নিরাপত্তা রক্ষায় দাবী ওলা উবের পরিসেবায়!

0
security for ola services
নিরাপত্তা ওলা পরিষেবা আবেদন

হাজার সংবাদ ডেস্ক: বাস তাদের ভাড়া বাড়ানো নিয়ে সমস্যা দেখা দিছে বেশ কিছু দিন এবং ট্রাকচালকদের সমস্যা ছিল ট্যাক্স বাতিল করার। তেলের দাম বাড়ায় তারা দাবী ভাড়া বাড়ানোর তা না হলে তারা রাস্তায় গাড়ি বের করবে না।ঘরের তাকা দিয়ে গাড়ি বের করবেনা রাস্তায়।এবার বাস-ট্রাক বাদ দিয়ে এবার অ্যাপ ওলা গাড়িগুলি। তাঁদের নিরাপত্তা রক্ষার আবেদন জানিয়েছে রাজ্যের পরিবহন সচিবকে।

তাদের দাবি যেভাবে বুকিং করা হয় সেই ভাবে যাত্রীরা অনলাইন মাধ্যমে ভাড়া লেনদেন করুক ক্যাশ টাকা নিয়ে ভাড়া নেওয়া বন্ধ হোক। এবং তার সাথে সাথে নিরাপত্তা রক্ষার জন্য যাত্রী এবং ড্রাইভার মাঝে যে প্লাস্টিক আচ্ছাদন দেওয়া হচ্ছিল সেটা বজায় থাকুক। ভাড়া এবং নিরাপত্তা রক্ষার জন্য যথেষ্ট দূরত্ব বজায় থাকুক অর্থাৎ যাত্রী এবং প্যাসেঞ্জারের মধ্যে থাকুক যে প্লাস্টিকের গার্ডের ব্যবস্থা। হঠাৎ করে বেশ কিছুদিন বন্ধ হয়েছে এই গার্ড লাগানোর পরিষেবা তা আবার নতুন করে চালু করার আবেদন।

এই কয়েকদিনের মধ্যে দুজন চালকের মধ্যে করোনা পজিটিভ পাওয়া গেছে। তাই তাদের দাবি যথেষ্ট নিরাপত্তা রক্ষা না হলে তারা রাস্তায় গাড়ি বের করবে না। তাঁদের আর্জি যদি চালকদের কোন টেস্ট করাতে হয় তাহলে তা ফ্রীতে করানর আবেদন। তাঁর সাথে সংক্রমন্বে সমস্ত কিত সরবারাহ করবে সরকার এই রকম ভাবে দাবি তাদের। এবং প্রত্যেক বার যাত্রী নামানোর পর গাড়ি সেনিটাইজড করতে হবে। যথাযথ ব্যবস্থা না মিললে গাড়ি চালাতে রাজি নয় কোন চালক। তাই তাদের নিরাপত্তা বজায় থাকলে পরিষেবা দিতে রাজি তারা। তবে পরিবহন মন্ত্রক কতটা মানবে সেটা বঝার বিষয়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন