সুশান্তের মোবাইল থেকে এসেছে বেশ কিছু তথ্য! সুশান্ত ঘটনায় জড়িয়ে আছে দিশা সালিওনের মৃত্যু রহস্য

0
Several facts have come from Sushant Singh's mobile
সুশান্তের মৃত্যু রহস্যে জড়িয়ে আছে দিশা সালিওন

হাজার সংবাদ ডেস্ক: প্রয়াত অভিনেতার মৃত্যু তদন্ত এখনো সমাপ্ত হয়নি। প্রত্যেকদিন নতুন নতুন নাম নতুন নতুন দিকে এগিয়ে যাচ্ছে মৃত্যুর তদন্তের মোড়। সমাপ্ত হবে কবে তা অনিশ্চিত। তার কারণ প্রত্যেকদিন নতুন নতুন ভাবে নতুন নতুন নাম জড়িয়ে পড়ছে তার সাথে মুম্বাই পুলিশের অসহযোগিতা করছে দাবী করছে ইডি দপ্তর। বিহার পুলিশ শিবির থেকে বারবার দিতে বলা হচ্ছিল সুসান্ত সিং এর মোবাইল কিন্তু সেই মোবাইল পাঠানো হয়নি মুম্বাই থেকে। মুম্বাই পুলিশের হাত থেকে সুশান্ত সিং এর মোবাইল দিতে অনেক দেরি করা হয়েছিল এরপর যখন মোবাইল হাতে ছিল তাতে অন্যরকম কিছু তথ্য হাতে পেয়েছে তা জানানো হয়েছে।

সুসান্ত সিং এর মোবাইল থেকে পাওয়া গিয়েছে বেশ কিছু তথ্যের মধ্যে বোঝা যাচ্ছে খুব ভালোভাবে যোগাযোগ ছিল দিশা সালিওনের সাথে। এপ্রিল মাস পর্যন্ত তাদের প্রত্যেক দিন কথা হতো এবং কি করবে ভবিষ্যতে, ব্যবসা সংক্রান্ত সমস্ত রকম কথাবার্তা চলত প্রাক্তন ম্যানেজার দিসার সাথে। দিশার মৃত্যু ঘটেছিল সুসান্ত সিং এর মৃত্যুর চার থেকে পাঁচ দিন আগে।

সুসান্ত সিং এর মৃত্যু হয় মৃত্যুর সঙ্গে নাকি জড়িয়েছিলেন সুরাজ পাঞ্চোলি। যার সাথে সম্পর্ক ছিল দিশা সালিওনের। দিশা সুরাজের সন্তানের মা হতে চলেছেন। সেই জন্যই তাকে আত্মহত্যা করতে হয়েছিল। তা অস্বীকার করেন সুরাজ। সে নাকি আত্মহত্যা করেছিল কিন্তু এটা কি আদৌ সত্যি নাকি আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে বা তাকে খুন করা হয়েছে। তা এখনও সামনে আসেনি কারণ সুসান্ত সিং এর মত কোনভাবেই তদন্ত হয়নি তবে এবারের সুশান্ত সিং এর সাথে দিশা সালিয়ান এর বেশ কিছু কথোপকথন হাতে এসেছে এবং তার তদন্ত চলছে।

তবে সেই ফোন থেকে আর কি কি ডিলিট করা হয়েছে তা জানা যায়নি যদিও সুশান্তর ফোন ফরেনসিক রিপোর্টে পাঠানো হবে। তারপর তদন্ত করা হবে কিন্তু মৃত্যুর এতদিন পর ফরেনসিকে পাঠিয়ে কি পাওয়া যাবে আদৌ কিছু। দোষীরা সামনে আসবে নাকি এভাবেই পড়ে রইবে অভিনেতার তদন্তের ভার। দিশা সালিয়ান এর সঙ্গে সুরাজ পাঞ্চোলির যে সম্পর্ক ছিল তারপর সুরাজ পাঞ্চোলির সঙ্গে দিশা সালিওনের সন্তানের বাবা সেটা মানতে রাজী হয়নি। তা নিয়ে ওদের মধ্যে ঝামেলা তৈরি হয়েছিল সেই ঝামেলার কথা জানত সুশান্ত।

সেই কথা জানতে পারায় কি খুন করা হয়েছে সুশান্তকে নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো কারণ। নাকি প্রতারনার জালে জড়ানো হচ্ছে সুসান্ত সিং এর মৃত্যু রহস্য টা কে। আগে বহুবার বলা হয়েছিল যে দিশার সম্পর্কের কথা জানতে সুশান্ত। তা নিয়ে সুরাজ পাঞ্চোলির সাথে ঝামেলা হয়েছিল। তার জন্যই কি ক্ষমতার জোরে খুন করা হয়েছে তা এখন তদন্ত চালানো হচ্ছে তারপর জানা যাবে মূলত কারণ কি ছিল।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন