২০২১ সালে আসতে চলেছে Jio 5G !

0
relience jio Company on 5G service in 2021
5G পরিষেবা আঞ্ছে জিও

হাজার সংবাদ ডেস্ক: বেশ কিছুদিন আগে থেকেও আমরা জিওর বেশ কিছু উন্নতিকর কাজকর্ম পেয়েছি। যেমন জিও মিট এছাড়াও নতুন নতুন বিভিন্ন পরিষেবা দিয়ে আমাদেরকে অনেক সাহায্য করে চলেছে জিও। সেই সাহায্যে গ্রাহকরা যথেষ্ট উদ্বিগ্ন ও আগ্রহী হয়ে সেই সমস্ত পরিষেবা ব্যবহার করছে। এবার এক্সপ্রেস মতো এগোচ্ছে জিওর সমস্ত পরিষেবা। ইন্টারনেট পরিষেবাতে জিওর নাম যেমন একেবারে তুঙ্গে ঠিক সেরকম আরো একবার নাম দাখিল করতে জিও আনতে চলেছে Jio 5G।

মুকেশ আম্বানির নির্দেশ অনুযায়ী 2021 সালে বিভিন্ন জায়গায় প্রতিস্থাপন করা হয়ে যাবে Jio 5G, গ্রাহকরা Jio 5G উপলব্ধি করতে পারবে এবং অনেক সুযোগ সুবিধা মিলবে। 2021 সাল থেকে Jio 5G নিয়ে সমস্ত কাজকর্ম শুরু হয়েছে তার একতরফা টেকনিক্যাল পরীক্ষাও হয়েছে। এই জিও পরিষেবা নিয়ে ২০২০ মার্চ মাসেই জিও 5g কথা শোনা গেছিল। কিন্তু তারপর দেশের এই লকডাউন এবং করোনা ভাইরাসের জন্য বিভিন্ন রকম পরিস্থিতিতে হয়তো সেই খবর চাপা পড়ে গেছিল। কিন্তু আবারও মুকেশ আম্বানি তাক লাগিয়ে দিল জিও গ্রাহকদের। এই প্রথম কোন মোবাইল কোম্পানি বা টেলিকম কোম্পানি 5G আনার ক্ষমতা দেখাচ্ছে। তবে তা খুব তাড়াতাড়ি কার্যকরী হবে তা নিয়ে নিশ্চিত মুকেশ আম্বানি।

তিনি আরো জানিয়েছেন যে বেশ কিছুদিনের মধ্যেই গুগলও জিওর বেশকিছু পার্টনারশিপ দখল করবে। গুগোল এবং জিও দুজনে একসাথে কাজ করবে। 33 হাজার 737 কোটি টাকার শেয়ার কিনবে গুগলের সিইও সুন্দর পিচাই। জিও এমন একটি কোম্পানি যা সবার প্রথম এত বড় একটা পদক্ষেপ নিচ্ছে। যে কোম্পানি একদিন শূন্য থেকে শুরু করেছিল তা এখন সবার উপরে। বিশ্বের ষষ্ঠতম ধনী ব্যক্তির মধ্যে রয়েছে মুকেশ আম্বানি।

যদিও এইটা ছাড়াও তার আরো অন্যান্য বিজনেস রয়েছে কিন্তু এখানকার সাফল্য তাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। জিও পরিষেবা যে সাফল্য মিলেছে এবং গ্রাহকরা যে জিও পরিষেবা মন থেকে গ্রহণ করছে এবং সুবিধা পাচ্ছে তাতে গ্রাহকদের থেকেও অনেক ফিডব্যাক পাওইয়া যাচ্ছে। এই জিও সংস্থা বিশ্বের সমস্ত ছোট বড় যেকোনো সিম কার্ড পরিষেবা অর্থাৎ মোবাইল পরিষেবায় নাম সবার আগে। কিন্তু বেশ কয়েকদিন আগে থেকে সবার সামনে এসেছিল এই জিও পরিষেবা কিন্তু আজকে তার জয়গান সব জায়গাতে। নেটের স্পিড থেকে শুরু করে সমস্ত রকম পরিষেবায় রয়েগেছে প্রথম স্থানে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন