কৌষিকী অমাবস্যাতে কিছু কাজ করুন তাতে আপনার বাড়ির অশুভ শক্তিকে দূরে সরিয়ে প্রতিষ্ঠা করুন শুভ শক্তির

0
some work bless the god your family
এই কাজ গুলো তে বিরাজ করবে শুভ শক্তির

হাজার সংবাদ ডেস্ক: ভাদ্রমাসের কৌশিকি আমাবস্য একটা বিশেষ দিন। কিছু টোটকা মেনে চললেও এই দিনে ভালো রকম কাজ দেয় সংসারে বা নিজের উপর। এই দিনে কোন মনষ্কামনা হঠাতে বিফলে যায়না। জ্যোতিষশাস্ত্র মাধ্যমে এসব শোনা যায়। এই কৌশিকি আমাবস্যা সারা বছরে আর সমস্যাগুলো থেকে অনেকটা আলাদা হয়ে থাকে। তাই এই অংশটা কেউ অনেক জ্যোতিষীরা সিদ্ধি লাভের জন্য বেছে নেয় সোনা গেছে বামাক্ষ্যাপা এই কৌশিকী অমাবস্যা রাতে তন্ত্র সাধনা করে তার সিদ্ধিলাভ জয় করেছিল। তন্ত্র শাস্ত্রে এইসব ক্ষেত্রে এই কৌশিকি আমাবস্য একটা বিশেষ যোগ আছে। হিন্দুশাস্ত্র মতে জানা গেছে যে তন্ত্রশাস্ত্র মত অনুযায়ী যদি কোন ব্যক্তি যদি কোন মনষ্কামনা করে থাকে সেই মনষ্কামনা পূর্ণ হয় বলে জানা যায়। হিন্দু শাস্ত্র মতে অনেকে তারা রাত্রি বলে থাকে। এই কৌশিকি আমাবস্য দিনটিকে। বিশেষ করে এই দিনটি সাধকদের কাছে গুরুত্বপূর্ণ হয় এইজন্য তারা এই দিন তাদের নিজেদের শক্তি কে প্রয়োগ করেন ধনাত্মক ও ঋণাত্মক শক্তিকে একসঙ্গে বাড়তে পারে।

তাই এই দিনে যদি সাধারণ মানুষ কিছু টোটকা করে থাকে তার মনোস্কামনা অনেকটাই পূর্ণ হয়ে থাকে যেমন সবার আগে বলা যায় নিজের বাড়ীর কথা। এই দিন আপনি আপনার বাড়িটা কি ভালোভাবে পরিষ্কার রাখার চেষ্টা করুন শুধু চেষ্টা নয় পরিষ্কার করে রাখো কোথাও যেন একটু অপরিষ্কার হয়ে না থাকে বাড়ির সঙ্গে সঙ্গে নিজের বাড়ীর উঠানটা কে পরিষ্কার করতে ভুলবেন না। তার পাশাপাশি কোনরকম এঁটো বাসন ফেলে রাখবেন না সে গুলোকে ধুয়ে পরিষ্কার করে রাখবেন।

অশুভ শক্তি বাড়ি থেকে বেরিয়ে গিয়ে শুভ শক্তি বাড়িয়ে আনবে বাড়ির মধ্যে প্রবেশ করে তার জন্য সন্ধ্যার সময় আপনার বাড়ির সদর দরজা সামনে দুটি প্রদীপ জ্বালান তিলের তেলের প্রদীপ। একটি গর্তের মধ্যে এক চামচ দুধ ঢেলে দিন। কৌশিকী অমাবস্যার দিন সন্ধ্যাবেলা তাতে আপনার সব সমস্যা ঘোর সংসারের সব অসুবিধা থেকে মুক্তি পাবেন। নানা ধরনের সমস্যা থেকে দূরে থাকার জন্য এই দিনটি খুব ভালো। তাই এই দিনে এই টোটকা গুলোর উপর ভরসা করে দেখতে পারেন উপকৃত হবেন।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন