অনলাইনে রিলিজ হবে সুশান্ত সিংয়ের নতুন ছবি “দিল বেচারা”! কবে কোথায় জেনে নিন

0
New movie release of SSR

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত কে শ্রদ্ধা জানিয়ে এবার দর্শকদের সামনে অনলাইনে রিলিজ হচ্ছে “দিল বেচারা” ছবিটি। মৃত্যু নিয়ে এখনও জল্পনা থামেনি। এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে সুশান্তর মৃত্যুরহস্য নিয়ে মুম্বাই পুলিশ। মৃত্যুর কারণ নিয়েও অনেকে জানিয়েছিল তার অনেক ছবি রিলিজ করা হচ্ছিল না কিংবা সাইন করা ছবি হাত থেকে বেরিয়ে যাওয়াই বিষণ্ণতাই ঘিরে ফেলেছিল অভিনেতাকে।

ঠিক সেভাবেই দিল বেচারা ছবিটি নিয়েও অনেক ঝামেলা চলছিল মুকেশ ছাবরার সাথে। মুক্তি পেতে দিচ্ছিলেন না এই ছবিটি। এবং সেই ছবি রিলিজ হওয়া নিয়ে সুশান্ত যথেষ্ট চিন্তাই ছিল। তবে এখন এটাই তাঁর শেষ ছবি বলেই বিবেচিত। এই সিনেমাতে সুশান্তের বিপরিতে অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি।

যদিও শেষ এই ছবি জুলাই মাসে রিলিজ করার কথা জানিয়েছে ডিজনী হটস্টার। এই ছবিটির শুটিং শেষ হয়েছিল ২০১৮ তে। তৈরি সিনেমা কেনো এখনও পর্যন্ত রিলিজ হইনি তা নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। যদিও ৮ই মে ২০২০ তে এই ছবি রেলিজের কথা একবার জানিয়েছিল। কিন্তু সারাদেশে লকডাউনের জন্য তা আবার থেমে যাই। রিলিজ না হওয়ার জন্য তার মনে অনেক ক্ষোভ আটকে ছিল এই ছবিটি নিয়ে।

বাংলায় কথা আছে “থাকতে মর্ম বোঝেনা চলে হারিয়ে গেলে মর্ম বোঝে”, সেই অনুযায়ী তার মৃত্যুর পরে তাকে স্মরণ করে আবারো তার ছবি রিলিজ করা হচ্ছে ডিজনি হটস্টারে। যেখানে মৃত্যু রহস্য নিয়ে এত জল ঘোলা হওয়ার পর, এখন প্রযোজনা সংস্থাগুলো আর জল ঘোলা করতে নারাজ। তাই তড়িঘড়ি করে “দিল বেচারা” ছবিটি রিলিজ হতে চলেছে অনলাইনে।

ডিজনি হটস্টার বৃহস্পতিবার জানিয়েছে যে “দিল বেচারা” ছবিটি ওটিটি প্রিমিয়ারে রিলিজ হবে। ২০১৮ র ছবি দেরি না করেই তাড়াহুড়ো করে অনলাইন রিলিজ করার ব্যাপারে যথেষ্ট আগ্রহী ওটিটি। কারন সুশান্ত এর মৃত্যুর পর থেকে এখনও পর্যন্ত ইউটিউব চ্যানেল অনলাইন স্ট্রিমিং সমস্ত কিছুতে দর্শকদের সাবস্ক্রাইব না থাকলেও তার সাবস্ক্রাইব করেই সাথে সাথে দেখছে সুশান্ত সিংয়ের সমস্ত ভিডিওগুলো। ভিউজও যথেষ্ট বেড়েছে সেই সমস্ত ভিডিওতে। তাই তড়িঘড়ি করে হটস্টার থেকেও এই “দিল বেচারা” ছবি রিলিজ করার কথা জানিয়েছে ডিজনি হটস্টার।

এই ছবি রিলিজ করলে অনেক ভিউজ আসতে পারে তার কারণ এখন দর্শকদের কাছে সবথেকে বড় টপিক হলো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য। তাঁর তৈরি কাজ গুলো নিয়ে এবং তার সমস্ত কাজ দর্শকরা ভালোবেসে দেখতে চাইছে। সাথে সাথে সেই ছবি রিলিজ করলে যথেষ্ট নাম কামাতে পারবে হটস্টার প্রিমিয়ার। তবে জুলাই মাসের শেষে কবে এবং কখন রিলিজ হবে তা নিয়ে জানানো হয়নি। প্রিমিয়াম প্যাক যাদের থাকবেনা প্রিমিয়াম ছাড়াও তারা সবাই এই সিনেমা দেখতে পারবে। অর্থাৎ ডিজনি হটস্টার এর আগে জানিয়েছিল যে গ্রাহকদের জন্য প্রিমিয়ার আর ভরার দরকার নেই, ফ্রিতে দেখতে পাবে প্রিমিয়াম ছবিগুলো। ঠিক সেরকম বিনামূল্যে দেখতে পাবে “দিল বেচারা” ছবি টি হটস্টার প্রিমিয়ারে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন