হঠাৎ দৃষ্টি হানি গায়িকা পরমা বন্দোপাধ্যায়ের! করোনা নিয়ে বিপত্তি জানিয়ে সতর্ক করেছে সাধারন মানুষকে

0
Singer Param Bandhopadhyay suddenly lost her eye sight
দৃষ্টি শক্তি হারিয়ে সতর্ক করল সাধারনকে

হাজার সংবাদ ডেস্ক: মানুষের কাছ থেকে মানুষকে কেড়ে নেওয়ার জন্য করোনা যেভাবে মানুষের কাছে একটা ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে ঠিক একইভাবে করোনার দ্বিতীয় ঢেউয়ে মানুষ অনেক বেশি উপসর্গ নিয়ে বুঝতে পেরেছে যে করো না হওয়ার পর যদি সেরেও যায় তাতে সুস্থ নয় তার প্রভাব শরীরের মধ্যে সুদুরপ্রসারী। এই করোনা রোগটা যে সেড়ে যাওয়ার পর মানুষ একেবারেই সুস্থ তা নয় কারণ সেরে যাওয়ার পরেও হতে পারে অঙ্গহানি তা নিয়ে সাধারণ মানুষকে অনেক বেশি সচেতন করেছেন পরমা বন্দ্যোপাধ্যায়।

গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়ের করোনা হয়েছিল তবে তিনি তারপরে যথেষ্ট ভালোভাবে সুস্থ হয়ে গেছিলেন এবং করোনার ও নেগেটিভ রিপোর্ট তার হাতে ছিল। কিন্তু হঠাৎ করে বেশ কয়েকদিন ধরে ঝাপসা দেখেন। বাঁ চোখে দেখতে পাচ্ছিলেন না তিনি এবং চোখে দেখতে না পাওয়ার জন্য বিভিন্ন ডাক্তারকে পরামর্শ নিয়েছে এবং ডাক্তার দেখানোর পর তার কোন রোগ খুঁজে পাননি কি হয়েছে তবে তার মত অনুযায়ী এটুকু জানা গেছে যে প্রথমে বাঁ চোখে হালকা ঝাপসা লাগছিল। পরে সেই চোখের দৃষ্টি হানি হয়। সেই চোখে আর কিছু দেখতে পান না এবং যখন এই রকম হয়েছিল তখন তিনি এটা এটুকুই উপলব্ধি করেছিল যে বাঁ চোখটাই ছিল তবে এর বেশি কোন উপসর্গ তিনি পাননি। তার পরেই দৃষ্টি হয়নি তা নিয়ে সাধারন মানুষকে তিনি বলেছেন সবাই যেন সাবধানে থাকে এবং করোনা হয়ে সুস্থ হওয়ার থেকে করোনা না হওয়া এটা অনেক ভালো।

তাই করোণা থেকে দূরে থাকুন এবং নিজেদেরকে সুস্থ স্বাভাবিক এবং সাবধানে রাখুন এর সাথে নিজের বেশ কিছু কথাও তিনি শেয়ার করেছেন সবার সাথে। তিনি এও জানিয়েছেন যে তার পরিচিত এক ডাক্তার সম্পর্কে তার বন্ধু সেখানেই তিনি জান, তিনি রেটিনা স্পেশালিস্ট এবং সেখানে দেখানোর পর জানা যায় যে তার চোখে এক গভীর রোগ বেরিয়েছে আর সেটা স্বাভাবিক নয় এবং সেই রেটিনা স্পেশালিস্ট ডাক্তার অর্থাৎ পরমা বন্দ্যোপাধ্যায়ের বন্ধু গভীর চিন্তায় তিনি জানান তিনি বলেন কিভাবে এই রোগের সৃষ্টি। তার জন্য পরীক্ষা-নিরীক্ষা চলছে প্রত্যেকদিন রিপোর্ট চলছে তবে এখনো পর্যন্ত সঠিক রিপোর্ট সামনে আসেননি কেন এই বিপত্তি কিভাবে হল।

আদৌ তিনি দৃষ্টি ফিরে পাবেন কিনা এবং অপারেশন করার পরেও তিনি দৃষ্টি আদৌ ফিরে পাবেন কিনা তা নিয়েও খবরা খবর চলছে কিন্তু সাধারণের জন্য তার একটাই মত সবাই সাবধানে থাকুন করোনা হয়ে সুস্থ হয়ে ওঠার থেকে করোনা না হয় অনেক ভালো। শরীরের মধ্যে করোনার জীবাণু কোনোভাবেই ঢুকতে দেবেন না সেটা যদি কোনভাবে শরীরে ধুকে থাকে তাহলে আপনার যেকোন অঙ্গহানি হতে পারে সেটাই তার ধারণা বলে মনে হচ্ছে। করোনার প্রভাব থাকতে পারে সুদুরপ্রসারী তাই সাবধানে থাকুন এবং করোনার থেকে দূরে থাকুন নিজেকে অনেক বেশি সচেতন রাখুন।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন