অঙ্কিতা সুশান্তের জন্য এমন সহানুভুতি দেখাছে ও যেন সুশান্তের বিয়ে কড়া বউ ছিল! কটাক্ষ করে বলেন রিয়া

0
Rhea has been badly insulted to ankita lokhande about Sushant Singh's suicide
রিয়া এবং অঙ্কিতা

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত সিং এর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে প্রথম থেকেই সুশান্ত সিং এর পরিবারের পাশে ছিল। সেই পরিস্থিতি কে কটুক্তি করে রিয়া চক্রবর্তী বলেছেন অঙ্কিতা লোখান্ডে এমন ভাব করছে যেন ও সুশান্তের বিধবা বউ তা না হলে তিনি এত গাত্রতা দেখাচ্ছেন কেন? সুসান্ত সিং এর মৃত্যুর পর থেকে এখনো পর্যন্ত অঙ্কিতা লোখান্ডে এবং রিয়া চক্রবর্তীর মধ্যে বড় রকমের ঝর উঠেছে হয়তো সামনাসামনি তর্কাতর্কির না হলেও টুইট কিংবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের নিজেদের যুদ্ধ বারবার উঠে এসেছে অনুরাগীদের কাছে এবং নেটাগরিকদের কাছে।

রিয়া চক্রবর্তী জানিয়েছে যে অঙ্কিতা লোখান্ডে প্রথম থেকেই সুশান্ত কে নিয়ে এত কথা বলে যাচ্ছে কিন্তু সুশান্ত অসুস্থ ছিলেন সে কথা তিনি জানেন না এটা কি অবাস্তব কথাবার্তা বলে যাচ্ছে অঙ্কিতা প্রথম থেকেই জানিয়েছিল যে সুশান্ত সঙ্গে তার নাকি সম্পর্ক ছিল না কিন্তু এদিকে এবং সন্দীপ সিং ও অঙ্কিতা লোখান্ডে প্রায় যোগাযোগ করত এবং সুসান্ত সিং এর ফ্ল্যাটে এখনো পর্যন্ত ছিল তাও সে কথা চেপে গেছে প্রথম থেকেই পরিবারের হয়ে সাপোর্ট করে যাচ্ছে বলে সবাই ভাবছে সে নির্দোষ কিন্তু আদৌ তা নয় রিয়া বারবার কটাক্ষ করে অঙ্কিতা কে কটুক্তি করেছে এবং সেখানে প্রথমেই বলেছিল রিয়ার ফ্লাটের ইএমআই ও পূরণ করে সুসান্ত সিং।

তাই সেই টাকার খোঁজ পাওয়া যাচ্ছে না সেই সূত্রে অঙ্কিতা লোখান্ডে পাল্টা জবাবে তার সমস্ত ফ্ল্যাটের কাগজপত্র ইনস্টা পোস্টে সবাইকে দেখিয়ে ছিল যাতে তার নিয়ে কোন খারাপ ইমেজ তৈরি না হয় রিয়া চক্রবর্তী আরো বলেছেন যে ভিকি সাথে সম্পর্ক রেখেছে অঙ্কিতা লোখান্ডে নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে এখন নিজের ফ্ল্যাটে আছে তবুও সুসান্ত সিং কে নিয়ে এমন ভাব করছে যেন সে যথেষ্ট কষ্ট রয়েছে কিন্তু আদৌ তা নয় সে তার নিজে যথেষ্ট ভালো সময় কাটাচ্ছে নিজের বয়ফ্রেন্ডের সাথে তাও সুসান্ত সিং কে নিয়ে বারবার কটুক্তি করছে অঙ্কিতা লোখান্ডে তা নিয়ে রিয়া চক্রবর্তী প্রতিবাদ জানিয়েছেন যে সুশান্তর বাড়িতে সে তার বয়ফ্রেন্ডকে নিয়ে একই সাথে থাকছে। এইরকম কাজ এর আগে কোন মেয়েকে করতে দেখিনি এবং এত নিচে নামতে পারে সেটাও ভেবে দেখিনি অথচ সুশান্তকে নিয়ে এত সহানুভূতি দেখাচ্ছে যা স্বপ্নেরও অতীত।

আর এবারের পাল্টা জবাবে অঙ্কিতা লোখান্ডে জানিয়েছে যে আদৌ সুসান্ত সিং এর সঙ্গে আমার কোন সম্পর্ক ছিল না 2016 সালের সম্পর্ক ভাঙার আগে আমরা একসাথে ছিলাম তখন একই বাড়িতেই থাকতাম সুশান্ত সিং এর ফ্ল্যাটে তবে চলে যাওয়ার পর আমি আর তার ফ্ল্যাটে থাকি না আমি এখন আমার নিজের ফ্লাটে থাকি। আর সুসান্ত সিং যতদিন আমার কাছে ছিল ততদিন ওর কোন শরীরের এই রকম সমস্যা ছিলনা ও কখনই মেডিসিন ব্যবহার করত না। আমরা সব সময় স্বপ্ন দেখতাম ভবিষ্যতের। ভবিষ্যতে আমরা অনেক বড় হব এবং সেই ভবিষ্যৎ ট্রেনিং নিয়ে ভাবতাম সারাক্ষণ আমরা কখনো অবসাদের কথা ভাবি নি এবং সুশান্ত সিংহ কখনো অবসাদ এর মধ্যে কাটাইনি।

তাই সুসান্ত সিং এর এই অবস্থাতে আমার মনে হয়েছে যে এটা সাধারন কিছু নয়। যেভাবেই মৃত্যু হোক না কেন সেটা সামনে আসা দরকার তাই আমরা চাই তার সামনে আসুক আসল সত্যি টা। আমি প্রথমদিকে সত্যের হয়ে লড়েছি এখনো তাই করব কারণ সুসান্ত সিং প্রথম থেকেই আমার কাছে খুব ভালো একজন মানুষ ছিল আমাদের নিজেদের কিছু সমস্যা ছিল সেটা আলাদা কথা কিন্তু সুসান্ত সিং কে নিয়ে আমি কখনো খারাপ কিছু ভাবতে পারি না তাই তার মৃত্যুর জন্য অবশ্য আমি তার পরিবারের পাশে দাঁড়াবো কারন সাথের সাথে আমার এক আত্মিক সম্পর্ক আছে। সত্যের জন্য আমি লড়াই করব আর যেটা দরকার সেটাই আমি করছি এখানে অন্য কারোর কথাতে আমার কিছু যায় আসে না জানিয়েছে অঙ্কিতা লোখান্ডে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন