বান্ধবীর জন্মদিন পার্টিতে আনন্দে মাতলেন শ্রাবন্তী! সাথে রয়েছে দেবর আভিনন্দন নাগ চৌধুরী

0
shrabonti chetterjee enjoy by friend birth day party
বন্ধুর জন্ম দিনে আনন্দে মাতলেন

হাজার সংবাদ ডেস্ক: টলিউডে আজও যার নাম করলে উঠে আসে অনেক প্রশ্ন। আজও যার নাম করলে সামনে আসে তার ব্যক্তিগত জীবনের কিছু গল্প। আজও তার জীবনে টানাপোড়েন এই ব্যক্তিগত কাহিনি গুলকে হার মানিয়েছে। জীবনের অনেক কারণ রয়েছে তবুও কোথাও থেমে থাকেনি। তবে একি সাথে সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে বিভিন্ন গুঞ্জন রটেছে। তার প্রেমে বাধা হয়ে দাঁড়িয়েছে বহুবার সোশ্যাল মিডিয়ার ওই পোস্ট। যদিও তিনি তার অনেকটাই ইন্ধন জুগিয়েছে বলা যায়। এর আগে রোশন সিং এর সাথে বিবাহ বিচ্ছেদ হলেও শ্রাবন্তী সেই বিবাহবিচ্ছেদ যেমন স্ব বিবেকে স্বীকার করেননি একইভাবে সেই বিবাহ বিচ্ছেদের বিভিন্ন কারণও সামনে তুলে ধরেন নি। তবে রোশন সিং এর কাছ থেকে জানা ছিল তিনি এই বিচ্ছেদ সেভাবে চান না। তিনি আবার শ্রাবন্তীর সাথে সংসার করতে চান কিন্তু এদিকে উঠেছে অন্যরকম গুজব। যেখানে একটা ছবিতে দেখা গেছে শ্রাবন্তীর জীবনে আসা নতুন মানুষটির ভাইয়ের সাথে বসে পার্টি সেলিব্রেট করছে শ্রাবন্তির এক বান্ধবীর জন্মদিনে।

এই তথ্য টা আমাদের হয়তো জানা নেই তবে এই তথ্যের জন্য শ্রাবন্তীর পোস্ট করা ইনস্টাগ্রামের ফটো যথেষ্ট আর সেটা নিয়ে নেট মাধ্যমে চলছে অনেক গুঞ্জন। বিগত কয়েকদিন ধরে জানা যাচ্ছে যে শ্রাবন্তী নিজের কাজ নিয়ে অনেক ব্যস্ত থাকলেও তার সাথে নিজের ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তে এগোচ্ছে আসতে আসতে এবং সেই ব্যক্তিগত সিদ্ধান্তে মধ্যে আবারও তিনি আংটি বদল করেছেন অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সাথে। আর সেখানে যে তিনি অনেক ভালো আছেন তাও প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এই একটা পোস্টে অনেক বেশি ধুন্ধুমার লেগে গেছে। এই ছোট্ট একটা পোস্ট যেখানে অভিনন্দন নাগ চৌধুরীর পাশে বসে রয়েছে শ্রাবন্তী আর সেখানেই তিনি হাতে এনজয়মেন্টের সাইন দেখিয়ে বান্ধবীর জন্মদিন সেলিব্রেট করছেন রয়েছেন।

তিনি হাজার হাজার ব্যস্ততার মাঝেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আনন্দে আছেন। বেশ কিছুদিনের মধ্যে শুরু হবে তার ওয়েব সিরিজ এর শুটিং। সেই ওয়েব সিরিজ খুব তাড়াতাড়ি আসতে চলেছে এবং এর মধ্যেই তিনি বোম্বে দিল্লি বিভিন্ন জায়গাতে কাজ রেখেছেন প্রচুর তা নিয়েও তিনি এর আগে বহুবার জানিয়েছেন। এত ব্যস্ততম জীবনের মধ্যে তিনি তার ব্যক্তিগত জীবনের সুখ খুঁজে পেয়েছে তাই নিয়ে নেট মাধ্যমে অনেকবার গুজব রটেছে। এখনো পর্যন্ত রোশন সিং এর সঙ্গে বিচ্ছেদ হয়নি তার পরেও তিনি অভিরূপ নাগ চৌধুরীর সাথে কিভাবে আংটি বদল করলেন আর সেখানে আলাদা কোন মত এখনো পর্যন্ত জানা যায় নি। তবে সবকিছু মিলিয়ে ব্যক্তিগত জীবন তথা কাজের জগতের খুব ভালভাবে আনন্দে মেতে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন