আবার নতুনের আগমন! এদিকে শ্রাবন্তীকে নিয়ে একসাথে থাকতে চাই রোশন সিং

0
shrabonti engaged a new relation
নতুন সম্পরকে জরিয়ে শ্রাবন্তি

হাজার সংবাদ ডেস্ক: আবার নিজস্ব জীবন নিয়ে প্রশ্ন টলিউডের বিখ্যাত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী এর আগে তার কাজের জীবন ছাড়া তার পার্সোনাল লাইফ নিয়ে অনেক বেশি আলোচনা হয়েছে এবং সেই কটাক্ষে তিনি কখনো কোনো প্রশ্ন কিংবা তার নিজস্ব মত পোষণ করে নি। তাদের নামেও কোন নিন্দামন্দ করেননি কিন্তু তার নাম নিয়ে যেভাবে একের পর এক নিন্দার ঝড় উঠিয়েছে। তার কোন জবাব নেই হতে পারে তিনি একবার বিয়ে ভাঙ্গার পরে আরও দুবার বিয়ের চিন্তা করেছিলেন এবং সেই বিয়ে করার পর তিনি হয়তো সুখে ছিলেন না আমরা সেই কথা না ভেবে বহুবার সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি সক্রিয় করে তোলা হয়েছিল বারবার স্বামী বদল নিয়ে। তবে এবার নায়িকাকে নিয়ে আবারও সেই একই প্রসঙ্গ নিয়ে রোশন সিংয়ের সাথে শ্রাবন্তীর সম্পর্ক ভালো ছিল না। তব সেখানে অনেক বেশি নিজস্ব মত পোষণ করেছিলেন রোশন সিং ঠিক একই প্রসঙ্গে শ্রাবন্তী কোন ভাবে নিজের কথা বলেননি।

যারা এই ঘটনাটা কে নিয়ে ট্রল বানিয়ে ছিল তাদেরকেও কোন কটূক্তি করেন নি বরং তিনি তার পার্সোনাল লাইফের কথা বলতে নিয়ে ভোটের বেশ কিছুদিন আগে তিনি নিজেই কেঁদে ফেলেছিলেন এক ক্যামেরার সামনে। এবং তিনি জানিয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী কে সবাই চেনে কিন্তু কখনোই শ্রাবন্তী চ্যাটার্জী ভিতরের খোলস কে চিনতে আসেনি মানুষ। প্রত্যেকটা বার তারা তাদের মত আমার উপর বসিয়ে দিয়েছে কিন্তু একবারও ভাবেনি আমি ভালো আছি কিনা আমি ভালো থাকতে পারি কিনা আমার ভালো থাকা ঠিক কতটা বাঞ্ছনীয় আমার কি সেই রাইট আছে কিনা। তা নিয়ে কোনদিন কেউ ভাবতে আসেনি এই কথা। নিজে মুখে সোশ্যাল মিডিয়ার সামনে চোখের জল ফেলতে ফেলতে বলেছিলেন মানুষ বাইরে একটু দেখে। তবে ভেতরে তার কি চলছে সেটা কোথায় কেউ বুঝতে পারে না।

আজও শ্রাবন্তীকে নিয়ে সেই একই রকম কটূক্তি উঠেছে সামনে। এক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে তিনি আবার বৈবাহিক জীবনে জড়াতে চলেছেন। এই রকমই রব উঠেছে সবাই সামনে তবে আদৌ সেটা কতটা সত্যি তা নিয়ে কেউই মুখ খোলেননি। এদিকে রোশন সিং কোর্টে দায়ের করেছে একসাথে মামলা। আবারও একসাথে থাকার পরিকল্পনা নিয়ে শ্রাবন্তী এবং রোশন সিং যাতে আবারো একসাথে থাকতে পারে এবং জীবনের সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে আবারো একই সঙ্গে সংসার করতে পারেন তা নিয়ে কোর্টের দ্বারস্থ হয়েছেন। তবে তারা এখনো পর্যন্ত জানানো হয়নি এটা ঠিক কথা কিন্তু তার সাথে শাবন্তীর কি মত তা এখনো পর্যন্ত কোথাও জানা যায়নি তবে এদিকে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে আবারো আরেকটি বিয়ের খবর এবং সাংসারিক জীবন কাটাতে চলেছেন শ্রাবন্তী এইরকম একটা খবর।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন