বহুদিন পর শুটিং ফ্লোরে ফিরছে সালমান খান

0
Salman Khan is come back to shooting floor
রাধে সিনেমার কাজ করতে ফিরছেন সালমান খান

হাজার সংবাদ ডেস্ক: লকডাউন এর জেরে বহুদিন পরে ফিল্ম ফ্লোরে ফিরছেন সালমান খান। শুটিং চলতে চলতে বন্ধ হয়ে যাওয়া মুভির “রাধে ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই” অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে ফ্লোরে ফিরছেন। সালমান খান ও দিশা পাটানির আগামী যে ছবি আসতে চলেছিল তার শুটিং বাকি ছিল। সেই ছবির বাকি থাকা শুটিং শুরু হবে খুব শীগ্রই। ২০১৯ সালে শুরু হয়েছিল এই ছবির শুটিং।

২০২০ সালের মধ্যে এই ছবি রিলিজ করার কথা হয়েছিল। কিন্তু বছর শুরুতেই যেভাবে করোনা প্রবাহে হয়ে ঘরবন্দি হয়েছে মানুষ তার জন্য শুটিং থেমে গিয়েছে। এর মধ্যে শুটিংয়ের কোনো কাজই হয়নি। তাই সালমান খান নিজে জানিয়েছেন যে শুটিংয়ের বেশ কিছুটা অংশ বাকি ছিল। সেই অংশের শ্যুটিং করতে হবে এবং সেই ছবির শুটিংয়ের জন্য বাইরে যাওয়ার কথা ছিল। কিন্তু টা আর সম্ভন নয়। কোন স্টুডিওর মাধ্যমে সেই কাজটি সম্পন্ন হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ স্বজনপোষণের তকমা নাতিকে বলি ইন্ডাস্ট্রিতে আনছেন আমিতাভ বচ্চন

একটি গান এবং বেশকিছু কাজ বাকি এই সিমেনার। বেশ কিছুদিন আগে ঘোষণা হয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করা যেতে পারে। তবে বিদেশ বা দেশের বাইরে গিয়ে সেই কাজ হবে না এখন। স্টুডিও তে সারতে হবে সেই কাজ। খুব তাড়াতাড়ি রাধে ছবি রিলিজ হবার আসা রাখছে অনুরাগিরা। ফিল্ম ইন্ডাস্ট্রি সুত্রের খবর আনুযায়ী বাকি কাজ খুব শীঘ্রই শেষ হবে। কিন্তু যদি দেশের পরিস্থিতি ভালো হয় এবং সিনেমা হল এবং ভক্ত-অনুরাগীরা হলে আসার প্রবনতা থাকে। অক্টোবর থেকে নভেম্বর এর মধ্যে রিলিজ হবে এই সিনেমা। বাকি থাকা কাজ শেষ করতে ১০ থেকে ১২ দিনে লাগবে। তারপর ঠিক করে জানানো হবে কবে রিলিজ হবে এই মুভি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন