জামিনে ছাড়া পাবে না রিয়া ও সৌভিক! তাতে রিয়া অনেক বড়ো প্রমান লোপাট করতে পারে বলে দাবি এনসিবির

0
Riya and Sauvik will not be granted bail
জামিনে ছাড়া পাবে না রিয়া

হাজার সংবাদ ডেস্ক: সোম বার রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের পর জানা গিয়েছিল তিনি ১৪ দিন থাকবেন আদালতে। তিনি জামিনের জন্য আবেদন করছেন মুম্বাই বিশেষ আদালতে। অর্থাৎ রিয়া চক্রবর্তী প্রথম থেকে এখনো পর্যন্ত সমস্ত অন্যায় কাজের সঙ্গে যুক্ত থাকলেও তিনি এখনো পর্যন্ত জামিনের আশা করছেন। কিন্তু এনসিবি সেইমতে একেবারেই রাজি ছিলেন না যে রিয়ার জামিন হক। গতকাল জানানো হয়েছিল রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী জামিনের জন্য আবেদন করেছে। আর আজ মুম্বাই বিশেষ আদালতে শুনানি জানানোর হবে জানিমের জন্য। কিন্তু আজকের জামিনের দাবি খারিজ করল বিশেষ আদালত। রিয়া চক্রবর্তীর কোন জামিন দেওয়া সম্ভব নয়। কারণ এনসিবির তরফ থেকে জানানো হয়েছিল যে রিয়া চক্রবর্তী কে যদি জামিন দেওয়া হয় তাহলে রিয়া চক্রবর্তী বিশেষ প্রমাণ লোপাট করতে পারে এবং তাতে আমাদের তদন্তের অনেক অসুবিধা হবে।

তাই পুরান নিয়মে ১৪ দিনের জেল হেফাজতের যেমন থাকার নিয়ম ছিল চক্রবর্তীর জন্য সেটা এখনও বরাদ্দ রয়েছে। রিয়া চক্রবর্তী কোনমতেই জামিনে ছাড়া পাবে না। কারণ হিসেবে দাবি অনুযায়ী রিয়া চক্রবর্তী কে ছাড়া হলে বিভিন্ন প্রমাণ লোপাট করবে এবং তাতে তদন্তের অসুবিধা এবং রিয়া চক্রবর্তী সেই প্রমাণ লোপাট করে নিজেকে অনেক বড় অন্যায় এর হাত থেকে বাঁচিয়ে নেবে তা নয় বরং তিনি সেই ঘটনাকে ঢাকা দিয়া আরো অনেক বড় বড় অন্যায় করতে পারে।

তাই কোনমতেই রিয়া চক্রবর্তী কে জামিন দেওয়া সম্ভব নয়। শীর্ষ আদালত আজ জানিয়েছে রিয়া চক্রবর্তীর জেল হেফাজতে থাকবে কিন্তু রিয়া চক্রবর্তী দাবি জানায় তার জামিনের জন্য কিন্তু সেই জামিনের দাবি খারিজ করল আজ মুম্বাই বিশেষ আদালতে। এখন এনসিবির তরফ থেকে রিয়া কে কয়েকদিন জেরা করা হবে সেই রকমই জানা গেছে সূত্রের খবর অনুযায়ী। রিয়া চক্রবর্তী যে অন্যায় করেছে তার মধ্যে জড়িয়ে রয়েছেন আরো অনেক বড় অনেক বড় বড় মাথা জাদের হদিস পেতে গেলে রিয়া জামিন দিলে টা সম্ভব নয়। সমস্যা তৈরি হতে পারে অনেক বেশি। তিনি এবং তার সাথে বলিউড অভিনেতারা যুক্ত রয়েছে মাদক চক্রে। তিনি বারবার জেল থেকে বের হতে চাইছে তার একটাই কারণ মনে করছে এনসিবি কারণ জামিনে ছাড়া পেলে অনেকের সাথে যোগাযোগ রাখতে পারবে রিয়া। তা না হলে কোনভাবেই সম্ভব নয়। তাই হয়তো এনসিবি জানিয়েছে কোনোভাবেই রিয়া চক্রবর্তী কে ছাড়া যাবে না। আমাদের সমস্ত তদন্তের জন্য সাহায্য করুক শীর্ষ আদালত। মুম্বাই বিশেষ আদালত সেভাবেই এনসিবির পথেই চলছে। শুধু তাই নয় এর কড়া নির্দেশ আদালত সেই যুক্তি মানতে রাজি। কারণ এর আগে বহুবার রিয়া চক্রবর্তী প্রমাণ লোপাট করেছে এবং মিথ্যা বলেছে তাই কোনভাবেই রিয়া চক্রবর্তী জামিন দেওয়া সম্ভব নয়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন