারণ তিনি যেটুকু সুস্থ হয়েছেন এবং বাকিটুকু তাড়াতাড়ি হয়ে বাড়ি ফিরে আসুক কাজে ফিরে আসুক কারণ সৌমিত্র চট্টোপাধ্যায়ের রসেবসে এবং মনন্নয়নের একটা বড় চিত্র তিনি বাঙালির জন্য। অনেক কাজ করেছেন এছাড়াও অভিনয় জগতে তিনি প্রচুর নাম কামিয়েছে মনোনীত বহু অভিনয় মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি এবং তার প্রত্যেকটা কাজে অনেক বেশি সফলতা পেয়েছেন তিনি বাংলার মানুষ তাকে অনেক ভালোবাসে আর কৃষ্ণনগরের মানুষ তো অনেক বেশি ভালোবাসে কারণ তার জন্ম সেখানে। যেদিন থেকে তিনি অসুস্থ সেখানকার মানুষের চোখে নেমেছে জল এবং একের পর এক তারা সুস্থতা কামনা করছে। যাতে সৌমিত্র চট্টোপাধ্যায় আবার ভালো হয়ে ওঠে আবার নিজের বাড়িতে ফিরে যাক এবং নিজের কাজে ফিরে আসুক। অবশেষে তিনি খুব ভালোভাবে রেসপন্স করছে চিকিৎসায় এবং খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার কথা জানিয়েছে ডাক্তাররা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন