পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলি! জানেন কি নাম রেখেছে রাজশ্রী’র সদ্যজাত সন্তানের

0
Shubhshree Ganguly has given birth to a son
পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলি

হাজার সংবাদ ডেস্ক: হাজার অবসাদের পর আজ চক্রবর্তী পরিবারে খুশির আমেজ। অনেক টানাপোড়েনের মধ্যে দিয়ে যাওয়ার পর আজ একটা স্বাভাবিক আনন্দের জায়গায় আসতে পেরেছে রাজপরিবার। আজকে রাজের পরিবারে খুশির আমেজ। পুত্রসন্তানের বাবা তিনি। অর্থাৎ পুত্রসন্তান জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শনিবার ১:৩৩ নাগাদ তিনি পুত্র সন্তানের জন্ম দেন কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সকালে ভর্তি করা হয়েছিল তাকে। তারপর বেলা ১:৩৩ নাগাদ সন্তান জন্ম দিয়েছেন। মা ও সন্তান এখন সুস্থ আছে। সদ্যজাত পুত্রসন্তানের নাম রেখেছেন যুবান চক্রবর্তী।

পরিবারে হাজার বাঁধা বিপত্তির পর আজ এক্তু সস্তির নিশ্বাস ফেলছে রাজের পরিবার। রাজের পরিবার লকডাউনের মধ্যে বিভিন্ন পরিস্থিতি মোকাবিলা করেছে। প্রথমের দিকে আনন্দে থাকলেও লকডাউনের শেষদিকে চক্রবর্তী পরিবার হাড়াই একজন ভালো অভিভাবকে। রাজের বাবা কৃষ্ণ শঙ্কর চক্রবর্তী প্রান হারিয়েছেন করোনা প্রকোপে। শরীর অসুস্থতা নিয়ে ভরতি হন পরে করোনা থাবায় তিনি মারা জান। সেই সময় রাজ চক্রবর্তীরও করোণা পজিটিভ জানা যায়। সেই সময় বাবা কে হারিয়েও শেষ দেখা দেখতে পাইনি তিনি। আর এদিকে বাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রী এবং বয়স্ক মা থাকার কারণে তিনি স্বেচ্ছায় কোয়ারেন্টাইন পালন করেছে। ঘরবন্দি থেকেছেন তার জন্য। বাবার শান্তি কামনার দিনও তেমন ভাবে থাকতে পারেনি তিনি কারন তখন তিনি ঘর বন্দি ছিলেন।

আর আজ তার কয়েক দিনের মধ্যেই খুব ভালো একটা সুখবর নিয়ে ফিরছে রাজের পরিবার। তিনি তারপর থেকে বিভিন্ন রকম ছবি পোস্ট করেছেন অর্থাৎ রাজ চক্রবর্তীর পুরনো ছবি নিয়ে পোস্ট করছে ইন্সটাগ্রামে। সেখানে লিখেছেন এতদিন যাবৎ কিভাবে চলেছে এবং শুভশ্রী গাঙ্গুলী ও সেই সমস্ত ছবি আবার পুনরায় পোস্ট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন এই ন’মাস কোন রকম ভাবে কোন ডায়েট চার্ট ফলো করেন নি তিনি। জমিয়ে চকলেট এবং আইসক্রিম খেয়েছেন। এছাড়াও বাড়ির লোকেদের সঙ্গে আনন্দ করে কাটিয়েছেন, মুভি দেখেছেন নিজের পছন্দমত গান শুনেছেন। এভাবেই চলছে তার এই নটা মাস। নায়িকা বলেই সময় তার কোনো বাধা ছিল না। তিনি যেমন সাধারণ মানুষ হিসেবে বাঁচতে চেয়েছেন সেভাবেই থেকেছেন। কোনরকমে কোন ডায়েট চার্ট বা অন্য কিছু করেননি বরং তিনি প্রাণখোলা হয়েছেন।

যদিও বেশ কিছুদিন আগে একটা বড় দুঃখের ছায়া পরিবারে থাকলেও তিনি সেটা আস্তে আস্তে নিজেকে বুঝিয়ে ওভারকাম করেছেন। তবে সবকিছু শেষে রাজের পরিবারের একটা নতুন খুশির আমেজ। ছেলে সন্তানের বাবা তিনি। ছেলের নামও ঠিক করেছেন এবং অপেক্ষা করছে আগামী কিছু অনুষ্ঠানের। ছেলেকে নিয়ে কি অনুষ্ঠান তৈরি হতে চলেছে তার জন্য অপেক্ষায় রয়েছে অনুগামীরা। আর এদিকে শুভশ্রী এবং রাজ্যের সমস্ত অনুগামীরা তাদের শুভকামনা জানিয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং আগামী দিনে ছেলের জন্য শুভ কামনা করেছে অনুগামীরা এবং শুভশ্রীর সুস্থতার কথা কামনা করেছেন।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন