সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে! চিকিৎসাতে আগের থেকেো অনেক ভালো সারা মিলেছে

0
Soumitra Chatterjee corona tested negative
করোনা রিপোর্ট নেগেটিভ সৌমিত্র চট্টোপাধ্যায়ের

হাজার সংবাদ ডেস্ক: বেশ কিছুদিন ধরে অসুস্থ সৌমিত্র চট্টোপাধ্যায় অসুস্থ এবং তার শরীর অসুস্থতা নিয়ে বাংলায় গুজব রটেছে। সোশ্যাল মিডিয়াতে বারবার নিজেদের চ্যানেল ভারী করার জন্য বেশ কিছু না জেনে তারা জানাচ্ছে যে বোধহয় সৌমিত্র চট্টোপাধ্যায় আর নেই এই রকমই বেশ কিছু করে তার আইসিইউর থাকা ছবি নিয়ে ছেড়েছিলেন। তবে আদৌ তারা সঠিক খবর দেইনি সংবাদমাধ্যমে। এবং বিভিন্ন সংবাদপত্রের তা ছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলে অর্থাৎ সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে জানিয়েছে বাবাকে নিয়ে এই খবর ছাড়ার আগে আপনার একবার ভেবে দেখুন এবং সোশ্যাল মিডিয়াতেও তিনি অনুরোধ করেছে যে কিছু না জেনে এরকম কথা বলবেন না। এর থেকেও বড় কথা আপনারা আইসইউতে থাকা ছবি কিংবা তার হসপিটাল বন্দি ছবি নিয়ে বারবার চারিদিক করছেন এবং সেখানে ভুল খবর ছাড়ছেন তার আরোগ্য কামনা করুন কিন্তু তাকে বারবার এই কথা বলবেন না।

এদিকে সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসা আগের থেকে অনেক বেশি সাড়া মিলেছে সৌমিত্র চট্টোপাধ্যায়। এর আগে যেভাবে অবস্থায় পড়েছিলেন এখন আর তার থেকেও ভালো। বড় কথা হসপিটালে সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা নিয়ে ভর্তি হয়েছিলেন। করানোর ধরা পরার পর 14 দিনের মাথায় আসে নেগেটিভ রিপোর্ট আসে আজ। আর সেটা ডাক্তারদের কাছে একটা স্বস্তির আর তার থেকেও বড় কথা তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং আগের থেকে অনেক বেশী রেসপন্স করছেন। তিনি চোখ খুলে তাকাচ্ছেন এবং রাতেও ভালো ঘুমিয়েছেন বলে দাবি করছে ডাক্তাররা। তার থেকেও বড় কথা সামান্যতম জ্বর থাকলেও তিনি বেহুঁশ অবস্থাতে আর নেই তবে কিছুটা ভয়ের কারণ কমেছে। কারণ তার শরীর শারীরিক জটিলতা রয়েছে সেই জটিলতার জন্য এই সমস্ত কারণ আর সেই জটিলতা এবং কোমমর্বিদিটি থাকায় অনেক বেশি জটিলতা থাকলেও তবে আগের থেকে অনেকটাই কমেছে একেবারে। আশাহীন হয়ে পড়ে নি ডাক্তাররা। তারা জানাচ্ছে যে খুব শীঘ্রই তিনি আরোগ্য লাভ করবেন এবং যথাসাধ্য চেষ্টা করছেন তারা।

প্রবীণ অভিনেতা ক্যানসার রয়েছে তার জন্য বেশকিছু চিকিৎসা ও বাধাপ্রাপ্ত হচ্ছে। ডাক্তাররা এর আগে জানানো হয়েছিল যে বেলভিউ হাসপাতালের ডাক্তারদের ষোলটি ডাক্তারকে নিয়ে একটি বোর্ড গঠন হয়েছে এবং সেই মতো চিকিৎসা চালানো হচ্ছে । অভিনেতা সত্যজিতের এবং তিনি প্রথম থেকে রেসপন্স না করলেও এখন যথেষ্ট ভাল রেসপন্স করছে। তার থেকেও বড় কথা 85 বছর বয়সে করোনা রিপোর্ট নেগেটিভ এর থেকে বড় খবর আর কি হতে পারে। ডাক্তার এই খবর সবাইকে জানিয়েছ এবং তাদের এটাও জানিয়েছে যে তার শারীরিক বেশ কিছু জটিলতা থাকে ওটা খুব তাড়াতাড়ি রিকভার করতে পারেন তিনি। সেই রকমই ভাবছে তারা। প্রথমেই বেশ কিছু চিন্তা ভাবনার নেওয়া হয়েছিল কিন্তু তার ভাল রেসপন্স করায় সেই চিন্তা ভাবনার বদল হয় ডাক্তারদের। তারা জানায় যে তা হয়তো আর দরকার পরবে না কারন তার সামান্যতম জ্ঞান এবং মস্তিষ্কের বেশ কিছু সমস্যার জন্য অনেক বেশি অসুস্থ হয়ে পড়েছেন এবং অনেক বেশি বিপর্যয়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তার জন্য আলাদাভাবে চিকিৎসার ব্যবস্থা করতে হচ্ছে। কিন্তু প্রবীণ অভিনেতা যেহেতু ক্যান্সার হয়েছে তাই বিভিন্ন সমস্যা রয়েছে সেগুলো কে নিয়ে যে বোর্ড গঠন করা হয়েছে। সেখানে প্রত্যেকদিন আলাপ আলোচনা হচ্ছে এবং তারপর একটি সিদ্ধান্তে আসা হচ্ছে কিভাবে প্রবীণ অভিনেতা সারিয়ে তোলা যায়।

অবশেষে এক সুখবর বাংলার মানুষ একটু হলেও স্বস্তি মিলেছে। প্রথম দিন থেকে সৌমিত্র চট্টোপাধ্যায় এর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ দেখা গিয়েছিল বাংলায়। তিনি অনেক বয়স্ক এবং প্রবীণ অভিনেতা এবং তার অভিনয় জগতে স্বনামধন্য নাম করে গিয়েছে। আর তার জন্য তার শরীর অসুস্থ থাকায় বাংলার মানুষের মুখে নেমে এসেছিল দুঃখের ছায়া। আর এবার তিনি সুস্থ যেসব মানুষ মন খুলে হাসছে এবং তার আরোগ্য কামনায় বারবার কামনা করছে যাতে খুব তাড়াতাড়ি তিনি আরো বেশি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন এবং নিজের কাজে যোগদানে। সেই খোলামেলা প্রাণোচ্ছল সৌমিত্রকে দেখতে চাই বাংলা সেরকম ভাবেই সবাই প্রার্থনা করছে তার জন্য।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন