মুম্বাই বিশেষ আলাদতের কাছে আবার জামিনের আবেদন রিয়ার!

0
Riya has applied for bail in a Mumbai court
জামিনের জন্য আবেদন

হাজার সংবাদ ডেস্ক: বিভিন্ন রকম ভাবে তদন্ত চালানোর পর এনসিবির তরফ থেকে গতকাল গ্রেপ্তার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। প্রথম থেকেই জানা গিয়েছিল রিয়া চক্রবর্তী নাকি কোনভাবেই মাদকচক্রের যুক্ত নন। কিন্তু একের পর এক জেরা করার পর এনসিবির কাছে স্বীকার করেন রিয়া চক্রবর্তী যে তিনি নিজে মাদক সেবন করতেন এবং মাদকচক্রের যুক্ত রয়েছেন। এই কথাতে বলিউড কেঁপে উঠেছে, বলিউডের বিভিন্ন প্রভাবশালী বলিউড অভিনেতারা নাম উঠেছে। তারা অনেকেই আছে যারা যুক্ত এই মাদক ব্যবসায়। যদিও স্পষ্ট করে এখনো কোনো নাম সামনে আসেনি কিন্তু বলিউডে তোলপাড় মিডিয়ার মাধ্যমে বোঝা যাচ্ছে প্রথম থেকে শুরু করে এখনো পর্যন্ত শুধুমাত্র সুসান্ত সিং এর মৃত্যু রহস্যের সঙ্গে জড়িয়ে রয়েছে ছিল।

তারপর একের পর এক তদন্ত করতে করতে সামনে এলো মাদকচক্র। ড্রাগ এডিক্টেড রিয়া চক্রবর্তী! ড্রাগ এডিক্টেড করে ফেলেছিল নিজেকে সুশান্ত এবং সেখান থেকেই সুশান্তের অবসাদ সৃষ্টি হয়। প্রথম থেকেই বলা হয়েছিল তিনি অবসাদে মারা গিয়েছে কিন্তু এটা নয় কারণ সুসান্ত সিং কে আস্তে আস্তে অসুস্থ বানিয়ে ছিলেন রিয়া। যদিও সমস্ত কিছু তদন্তের পর বেরিয়েছিল যে রিয়া চক্রবর্তী মাদক সেবন করেন এবং তিনি নিজেই মাদক দিয়েছিলেন সুশান্তকে। আরও বেশ কয়েকজন গ্রেফতার হয়েছিল তবে গতকাল রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করার পর আজ সকালবেলা রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী জামিনের আবেদন করেন মুম্বাইইয়ে বিশেষ আদালতে।

তাদেরকে আদৌ জামিন দেওয়া সম্ভব কিনা জানাবে কালকের বিশেষ আদালতে। শুনানির রায় দেবে কন দিকে আদৌ ছাড়া পাবে কি পাবে না। কারণ জামিন কোনভাবে সম্ভব নয় কারণ রিয়া চক্রবর্তী নামে শুধুমাত্র মাদক ব্যবসার সঙ্গে জড়িত আছে এমনটা নয় চক্রবর্তীর নাম জড়িয়েছে বিভিন্ন রকম ভাবে টাকা আত্মসাৎ করা এবং সুসান্ত সিং এর টাকা আত্মসাত করেছেন এবং তাকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছে এছাড়াও আরও বেশ কিছু এফআইআর দায়ের করেছিলেন সুসান্ত সিং এর বাবা কে কে সিং। সেই সূত্রে কোনভাবেই হয়তো রিয়া চক্রবর্তী জামিনের সম্ভব নয়। তার জন্য অপেক্ষা করতে হবে কালকের মুম্বাইয়ের বিশেষ আদালত কি আদৌ শুনানিতে কোনোভাবেই জামিনের রায় দেবেন কি দেবেন না।

কিন্তু রিয়া চক্রবর্তী সাহস এবং স্পর্ধা সবাইকে অবাক করে দিয়েছে। এতকিছুর পরেও তিনি নিজে আইনের ফাঁক খুঁজে বেড়াচ্ছে। তার সাথে জামিনের চেষ্টা চালাচ্ছে শুধু নয় তিনি তার ভাই ও সেই একই কাজে যুক্ত হয়ে জামিনের জন্য আবেদন করেছেন। তবে তা খারিজ হবে কি হবে না তা জানা যাবে আগামীকাল।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন