রিলায়েন্সে নিয়ে এসেছে পরিষেবা। বৃত্তান্ত জেনে নিন!

0
Reliance will soon launch the Jio Glass service
জিও গ্লাস কি?

হাজার সংবাদ ডেস্ক: একের পর এক নতুন নতুন পদক্ষেপ নিয়ে এগিয়ে চলেছে জিও রিলায়েন্স। লকডাউন এর শুরু থেকে বহু গ্রাহক বেড়েছে জিও রিলায়েন্স। সাথে সাথে নতুন নতুন অনেক পরিষেবা আনতে সক্ষম হয়েছে রিলায়েন্স জিও। বেশ কিছুদিন আগে বাজারে আনতে সক্ষম হয়েছে জিও মিট পরিষেবা এই অ্যাপের মাধ্যমে বহু গ্রাহক বেড়েছে কয়েক দিনেই। বিনা পয়সায় এই পরিষেবা বহু মানুষ ব্যবহার বাড়িয়েছে।

মঙ্গলবার দিন জানিয়েছিল মুকেশ আম্বানি জিও 5 জি নিয়ে আসতে চলেছে 2021 সালের মধ্যে। অন্যান্য টেলিকম সংস্থার থেকে একধাপ এগিয়ে চলেছে জিও। তার মধ্যে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের 43 তম জন্ম বার্ষিকী অনুষ্ঠানে জানিয়েছে আরো এক নতুন পদক্ষেপের কথা। খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে 3D হলোগ্রাফিক পরিষেবা। এই পরিষেবা সম্পূর্ণ করতে বাজারে নিয়ে আসছে জিও গ্লাস। 3D Glass দিয়ে গ্রাহকরা ইন্টারনেটের জগতে আরো এক ধাপ এগিয়ে যাবে এবং উপভোগ করবে 3D হলোগ্রাফিক।

3D গ্লাসের বিষয়ে জিও সংস্থা জানিয়েছে এটি একটি চশমার মতো যার মাধ্যমে বহু দূরে থাকা মানুষের দেখতে পাবে চোখের সামনে এই জিও গ্লাস নিজস্ব রিয়েলিটি কে একেবারে চোখের সামনে প্রদর্শন করার মতোই একটি বৈচিত্র্যময় উদাহরণ। এই গ্লাসে একসাথে 25 টি রিয়ালিটি অ্যাপ একইসাথে সঙ্গে যুক্ত করা যাবে।

এখানে ভিডিও কল এবং ভিডিও মিটিং বা কনফারেন্স এর সমস্ত কথাবাত্রা ও রিয়েলিটি খুব সাধারণভাবে দেখতে পাবে নিজেদের চোখের সামনে। এটি না দেখা সয়ংক্রিয় জগৎ কে খুব সুন্দর ভাবে প্রদর্শন করবে চোখের সামনে যদিও বাজারে কবে লঞ্চ হবে টা নিয়ে জরুরি কোনো বার্তা দেইনি রিলায়েনস। তবে খুব তাড়াতাড়ি আসবে এই পরিষেবা। এই জিও গ্লাস এর দাম আনুমানিক প্রায় 200 ডলারের কাছা কাছি ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় 14000 এর মত। খুব হালকা ওজনের এই গ্লাস বাজার হাজার পরিষেবা হাতের মুঠোয় করতে সাহায্য করবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন