সুশান্তের নং ব্লক করে ‘AU’ নং কথোপকথন চালাতেন রিয়া! কে এই ‘AU’

0
Riya used to call the number saved in the name of AU
রিয়া চক্রবর্তী

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত সিং এর মৃত্যুর পর একের পর এক নতুন ঘটনা সামনে আসছে। যতদিন মহারাষ্ট্রের হাতে ছিল এই তদন্তের ভার ততদিন জানানো হয়েছিল নিজে আত্মহত্যা করেছে এই অভিনেতা। অন্য কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে সিবিআইয়ের হাতে যাওয়ার পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে উঠে আসছে। এখন ইডির তদন্ত অনুযায়ী অন্য একটি নাম্বার থেকে ফোন এসেছে রিয়ার কাছে এবং সেও তাকে ফোন করেছে। সেই AU নামে সেভ করা ব্যক্তি কে? কে এই নাম্বারে রিয়াকে ফোন করতো তা নিয়ে জেরা করছে রিয়া চক্রবর্তীকে।

বিভিন্ন রকম ভাবে চাঞ্চল্যকর তথ্য কিভাবে প্রমাণ মিলবে তা নিয়ে এখনো সিবিআই তদন্ত চলছে। সাথে রিয়ার বাড়ির আরো তিন সদস্যের ফোন বাজেয়াপ্ত করেছে করা হয়েছে। এডির থেকে বহুবার জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তীকে সেখানে কোনোভাবেই নয়া তথ্য সামনে আনেননি। বরং রিয়া কোথাও বা চুপ করে গেছেন তবে এবার এই ফোনের নাম্বার হয়তো হদিস মিলবে মৃত্যুর রহস্যের কারণ যেখানে এই নাম্বার ফোন থেকে ডিলিট করা হয়েছিল। তা ছাড়াও চেক করে দেখা গেছে এই নাম্বারে 44 বার ফোন করেছে এবং সেই নাম্বার থেকে 13 বার ফোন এসেছে রিয়ার কাছে।

AU নামে সেভ করা মানুষটিকে এবং কে রয়েছে ফোনের ওপাশে থেকে? সিবিআই তরফে ফোন করার পর জানা গেল যে সেই নাম্বারে যে ফোন ধরছেন তার নামের প্রথম এবং শেষে AU রয়েছে তাহলে AU নামে কে নাকি যিনি ফোন ধরছেন তিনি তার ভুল ইনফরমেশন দিচ্ছে তা খতিয়ে দেখছে সিবিআই। কিভাবে প্রমান মিলবে তা নিয়ে চিন্তায় রয়েছে দেশবাসী বলিউডের মৃত্যু নাড়িয়ে দিয়ে গেছে বহু প্রভাবশালী মানুষদের তবে তদন্তে যাওয়ার পরে যেন মৃত্যুর হদিস মিলবে বলে মনে করছে দেশবাসী। এডি সূত্রের খবর অনুযায়ী রিয়া চক্রবর্তী এই নাম্বারে ফোন করেছেন বহুবার এবং সুশান্তের মৃত্যুর আগের দিন 13 ই জুন রিয়া চক্রবর্তী এই নাম্বারে ফোন করেছিলেন এরপর ১৫, ১৬, ২০, ২৪ জুন এবং জুলাই ১৪ তারিখে এই নাম্বারে কথা বলেছেন রিয়া।

এই নাম্বার কার তা নিয়ে প্রশ্ন উঠেছে সিবিআই তদন্তে রিয়ার কাছে। তবে তা নিয়ে সিবিআই যদিও তদন্ত করছে তার সাথে আন্দাজ করা যাচ্ছে এই নাম্বার রিয়ার বন্ধু অনন্যা উদাসের হতে পারে কারন এই নামের শেষ AU রয়েছে। এছাড়াও এই নাম্বার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আদিত্য ঠাকরের হতে পারে। মৃত্যুর প্রথমে এই আদিত্য ঠাকরের নাম উঠে এসেছিলো এবং আদিত্য ঠাকরের টুটটার অ্যাকাউন্টে @AU Thakre নামে অ্যাকাউন্ট রয়েছে। তাহলে এই নং কার? শুধু ফোন কল নয় এই নং দুটি এসএমএস রয়েছে তা নিয়ে যদিও এদি থেকে খলসা করে কিছু জানাইনি কি রয়েছে সেই মেসেজে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন