ট্রেলার রিলিজ সঞ্জয় দত্তের সারক-২ মুভির! কিন্তু তাতে ডিসলাইকের বন্যা বইছে কেন?

0
Sadar-2 movie trailer has been released
সরক -২

হাজার সংবাদ ডেস্ক: রিলিজ হয়েছে সঞ্জয় দত্তের সরক-2 মুভি। কয়দিন ধরে শোনা যাচ্ছে সঞ্জয় দত্ত অসুস্থ রয়েছেন ক্যান্সারের তৃতীয় ধাপে। তবে এখন অবস্থা একটু হলেও স্থিতিশীল তিনি ভেবেছিলেন যে মুভি আসতে চলেছে সেই মুভি অনেক শুভেচ্ছা বার্তা পাবেন এবং সেখানে ফাইনালি খুব সুন্দর ভাবে সফল হবে। কিন্তু তা হলো না যেহেতু এই ছবির মধ্যে রয়েছে আলিয়া ভাট, পুজা ভাট আর এই ছবিটি পরিচালনা করেছেন মহেশ ভাট।

29 বছর আগে মহেশ ভাটের আরো আরেকটি ছবি সারক আর এটি হল সারক-২। তিনি পরিচালনা করেছিলেন সেখানে অভিনীত সঞ্জয় দত্ত এবং পূজা ভাট আবার এই জুটিকে দেখা গিয়েছে শারক 2 সিনেমাতে। এই সিনেমায় শুভেচ্ছার থেকে নিন্দা বেড়েছে অনেক বেশি। তার কারন বেশ কিছুদিন আগে বান্দা ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সুসান্ত সিং তা নিয়ে স্বজনপোষণ কথাটিতে বলিউড-টলিউড নাড়িয়ে দিয়ে গেছে। সেই সময় প্রভাবশালী মানুষদের ওপর একটা ঘৃণ্য চোখে দেখছে সমস্ত অনুরাগীরা। এই জন্যই এই সিনেমার ট্রেলার রিলিজে খুব ভালো ফল মেলেনি।

আরও পড়ুনঃ রিয়ার বয়ানে সুশান্ত ইউরোপে এই ছবি দেখে অবসাদে চলে যাই! সেটাই কি সত্যি

সুসান্ত সিং এর মৃত্যু নিয়ে আলিয়া ভাট কারণ জোহার মহেশ ভাট এইরকম কয়েকজন মানুষের কথা উঠে এসেছিল। তার সাথে স্বজনপোষণ কথাটাই নিয়ে বিভিন্ন প্রভাবশালী মানুষের ওপর ঘৃণ্য চোখে দেখেছে অনুরাগীরা। আলিয়া ভাটের বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছিল কারণ কফি উইত করন শোতে এসে আলিয়া ভাট জানিয়েছিল যে কে সুশান্ত সিং আমি চিনিনা। এইরকম কথা বলায় সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে তারপর সোশ্যাল মিডিয়া থেকে আলিয়া ভাটের সম্বন্ধে অনেক কটূক্তি উঠেছে। তাই এই সিনেমার ট্রেলার বেরোনোর সাথে সাথেই লাইকের বদলে ডিসলাইকের বন্যা বয়ে গেছে। এই মুভিতে বেশির ভাগ রয়েছে মহেশ ভাটের ফ্যামিলি মেম্বার কারণ পূজা ভাট মহেশ ভাট আলিয়া ভাট এদেরকে নিয়েই সব থেকে বড় ঝামেলা হয়েছিল সুসান্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে তাই এই সিনেমার তেমনভাবে কোন ভালো ফল হবে বলে মনে হয় না।

এদিকে সঞ্জয় দত্ত অসুস্থ তিনি ভেবেছিলেন এবং আশা রেখেছিলেন এই ছবির কাজের জন্য খুব ভালো ফল পাবে। এই ছবিটিতে তিনি কাজ করেছেন এই ছবির সুনামে হয়তো তিনি মনে আরও জোড় পাবেন এবং সেরে উঠবেন কিন্তু এভাবেই যে সবটা শেষ হবে তিনি বুঝতে পারেনি। তিনি এই ছবির ট্রেলার বেরোনোর পর ডিসলাইকের ছটায় বুঝতে পারলেন।

28 তারিখে সবাই দেখতে পাবে বলিউডের এই মুভি যথেষ্ট নাম করেছিল কিন্তু এখানে অভিনেতাদের সাথে সমস্ত দর্শক অনুরাগীদের মনের মধ্যে যে মনোভাব তৈরি হয়েছে তাই তাদের মুভি দেখতে চাই না এর আগেও বলেছিল কারণ যার জন্য আজ এই প্রতিফলন। একটা মৃত্যুতে বলিউড-টলিউড নাড়িয়ে দিয়ে গেছে কিন্তু বলিউডে অন্যান্য শিল্পীদের পরিচালকদের মুভি রিলিজ হওয়ার পর যথেষ্ট কষ্টের কারণ এখন যে পরিস্থিতি শুরু হয়েছে তাতে মানুষের মনে বলিউড ইন্ডাস্ট্রি অনেক রাগ ও ঘৃণা জন্মেছে। যা কিছু প্রমান মিলেছে সেখান থেকে বলিউড ইন্ডাস্ট্রি ঘৃণ্য বলে অনেকেই মন্তব্য করেছেন। তবে তার মধ্যে আরও বেশ কিছু জন আছে যারা সঞ্জয় দত্তের এই মুভি দেখার জন্য রয়েছে শুধুমাত্র আলিয়া ভাট বা পূজা ভাট কে নয় এর মধ্যে রয়েছে সঞ্জয় দত্ত অভিনয় দেখার জন্য অনেক আগ্রহী হয়ে রয়েছে। তবে এইসবই যেভাবে লাইক পাওয়ার প্রাপ্য ছিল তা হয়নি বরং ডিজলাইক এর বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন